lokkhi bhandar update

ফিনিক্স বাংলায় সকলকে স্বাগত। আজ আমরা আলোচনা করবো লক্ষ্মীর ভান্ডার প্রকল্প সংক্রান্ত নতুন আপডেট নিয়ে। চলুন জেনে নেওয়া যাক।

 

• যাদের অ্যাকাউন্টে এখনও লক্ষ্মীর ভান্ডারের টাকা ঢোকেনি তারা কবে টাকা পাবেন?

ইতিমধ্যেই ১ কোটি মহিলা লক্ষ্মীর ভান্ডারের টাকা পেয়ে গেছেন। কিন্তু নানান সমস্যার কারণে এখনও অনেকে এই প্রকল্পের টাকা পাননি। মুখ্যমন্ত্রীর সঙ্গে এ নিয়ে প্রশাসনিক বৈঠকে বসেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। মুখ্যসচিব জানালেন আগামী ১৫ ই নভেম্বরের মধ্যে সকলেই লক্ষ্মীর ভান্ডারের টাকা পেয়ে যাবেন। যাদের ব্যাংক অ্যাকাউন্টের সমস্যা, স্বাস্থ্যসাথী কার্ড না থাকা বা অন্যকোনো কারণে এখনও টাকা দেওয়া যায়নি তাদের সেই সমস্ত সমস্যাগুলির সংশোধন করে টাকা দিয়ে দেওয়া হবে খুব শীঘ্রই। কালীপুজোর পরেই লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের এই অসম্পূর্ণ কাজগুলি শুরু হয়ে যাবে। যেসব জেলায় উপনির্বাচন রয়েছে সেখানে ভোটার পরেই লক্ষ্মীর ভান্ডারের কাজ শুরু হবে। ২৭ লক্ষ আবেদনে অসম্পূর্ণতা রয়েছে। সেগুলিও ঠিক করে জমা নিয়ে নেওয়া হবে খুব শীঘ্রই। সমস্ত প্রক্রিয়া শেষ করে ১৫ ই নভেম্বরের মধ্যে টাকা দিয়ে দেওয়া হবে। 

স্বামী বিবেকানন্দ স্কলারশিপ ২০২১-২২ এর রিনুয়াল সম্পর্কিত নতুন আপডেট

 

কালীপুজোর পর মুর্শিদাবাদ ও ভবানীপুরে দুয়ারে সরকার ক্যাম্প হবে, ফলে সেখানে টাকা পেতে একটু দেরি হতে পারে।

• তপসিলি উপজাতির (SC/ST) মহিলারা মাসিক ১০০০ টাকা এবং জেনারেল মহিলারা মাসিক ৫০০ টাকা পেয়ে যাবেন।

ইতিমধ্যেই বহু আবেদনকারী ২ মাসের টাকা পেয়ে গিয়েছেন। 

• যারা যারা নভেম্বরের পরেও টাকা পাবেন না, তারা ভেবে নেবেন তাদের অ্যাপ্লিকেশনটি রিজেক্ট হয়ে গেছে।

cheap website developers

ব্লগিং (নিউজ) ওয়েবসাইট কিরকম হয় জানতে ভিজিট করুন আমাদের 
phoenixbangla.in ওয়েবসাইটটি। সাধারন একটি নর্মাল ওয়েবসাইট তৈরি করতে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকা নেয় একজন ডেভলপার। আমাদের উদ্দেশ্য কিছু বেকার যুবক-যুবতীকে নিজের পায়ে দাঁড় করিয়ে দেওয়া।

 

• সমস্ত সরকারি ও বেসরকারি চাকরির খবর সহ সমস্ত স্কলারশিপ ও সরকারি প্রকল্পের খবর সবার আগে পেতে আজই প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন আমাদের WB Job News অ্যাপ।

 

Download WB Job News Android App