আপনি কি স্বামী বিবেকানন্দ স্কলারশিপ করেছেন? বা ওয়েসিস স্কলারশিপ? আপনি যে স্কলারশিপই করে থাকুন না কেন, আপনার জন্য আছে একটি দারুন খুশির খবর। 

 

বর্তমানের এক সংখ্যাক ছেলে-মেয়ে মনে প্রাণে বিশ্বাস করে নিয়েছে যে, তারা স্কলারশিপের টাকা পাবে না। কারন দীর্ঘ কিছু মাস চলে যাবার পরও তারা টাকা পাননি। বিশেষ করে স্বামী বিবেকানন্দ স্কলারশিপ এবং ST-SC-OBC স্কলারশিপে এপ্লাই করা ছাত্র-ছাত্রীদের মধ্যে এর প্রবনতা টা অত্যাধিক বেশি।

স্বামী বিবেকানন্দ স্কলারশিপের ফান্ড সমস্যার জন্য ধীরে ধীরে টাকা দেওয়া হচ্ছিল, এবং খুব কম সংখ্যক ছেলে মেয়েই এখনো পর্যন্ত এই স্কলারশিপের টাকা পেয়েছে। অনান্য স্কলারশিপ গুলিতেও একই সমস্যা ছিল। তারপর ভোটের জন্য অনেক স্কলারশিপ ধীর গতিতে চলছিল। এসব চলতে থাকার সময় অনেক ছাত্র-ছাত্রীদের মনে হয়েছে তারা আর স্কলারশিপের টাকা পাবে না।

কিন্তু এই মুহুর্তের সবচেয়ে বড়ো খবর যেটা উঠে এসেছে, আগামী ১৭ ই মে-এর পর থেকে সকল স্কলারশিপের টাকা দেওয়া শুরু হবে। কদিন আগে মাননীয়া মুখ্যমন্ত্রী একটি প্রেস মিটিং-এ জানান যে, কোনো কিছুর টাকা যেন না পরে থাকে সেজন্য আগামী ১৭ তারিখ তিনি একটি কমিটি মিটিং করবেন।

অর্থাৎ আমরা আশা করতে পারি যে ১৭ তারিখে একটি ভালো খবর আমাদের জন্য অপেক্ষা করছে। এই খবরটি যদি আপনার একটুও উপকারে লাগে, তবে শেয়ার করুন নিজের বন্ধুদের সঙ্গে। যেকোনো স্কলারশিপ ও চাকরির পরীক্ষার আপডেট পেতে আজই যুক্ত হন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে-  WhatsApp