○ বর্তমান সময়ে বহু এমন মানুষ দেখতে পাওয়া যায় যারা পড়াশোনা করে ঘরে বসে রয়েছে। কাজের অভাবে তারা কাজ করতে পারছে না। তাদের জন্যই আমাদের এই ছোট্ট প্রচেষ্টা। ঘরে বসে না থেকে দিনে দু-তিন ঘন্টা সময় যদি আপনি একটি ওয়েবসাইটের পেছনে দেন তবে মাস তিনেক পর থেকেই আপনি টাকা ইনকাম করতে পারবেন। অবশ্য এখানে বলে রাখা উচিৎ এটা পুরোটাই কাজের ওপর ইনকাম হয়। আপনি যতটা বেশি সময় আপনার  ওয়েবসাইটটিকে দেবেন; ওয়েবসাইটটিও ততটাও টাকা আপনাকে এনে দেবে।

blogging website
○ যোগ্যতাঃ- বর্তমান সময়ে সমস্ত কিছুর জন্যই যোগ্যতার প্রয়োজন হয় আর আপনি সপ্তাহখানেকের মধ্যে একটি ওয়েবসাইট চালাবেন। তাই আপনি যাচাই করে নিন আপনার এই দুটো যোগ্যতা রয়েছে কিনা:- 
○ 1. কোনো নির্দিষ্ট বিষয়ের প্রতি আগ্রহ (আপনার সাইটটি যে কোনো একটি বিষয় বা একাধিক বিষয়ের ওপর হতে পারে। তাই সেই বিষয়ে আপনার আগ্রহ রয়েছে কিনা অথবা ঠিক কোন বিষয়ে আপনার আগ্রহ রয়েছে, কোন বিষয়টায় আপনি মানুষকে বোঝাতে পারবেন এটা সবার প্রথমে আপনাকে খুঁজে বের করতে হবে)
○ 2. আপনার মধ্যে এই ফিল্ডে কাজ করার একটা ইচ্ছা থাকতে হবে। ব্যপারটা যেন এমন না হয়ে যায় ১০ হাজার টাকার ওয়েবসাইট ৩ হাজার টাকায় পাচ্ছি একটা বানিয়ে রাখি যতদিন ইচ্ছা হবে করবো তারপর ছেড়ে দেব। আমি বলবো এরকম মানসিকতা থাকলে এসব থেকে দূরে থাকুন। তিন হাজার টাকা ভালো কোনো কাজে লাগান। মনে রাখবেন আমরা চাই আপনারাও কিছু করুন।
how to start a blog
○ এবার আসি আপনি কি পাচ্ছেন?
 
ক) একটি তৈরি ওয়েবসাইট
খ) সাইট লোগো 
গ) প্রিমিয়াম থিম
ঘ) ফুল SEO 
ঙ) .in ড্রোমেন
 
○আপনি যদি অ্যাডসেন্সের অ্যাপ্রুভালে আমাদের সাহায্য চান। তবে আমরা আপনার সাইটটিকে  অ্যাডসেন্সের অ্যাপ্রুভালেও সাহায্য করবো। 
 
○আপনি ভারতের যে কোনো জায়গা থেকে আপনার সাইটের জন্য অর্ডার দিতে পারেন। সপ্তাহ খানেকের মধ্যে আপনার সাইট আপনার হাতে তুলে দেওয়া হবে। সাইট তৈরি করতে মেল করুন [email protected] অথবা ফোন করুন 8637800249 নাম্বারে। 
 
○ব্লগিং ওয়েবসাইট কিরকম হয় তা জানতে আপনি ভিজিট করতে পারেন আমাদের এই ওয়েবসাইট গুলি- 
how to create a blog
 
○ বর্তমান সময়ে যত নিউজ পোর্টাল রয়েছে সমস্ত ব্লগিং সাইটের মাধ্যমে মাসে লাখ লাখ টাকা ইনকাম করছে। তারা একটি দল হয়ে কাজ করে। আপনারাও চাইলে একটি দল হয়ে কাজ করতে পারেন। এতে আপনাদের লাভ ছাড়া ক্ষতি হবে না।