BSNL-New-recharge-update

কিছুদিন আগে সমস্ত টেলিকম কোম্পানিগুলির রিচার্জ প্ল্যান দ্বিগুন হয়ে যাওয়ার সমস্যায় পড়েছে সাধারন মানুষেরা। অন্যদিকে নতুন করে লকডাউন পরে যাওয়ায় নতুন করে অর্থ সমস্যায় মুখে পড়েছে সাধারণ মানুষ। এরুপ অবস্থায় সকল টেলকম কম্পানিগুলি সাধারণ মানুষের কথা ভেবে নতুন নতুন রিচার্জ প্ল্যান আনতে শুরু করেছে, কিন্তু সেগুলোর দামও যে খুবই কম তেমনটা নয়।

তাই আজ আমরা BSNL এর এমন একটি প্ল্যান নিয়ে আলোচনা করবো যা আপনার মুখে হাসি ফোটাবেই। অনান্য টেলিকম কম্পানিগুলির ৮৪ দিনের প্ল্যানের দাম ৭০০+ যেখানে দাঁড়িয়ে BSNL এর এই প্ল্যানের দাম প্রায় অর্ধেক।

BSNL এর এই প্ল্যানে আপনাকে রিচার্জ করতে হবে ৫৯৯ টাকার। এবং এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এবার আসি এই প্ল্যানে আপনি কি কি সুবিধা পেতে চলেছেন। সর্বপ্রথম এই প্লানে আপনি পাবেন আনলিমিটেড কলের সুবিধা এবং দৈনিক ৫ জিবি করে ডেটা। এখানেই শেষ নয় BSNL এর এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা। এই প্ল্যানের সবচেয়ে আকর্ষনীও অফার হলো রোমিং পরিষেবা। বাড়তি কোনো খরচ ছাড়াই এই প্ল্যান আপনাকে দেখে জাতীয় রোমিং পরিষেবা।

আপনারা যারা বাড়িতে বসে কাজ করেন বা যাদের ইন্টারনেট খুব বেশি পরিমানে লাগে তাদের জন্য এই প্ল্যান অসাধারণ একটি প্ল্যান হতে চলেছে। তাই আর দেরি না করে আজই BSNL এর এই প্ল্যানটি রিচার্জ করুন এবং আনলিমিটেড ইন্টারনেটের মজা নিন।