আজ আমরা নিয়ে এসেছি গুগোলের দশটি অসাধারণ ওয়েবসাইট, যা দেখলে আপনি অবাক হতে বাধ্য, সময় নষ্ট না করে চলুন তবে শুরু করা যাক।

আপনারা যারা আট নিয়ে আগ্রহী তাদের জন্য এই সাইটটি, আপনি এই সাইটের প্রথম বক্সে একটি কিছু একে সাবমিটে ক্লিক করলে  আউটপুটে সেই আটটির মতন একটি ছবি ফুটে উঠবে। আপনার বাড়িতে যদি কোনো বাচ্চা থাকে তবে তাকে এই সাইটটি ব্যবহার করতে দিতে পারেন। এটি তার মনোবল বাড়াবে।

আপনি ধরুন বেশ ক্লান্ত আছেন। একটু শান্তি চান। তবে সকলের থেকে সামান্য দূরে গিয়ে। কানে হেডফোন লাগিয়ে দিয়ে এই সাইটটি খুলে বসুন। এটি একটি অসাধারণ ওয়েবসাইট। খুব খানিকখনের মধ্যে আপনার মুড ঠিক হয়ে যাবে।


আপনি কি বলতে পারবেন, গোটা পৃথিবীতে কতগুলো ওয়েবসাইট রয়েছে? বা কোন ওয়েবসাইটি সবচেয়ে বড়ো? কোনটিই বা সবচেয়ে ছোটো? এটা বলা কারোর পক্ষ্যেই সম্ভব নয়। তবে আপনি জানলে অবাক হবেন। এটি এমন একটি সাইট যেখানে পৃথিবীর সমস্ত ওয়েবসাইটকে আপনি একটি পর্দার দেখতে পারবেন।

আপনি কি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট এর ব্যাপারে শুনেছেন। যদি না শুনে থাকেন তবে শোনার জন্য, বা যদি আগে থেকে শুনে থাকেন তবে আরেকটু ভালোকরে উপভোগ করবার জন্য এই ওয়েবসাইটটিতে যান। এখানে আপনি কিছু লাইন লিখুন এবং তারপর ছেড়ে দিন, দেখবেন আপনার স্টাইলে এবং আপনার লেখার সঙ্গে সামঞ্জস্য রেখে আপনা আপনিই লিখতে শুরু করবে।


এটি এমন একটি সাইট, এই সাইটটি অন করে আপনি স্কিনের যেখানে আঙুল দেবেন সেদিকে দেখিয়ে স্কিনে একটি ছবি শো করবে, আপনি আঙ্গুলের অবস্থান চেঞ্জ করবেন,  ছবিও সঙ্গে সঙ্গে চেঞ্জ হয়ে যাবে।

এটি এমন একটি সাইট যেখানে আপনি মুহুর্তে আপনার যেকোনো সাদা কালো ছবিতে কালারিং ছবিতে বদলে নিতে পারবেন৷ বিশ্বাস না হলে ট্রায় করে দেখুন।


আপনি যদি পৃথিবীর জনসংখ্যা নিয়ে আগ্রহী হন। তবে এই সাইটটি আপনার জন্য। এখানে আপনি দেখতে পাবেন পৃথিবীর জনসখ্যার লাইভ কাউন্টিং। প্রতি মুহুর্তে কতজন জন্ম নিচ্ছে প্রতি মুহুর্তে কতজন মারা যাচ্ছে সমস্ত প্রশ্নের উত্তর দিবে এই সাইটটি।

আপনার যদি পৃথিবী নিয়ে ইন্টারেস্ট থাকে তবে এটি আপনার জন্য। এই সাইটে আপনি পাবেন পৃথিবীর জন্ম থেকে আজ পর্যন্ত পৃথিবীর ভৌগলিক পরিবর্তনের রূপরেখাম যা আপনি নিজে হাতে চেঞ্জ করে দেখতে পারবেন।


আপনি যদি টাইম নিয়ে কনফিউজ থাকেন। তবে এই ওয়েবসাইটটা আপনার জন্য। এটি এমন একটি ওয়েবসাইট যেখানে আপনব সঠিক টাইমটি দেখতে পাবেন। একসেকেন্ড নিচে পা ওপরে পবেন না।

১০. Index 
সবশেষে আমি কোনো সাইটের কথা বলবো না। এটি হলো মুভি বা গান বা গেম ডাউনলোড কোড। আপনার মনপছন্দ যে কোনো কিছু ডাউনলোড করতে হলে এই শব্দটি সার্চ বক্সের ঠিক পরে বসিয়ে দেবেন। মজাদার ভাবে দেখবেন ডাইরেক্ট লিঙ্ক আপনি পেয়ে যাবেন।

এরকম আরো তথ্য পেতে আজই যুক্ত হন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে- Whatsapp