aikyashree scholarship update

ঐক্যশ্রী স্কলারশিপের টাকা না পেলে অভিযোগ করবেন কি করে?

ফিনিক্স বাংলায় সকলকে স্বাগত। আজ আমরা আলোচনা করবো ঐক্যশ্রী স্কলারশিপ নিয়ে। বহুদিন হয়ে যাবার পরো ঐক্যশ্রীর টাকা অনেকেই পাননি। আজ আমরা দেখে নিব কিভাবে আপনি ঐক্যশ্রী স্কলারশিপের পোর্টালে গিয়ে নিজের টাকা না পাবার অভিযোগ জানাতে পারেন।

সবারর প্রথমে ঐক্যশ্রী স্কলারশিপের অফিসিয়াল ওবেরসাইটে যান, আপনাদের সুবিধার্থে আমি লিঙ্ক দিয়ে দিচ্ছি, https://wbmdfcscholarship.org/aikya_app/home_app.php অথবা গুগোলে গিয়ে wbmdfc scholarship লিখে সার্চ করলেও আপনি ঐক্যশ্রী স্কলারশিপের সাইটটি পেয়ে যাবেন।

এরপর আপনি হোমপেজে  TRACK AN APPLICATION নামে একটি অপশন দেখতে পাবেন। সেটিতে ক্লিক করুন এবং নিজের জেলা বেঁছে নিয়ে সাবমিটে ক্লিক করুন।

এরপর আপনাদের সামনে একটি পেজ খুলে যাবে যেটাতে বিস্তারিত দিয়ে আপনাকে আপনার এপ্লিকেশনটি লগিন করতে হবে। বিস্তারিত দিয়ে লগিন করার পর আপনি দেখতে পাবেন আপনার স্কলারশিপটি কোন পর্যায়ে রয়েছে। যদি লট নাম্বার পেয়ে যান, তবে আপনাকে আর কিছু করতে হবে না। কদিন অপেক্ষা করুন ঠিক টাকা পেয়ে যাবেন।

aikyashree%2Bscholarship%2Bupdate%2Bnow

যদি লট নাম্বার না পান তবে স্কলারশিপের হোম পেজে  চলে আসুন। এবং ব্রাউজারটিকে ডেস্কটপ ভার্সনে খুলে নিন। ডেস্কটপ ভার্সনে খুলে নেবার পর কিছুনা নীচে নামলেই আপনি Student Helpdesk অপশনের নীচে জেনারেট টিকিট অপশন দেখতে পাবেন। সেটাতে ক্লিক করুন।

aikyashree%2Bscholarship

এরপর আপনার সামনে একটি বক্সের পেজ খুলবে, সেই কোটে ঐক্যশ্রীর আইডি বসিয়ে পাশের সেন্ড বাটনে ক্লিক করুন। এরপর আপনার মোবাইলে একটি ওটিপি ঢুকবে সেটিকে আপনাকে সেই বাক্সে বসিয়ে আবারো সেন্ড বাটনে ক্লিক করতে হবে।

এরপর আপনার পার্সোনাল ইনফরমেশন খুলে যাবে৷ আপনি যা যা জমা দিয়েছিলেন এবং যা ফিলাপ করে ছিলেন সমস্ত। কিছুটা নীচে নামতেই আপনি ফিডব্যাক অপশন দেখতে পাবেন। তার নিচে আপনি তিন-চারটে অপশন দেখতে পাবেন। যেমন, সেশন, অভিযোগের ধরন,  এবং অভিযোগের বিস্তারিত। আপনাকে ধীরে সুস্থে সমস্ত অপশন গুলো ফিলাপ করতে হবে। ফিলাপ করার পর নীচে একটি ছবি আপলোডের অপশন পাবেন। সেটাতে আপনার স্ট্যাটাস এর একটি ছবি আপলোড করে দিয়ে সাবমিটে ক্লিক করুন।

aikyashree%2Bscholarship%2Bupdate%2B2019 2020

আশা করি বুঝতে পেরেছেন। আর না পারলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান। এরকম আরো পোষ্ট পেতে আজই যুক্ত হন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে- WhatsApp