2 lakhs girls and boys get bike in state. New project of state.



বিধানসভা ভোটের আগে মুখ্যমন্ত্রীর দেওয়া কথা মতো রাজ্যে খুব তাড়াতাড়ি নতুন প্রকল্পের উদ্বোধন হতে চলেছে। প্রকল্পের নাম “কর্মই ধর্ম”, এই প্রকল্পে রাজ্যে দু’লাখ ছেলে-মেয়ের হাতে সম্পুর্ণ ফ্রীতে বাইক ও স্কুটি তুলে দেবে রাজ্যের সরকার।

মমতা ব্যানার্জী তৃতীয় বারের মত মুখ্যমন্ত্রী হবার পর তার ভোটের আগে দেওয়া আশ্বাস অনুযায়ী খুব তারাতারি শুরু হতে চলেছে ” কর্মই ধর্ম” প্রকল্পের কাজ এমনটাই খবর পাওয়া গেল নবান্ন সূত্রে। গ্রাম বাংলার বেকার ছেলে-মেয়েদের কর্মসংন্থানের লক্ষ্যেই নেওয়া হয়েছে এই উদ্যোগ।


মাননীয়া মুখ্যমন্ত্রী বলেন, “অনেক সময় দেখি অনেক ছোটো ব্যবসায়ীরা সাইকেলের পেছনে বেঁধে বড়ো বড়ো বাক্স একজায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যান, যেমন মাছ ব্যবসায়ী। আমরা ঠিক করেছি আমরা সমবায় ব্যাঙ্ক  থেকে দু লাখ ছেলে মেয়েকে একটি করে বাইকের ব্যবস্থা করে দেব। যাতে তারা খুব সহজে ব্যবসা করতে পারে।

খুব তারাতারি এই প্রকল্প বাস্তব রূপ পেতে চলেছে। আর আপনি যদি একজন সাধারণ ব্যবসায়ী  হয়ে থাকেন তবে এই প্রকল্পে আপনিও অংশ গ্রহন করতে পারেন। কবে থেকে শুরু হবে আবেদন? কিভাবে আবেদন করবেন সমস্ত কিছু জানতে নজর রাখুন Phoenix Bangla তে।

এরকম আরো আপডেট পেতে আজই যুক্ত হন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে- Whatsapp