আপনি কি আপনার সিমের ইন্টারনেট পরিষেবা নিয়ে বিরক্তে আছেন? ঠিক মতো নেট পাচ্ছেন না? খুব দরকারি কাজকর্ম করতে পারছেন না সঠিক সময়। তবে আর দেরি না করে নিজের সিমটিকে নাম্বার না বদলেই পোর্ট করে নিন অন্য যেকোনো সিমে আর পেয়ে যান আকর্ষনীয় অফার। নীচে বিস্তারিত দেওয়া রইলো।

Sim%2Bport%2Boffer

ভোডাফোন (Vi) – আপনার যে কোনো সিম ভোডাফোন আইডিয়া বা VI তে পোর্ট করুন মাত্র ৫০ টাকার দিয়ে, এবং পেয়ে যান ২ মাস দেড়(১.৫gb/day) জিবি করে ইন্টারনেট পরিষেবা, আললিমিটেড ফোন কল এবং প্রতিদিন ১০০ টি করে মেসেসের সুবিধা।

এয়ারটেল (Airtel) – আপনি যদি আপনার সিমটিকে এয়ারটেলে পোর্ট করেন তবুও আপনার লাগবে ৫০ টাকা। এবং আপনি অফার হিসেবে পাবেন একমাস দেড় (১.৫GB/day) জিবি করে ইন্টাররনেট পরিষেবা। আললিমিটেড ফোন কল এবং প্রতিদিন ১০০ টি মেসেসের সুবিধা।

জিও (jio) – আপনি যদি আপনার সিমটি জিওতে পোর্ট করতে চান তবে আপনার লাগবে ১০০ টাকা। এবং আপনি অফার হিসেবে পাবেন, টানা দুমাস দেড় (১.৫GB/day) জিবি করে ইন্টারনেট পরিষেবা। আনলিমিটেড ফোন কল এবং প্রতিদিন ১০০ টি মেসেসের সুবিধা।

কিভাবে পোর্ট করবেন?– আপনি আপনার মোবাইলের টেক্স মেসেজে গিয়ে Port লিখে একটা স্পেস দিয়ে যে নাম্বারটি পোর্ট করতে চান সেই নাম্বারটি টাইপ করুন। এবং পাঠিয়ে দিন ১৯০০ এই নাম্বারে। পাঠানোর কিছুক্ষন পর আপনাকে একটি কোর্ড দেওয়া হবে। সেই কোডটি নিয়ে আপনাকে চলে যেতে হবে আপনার কাছাকাছি থাকা কোনো মোবাইর রিচার্জ শপে। তাদেরকে মেসেসটি দেখালে তারা একটি নির্দিষ্ট প্রসেসের মাধ্যমে ৫ দিনে আপনার সিমটিকে আপনার পছন্দের সিমে পোর্ট করে দেবে।

পোষ্টটি ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। এবং এরকম আরো খবর পাওয়ার জন্য আজই যুক্ত হন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে- WhatsApp