Buy-iphone-12-at-only-36-thousand-rupees

আপনি কি আইফোন কিনবেন ভাবছেন? বহুদিন ধরে উপার্জনের কিছু কিছু সঞ্চয় করছেন আইফোনের জন্য। তবে এই পোষ্টটি আপনার জন্য। মাত্র ৩৮ হাজার টাকায় IPHONE 12 এবার আপনার হতে পারে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

অ্যামাজন পাবলিক সেল শুরু হয়েছে আজ থেকে, এই সেলে আপনি আইফোন কিনলে আপনার জন্য একটি বিশেষ অফার অপেক্ষা করছে। সাধারণ সময়ে IPHONE 12 (64GB) এর দাম ৬৫ হাজার ৯০০ টাকার মত থাকে কিন্তু বর্তমানে সেল চলাকালীন IPHONE 12 কিনলে আপনি মাত্র ৩৮ হাজার টাকার বিনিময়ে এই ফোন পেতে পারে।

অ্যামাজন পাবলিক সেল প্রাইম গ্রাহকদের জন্য শুরু হয়েছে গতকাল। কিন্তু আপনি যদি অ্যামাজনের সাধারণ গ্রাহক হন তবে এই সেল আপনার জন্য আজ থেকে শুরু হলো অর্থাৎ ১৭ ই জানুয়ারি। এই সেল চলবে ২০ জানুয়ারি পর্যন্ত।

আপনি অ্যামাজনে গিয়ে সার্চ করলে আপনাকে আসল দাম থেকে ১৮% ছাড় দেওয়া হবে। অর্থাৎ আসল দাম থেকে ১৮% ছাড়ে আপনার কাছে মোবাইলটি দেখাবে ৫৩ হাজার ৯৯৯ টাকায়। কিন্তু আপনি যদি পুরোনো মোবাইল এক্সচেঞ্জ করেন তবে আপনি আরো ১৫ হাজার ২৫০ টাকার এক্সটা ছাড় পাবেন। অর্থাৎ আপনার IPHONE 12 আপনি পেয়ে যাবেন মাত্র ৩৮ হাজার ৯৯৯ টাকায়। তাই আর দেরি না করে এখুনি এই অফারের ফায়দা উঠান।