Update-of-Jio-New-Recharge

কিছুদিন আগেই সমস্ত সিম কোম্পানি রিচার্জের দাম ২৫% বাড়িয়ে দেবার পরই সাধারণ মানুষের কপালে নেমে এসেছে এক গভীর চিন্তার ছাপ। এতদিন যে রিচার্জ ৫০০ টাকা দিয়ে হচ্ছিল সেই রিচার্জেরই দাম বেড়ে দাঁড়ায় ৭০০ টাকা। এই অবস্থায় সাধারণ গ্রাহকেরা বিএসেলের দিকে অগ্রসর হয় এবং জিও, ভোডাফোন, আইডিয়া, এয়ারটেলের মত কোম্পানিগুলি কে প্রবল লসের মুখে পরতে হয়। এই লস থেকে নিজেদের সামাল দেবার জন্য বিভিন্ন কোম্পানি গ্রাহক ধরে রাখবার জন্য বিভিন্ন লোভজনক রিচার্জ প্ল্যান বের করতে শুরু করে।

সেই পাল্লায় পা মেলায় জিও কোম্পানিও। যে অন্য কম্পানির দেখাদেখি নিজের রিচার্জ প্লেন গুলি ২৫% বৃদ্ধি করে। এবং অবশেষে গ্রাহক ধরে রাখবার জন্য সে বিভিন্ন রকম রিচার্জ প্ল্যান বের করতে শুরু করে। আজ আলোচনা করবো তেমনই একটি ডেটা প্যাক নিয়ে।

এই ডেটা প্যাকে আপনাকে মাসিক রিচার্জ করতে হবে ৮১ টাকা ৭২ পয়সায়। এই টাকার বদলে আপনি পাবেন ২৮ দিনের আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। তাছারাও পাবেন ২৮ দিনে দু জিবি নেট। ২ জিবি নেট শেষ হয়ে যাবার পর আপনার নেট স্পিড ৬৪ কেবি স্পিড এ চলবে। এছাড়াও আপনি ২৮ দিনে পাবেন ৫০ টি এস‌এম‌এসের সুবিধা তারই সঙ্গে আপনি ব্যবহার করতে পারবেন জিও টিভি, জিও সিনেমার মতন অ্যাপগুলো।

আপনাকে এই রিচার্জটি করতে হলে আপনাকে আপনার জিও সিমে ভরতে হবে হবে ৮৯৯ টাকা। এটি ১২ মাসের রিচার্জ প্ল্যান। যা প্রতি মাসের ২৮ দিন পর পর আপনার নির্দিষ্ট পরিমান ডেটা এবং এস এম এস প্যাক অ্যাকটিভেট হয়ে যাবে।

বর্তমাস সময়ে করোনার করাল গ্রাসে সাধারণ দরিদ্র মানুষদের জন্য এই রিচার্জ প্যাকটি একটি অসাধারণ জিও প্লান। তা নির্দ্বিধায় বলা যেতেই পারে।

• আরো খবর পড়ুন- Link