ফিনিক্স বাংলায় সকলকে স্বাগত। আজ আমরা একটা মজাদার টপিক সিয়ে আলোচনা করবো আর সেটা হলো অটো টেক্স ক্রিয়েটর। এটা কি এবং কোন কাজে লাগে সেটা বিস্তারিত ভাবে নীচে আলোচনা করা হলো।


অনেক সময় এমন হয় আমাদের প্রচুর পরিমানে অ্যাসাইনমেন্ট করতে হয় এবং খুব কম সময় আমাদের হাতে থাকে। এরকম সময় অনেকে সরাসরি গুগোল থেকে কপি পেস্ট করে অ্যাসাইমেন্ট জমা দেয় এবং অনেক সময় সেই ব্যাক্তি সেটিকে আইডিন্টিফাই করতে পারে। আজ আমি আপনাদের সঙ্গে এমন একটি ট্রিক শেয়ার করে নেব যার ফলে আপনি গুগোল থেকেই তথ্য সংগ্রহ করবেন কিন্তু সেটা পুরোপুরিবাবে ইউনিক হবে। সেটা কিভাবে করবেন চলুন দেখে নেওয়া যাক।



আর একটি কথা সকলের জন্য এটি শুধুমাত্র এডুকেশন পারপাসে পোষ্ট করা হচ্ছে। 


সবার প্রথমে আপনি যে টপিকটির ওপর লিখবেন সেটি সিলেক্ট করুন এবং গুগোল থেকে খুঁজে একটি বা দুটি বড়ো প্যারাগ্রাফ সিলেক্ট করুন। ধরে নিলাম আমি পশ্চিমবঙ্গ সমন্ধে লিখবো ইউকিপিডিয়া পেজ থেকে আমি পশ্চিমবঙ্গের কিছু অংশ সিলেক্ট করে নিলাম। 


এরপর আপনাকে যেতে হবে https://spinbot.com/ এই সাইটিতে। সেখানে আপনি দুটো কোট পাবেন, প্রথম বক্সে আপনার কপি করা লেখাটি পেস্ট করে দিন,  ক্যাপচা পূরন করে Rewrire Text এ ক্লিক করুন। আপনার সামনে আপনার কপি করা লেখাটি নতুন ভাবে লেখা হয়ে চলে আসবে যার সঙ্গে আগের লেখার কোনো মিল নেই কিন্তু মূল ব্যপারটা একই রকম থাকবে।


এবার আপনি কিকরে বুঝবেন যে আপনার লেখাটি একদম ইউনিক? তারজন্য যে আউটপুট লেখাটি বের হয়েছে সেটিকে কপি করুন এবং গুগলের নিউ পেজে গিয়ে https://smallseotools.com/plagiarism-checker/ এই লিঙ্কটি ওপেন করুন এবং আপলোড ডকোমেন্সে আপনার নতুন কপি করা লেখাটি পেস্ট করে দিন। এবং ক্যাপচা কোর্ড পূরন করে Check Plagiarism এ ক্লিক করুন। 


কিছুটা সময় ওয়েট করলেই সেই সাইটটি আপনার লেখাটি চেক করে জানিযে দেবে যে আপনার লেখাটি একদম ইউনিক কোনোরকমের কপি রাইট কন্টেন্ট এর মধ্যে নেই।



সমস্ত সরকারি ও বেসরকারি চাকরির খবর সহ সমস্ত স্কলারশিপ ও সরকারি প্রকল্পের খবর সবার আগে পেতে আজই প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন আমাদের WB Job News অ্যাপ।


Download WB Job News Android App


   হোয়াটসঅ্যাপ গ্রুপ লিঙ্ক ঃ- Whatsapp