জিও-সিম

বর্তমান সময়ে লকডাউনে বাড়ি থেকে বেরিয়ে কাজ করাটা সমস্যার। সকলেই ঘর বন্দি। কিন্তু আপনি কি জানেন আপনি এখন ঘরে বসে মোবাইল রিচার্জ করে টাকা ইনকাম করতে পারেন। আবাস্তব কিছু বলছি না। আপনার কাছে যদি জিও সিম থাকে তবে আপনি এই কাজে অনায়াসে অংশ গ্রহন করতে পারবেন।

অথবা আপনি যদি নতুন দোকান খুলতে চান বা আপনার যদি মোবাইলের দোকান থেকে থাকে তবে এই কাজটি থেকে আপনি আরো বেশি মুনাফা অর্জন করতে পারবেন।

আপনার জিও সিমের রিচার্জ শেষ হয়ে গেলে আপনি বিভিন্ন অ্যাপ যেমন ফোন পে, গুগল পেয়ের মাধ্যমে ফোন রিচার্জ করেন। কিন্তু সেক্ষেত্রে তেমন একটা Cashback পাওয়া যায় না। সেদিকে নজর রেখে জিও এবার নিয়ে এসেছে JioPOS Lite App, এখান থেকে আপনি রিচার্জ করলে পেয়ে যাবেন বড়ো ধরনের Cashback, আর আপনার যদি দোকান থাকে তবে বিভিন্ন মানুষের মোবাইল রিচার্জ করে আপনি দিনে বেশ বড়ো সরো একটি অ্যামাউন্ট ইনকাম করতে পারবেন।

আপনার কাছে জিও সিম থাকলেই এবার থেকে ঘরে বসে কামাতে পারবেন দিনে ৫০০ টাকা

এই অ্যাপটি ব্যাবহার করা খুবই সোজা। প্রথমে গুগল প্লে স্টোর থেকে JioPOS Lite App টি ইনস্টল করে নিন। তারপর তাতে একটি আ্যাকাউন্ট তৈরি করুন। তারপর আপনাকে এখানে কিছু টাকা অ্যাড করে রাখতে হবে। ব্যাস এবার যে কারো মোবাইল রিচার্জ করুন এবং পেয়ে যান একটি মোটা অঙ্কের Cashback.

JioPOS Lite App Download – Link