vodafone network problem solution

আপনি কি ভোডাফোন সিম ব্যাবহার করেন? ভোডাফোনের বর্তমান অফারের সমন্ধে আপনি তবে নিশ্চই অবগত আছেন। এই সিমে বর্তমানে আনলিমিটেড নেট দিচ্ছে রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত। যে কোনো আনলিমিটেড রিচার্জ করে আপনি এটিকে নিজের সিমে ব্যাবহার করতে পারেন।

 

কিন্তু বর্তমান সময়ে বেশ কিছু ভোডাফোন গ্রাহকের নেট সমস্যা দিচ্ছে। কখনো নেট দিচ্ছে না তো কখনো ২G স্পিটে চলছে। আপনার যদি এরকম সমস্যা থাকে তবে এই পোষ্টটি আপনার জন্য। এখানে একটি সেটিং বলে দেওয়া হবে যেটি করলে আপনার নেট সমস্যা পুরোপুরি ভাবে দূর হয়ে যাবে। চলুন তবে দেখে নেওয়া যাক।

 

বর্ডার সিকিউরিটি ফোর্সে বিপুল সংখ্যক প্রার্থী নিয়োগ

 

সবার প্রথমে আপনার মোবাইলের সেটিং অপশনে যান, সেখানে সিম সেটিং খুজে বের করুন। এবং আপনার সিমের APN অপশনটি বের করুন। সাধারনভাবে সমস্ত মোবাইলে এই অপশন বিভিন্ন জায়গায় থাকে তাই আমি ছবি দিতে পারলাম না। তবে সকল মোবাইলেই সিম সেটিং এর ভেতরেই APN অপশন থাকে। 

 

 

ভোডাফোন সিমের APN এ ক্লিক করুন। আপনি দেখতে পাবেন আগে থেকেই একটি APN আপনার মোবাইলে সেট করা রয়েছে। সেটাকে কিছু করবেন না আপনি NEW APN এ ক্লিক করুন এবং নীচে দেখানো ছবিতে যে অপশন গুলোতে যা যা লেখা রয়েছে বা সিলেক্ট করা রয়েছে সেগুলো সিলেক্ট করুন বা লিখুন। 

vodafone%2Bnetwork%2Bproblem

 

Swami Vivekananda Scholarship 2021 apply

 

vodafone%2Bnetwork%2Bproblem%2Btoday

আশাকরি সিলেক্ট করেছেন, এরপর সেভ বাটনে ক্লিক করুন। এরপর আপনাকে APN এর মেইন পেজে পাঠিয়ে দেওয়া হবে।  আপনার এখন কাজ হবে, যে APN অপশনটি আপনি নতুন তৈরি করলেন সেটা সিলেক্ট করা।

 

ব্যাস আপনার মোবাইলে এখন 4G স্পিডে নেট শুরু হয়ে যাবে। কিছু কিছু ক্ষেত্রে ব্যাতিক্রম হবে, তবে আগের থেকে অনেক ভালো নেট আপনি পাবেন এটুকু গ্যারান্টি দেওয়া রইলো।

 

মিউনিসিপ্যালিটি অ্যাকাউন্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ

 

সমস্ত সরকারি ও বেসরকারি চাকরির খবর সহ সমস্ত স্কলারশিপ ও সরকারি প্রকল্পের খবর সবার আগে পেতে আজই প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন আমাদের WB Job News অ্যাপ।

 

Download WB Job News Android App

 

   হোয়াটসঅ্যাপ গ্রুপ লিঙ্ক ঃ- Whatsapp