GDS Result 2021

ফিনিক্স বাংলা সকলকে স্বাগত। আজ আমরা কথা বলবো, GDS Circle 3 এর ফল প্রকাশ সম্পর্কিত নতুন আপডেট নিয়ে।

আপনাদের মধ্যে অনেকেই GDS Circle 3 তে আবেদন করেছেন এবং অধীর আগ্রহে অপেক্ষা করছেন এর ফলপ্রকাশের জন্য। ওয়েস্টবেঙ্গল সার্কেলে এই নিয়োগের জন্য আবেদন হয়েছিল জুলাই-আগস্ট মাসে। এই নিয়োগটি সাধারণত করা হয় মাধ্যমিকের নম্বরের ভিত্তিতে। এর জন্য কোন রকম আলাদা পরীক্ষা নেওয়া হয় না।

তবে এই বিষয় বলে রাখা ভালো যে, সেই নিয়োগের ক্ষেত্রে কোন নির্দিষ্ট কাট অফ থাকে না। আবেদনকারীরা যেসব পোস্টঅফিসে আবেদন করেছে, সেইসব পোস্টঅফিসের সর্বোচ্চ কত নাম্বার প্রাপ্ত আবেদনকারী আবেদন করেছে সেটিই সেই জায়গার কাট অফ। চলুন তবে জেনে নেওয়া যাক, GDS Circle 3 এর ফলপ্রকাশ সম্পর্কিত নতুন আপডেট সম্পর্কে।

সূত্রের খবর,হায়দ্রাবাদের সংস্থা থেকে জিডিএস এর রেজাল্টের ফাইল ইতিমধ্যেই পৌঁছে গেছে সার্কেল অফিসে। সার্কেল অফিসের কিছু উচ্চপদস্থ আধিকারিককে নিয়োগ করা হয় সর্টিং করার জন্য। তাই আশা করা যাচ্ছে,সার্কেল অফিসে সমস্ত প্রক্রিয়া অতি দ্রুতই শুরু হয়ে যাবে। সব মিলিয়ে এটা বলাই যায় যে, GDS Circle 3 এর রেজাল্ট বেরোনোর সম্ভবনা রয়েছে ডিসেম্বর মাসের মধ্যেই। যদি ইন্ডিয়া পোস্টের বা ওয়েস্ট বেঙ্গল সার্কেলের কোনো সমস্যা না হয় তবে GDS Circle 3 এর রেজাল্ট বেরোতে খুব বেশি আর দেরি নেই।

রেজাল্ট বেরোনোর পর যারা যারা নির্বাচিত হবে তাদের কাছে এসএমএস যায়। অর্থাৎ আবেদন করার সময় যে নাম্বারটি দেওয়া হয়েছিল, সেই নাম্বারটিতে লক্ষ্য রাখতে হবে এসএমএস আসে কিনা। এছাড়াও মাঝেমাঝে ইমেইল চেক করতে হবে। এরপর এসএমএস আসার পর শুরু হবে ভেরিফিকেশন প্রক্রিয়া।

○ অফিসিয়াল ওয়েবসাইটঃ- Link

 চাকরির খবর পড়ুন- Link

○ বিভিন্ন স্কলারশিপের আপডেট জানুন –
1- স্বামী বিবেকানন্দ স্কলারশিপ
2- ওয়েসিস স্কলারশিপ
3- ঐক্যশ্রী স্কলারশিপ
4- নবান্ন স্কলারশিপ

 সরকারি ভাতা ও প্রকল্পের খবর জানতে পাশের লিঙ্কে ক্লিক করুন- Link