রাজ্যের স্বাস্থ্যদপ্তরে ল্যাব টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ

আপনি কি সরকারি চাকরি খুঁজছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। রাজ্যের স্বাস্থ্যদপ্তর-এর তরফ থেকে ল্যাব টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবে। এ সম্পর্কিত সমস্ত নীচে আলোচনা করা হলো।

আবেদনের তারিখ:- ২৯ শে নভেম্বর,২০২১- ৪ ই ডিসেম্বর,২০২১

(ক) পোস্টের নাম:- ল্যাব টেকনিশিয়ান।
শূন্যপদের সংখ্যা:- ১৪ টি।
° জেনারেল (এক্স- সার্ভিসম্যান) – ৪ টি, জেনারেল (পার্সন উইথ ডিস্যাবিলিটিজ)- ৪ টি, জেনারেল (মেরিটোরিয়াস স্পোর্টসম্যান)- ২ টি, SC- ২ টি, ST- ২ টি)।
• বয়স:- এই পদের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।
• যোগ্যতা:- এই পদের জন্য আবেদনকারীকে যেকোনো সরকারি প্রতিষ্ঠান থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি এই বিষয়গুলি নিয়ে উচ্চমাধ্যমিক পাশ হতে হবে অথবা পশ্চিমবঙ্গের কোনো প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরিতে ডিপ্লোমা করা থাকতে হবে। এছাড়াও কম্পিউটার ও এমএস অফিসে দক্ষতা থাকা আবশ্যক। এছাড়াও আবেদনকারীকে পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে।
• বেতন:- এই পদের জন্য মাসিক বেতন ২২,০০০ টাকা হতে হবে।

আবেদন পদ্ধতি:- উপযুক্ত প্রার্থীরা আবেদনপত্রটি পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- Chief Municipal Health Officer/ Secretary, Kolkata City NUHM Society, CMO Bldg, 5, S.N. Banerjee Road, Kolkata- 700013

নিয়োগ পদ্ধতি:- মেধার ভিত্তিতে যোগ্য প্রার্থী বাছাই করা হবে। এরপর কম্পিউটার টেস্টে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে পরবর্তী তালিকা প্রকাশ করা হবে।

• অফিশিয়াল নোটিফিকেশন:- Link

• অফিশিয়াল ওয়েবসাইট:- Link