BSNL-Recharge-Plans-update

আপনি কি জানেন BSNL এর এমন কিছু অফার রয়েছে যা আপনাকে অবাক করে দেবে। BSNL এর এই রিচার্জ প্ল্যানগুলির দাম অনান্য টেলিকম কোম্পানিগুলির রিচার্জ প্ল্যানের দামের প্রায় অর্ধেক। এবং এগুলিতে দৈনিক ২ জিবি নেটের সুবিধা দিচ্ছে BSNL

বর্তমান সময়ে মানুষকে যে সমস্ত সমস্যা গুলি সবচেয়ে বেশি সমস্যায় ফেলেছে তার মধ্যে একটি হলো মোবাইল রিচার্জ। কিছুদিন আগেই সমস্ত টেলিকম কোম্পানিগুলি তাদের রিচার্জ প্ল্যানে প্রায় ২৫% দাম বৃদ্ধি করেছে। যা আপনার আমার কপালে ভাঁজ পেলতে বাধ্য করছে। কিন্তু এরই মধ্যে BSNL তাদের নিজেদের রিচার্জ প্ল্যানে কোনোরকম পরিবর্তন করেনি উপরন্তু সাধারণ মানুষদের কথা ভেবে তারা আরোও কম দামে বিভিন্ন রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এসেছে। আজ আমরা ২০০ টাকার কম দামে এরকমই পাঁচটি প্ল্যান সম্বন্ধে আলোচনা করবো। যাতে আপনারা ঠিক করতে পারেন ভবিষ্যতে আপনারা কোন টেলিকম কম্পানির সিম ব্যবহার করবেন!

(ক) ২০০ টাকার কম দামে BSNL এর প্ল্যান গুলির মধ্যে সবচেয়ে প্রথমে রয়েছে ১৮৭ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি পাবেন ২৮ দিন আললিমিটেড কলের সুবিধা এবং তারই সঙ্গে রোজ ২ জিবি করে নেট। এবং তার সঙ্গে আরোও থাকছে রোজ ১০০ টি SMS এর সুবিধা। এখানেই শেষ নয় এই প্ল্যানে আপনি আরোও একটি জিনিস পেয়ে যাবেন সেটি হলো ২৮ দিন ধরে BSNL Tunes ব্যবহারের সুযোগ।

(খ) দ্বিতীয় যে প্ল্যানটি নিয়ে আমরা আলোচনা করবো সেটি হলো ১৮৫ টাকার প্ল্যান। এই BSNL প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে আপনি পাবেন পুরো ২৮ দিনের আললিমিটেড কলের সুবিধা এবং ১ জিবি করে নেট। এবং এরই সঙ্গে মিলবে রোজ ১০০ টি SMS পাঠানোর সুবিধা।

(গ) আমাদের তৃতীয় BSNL প্ল্যানটি হলো ১৮৪ টাকার প্ল্যান। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে আপনি পাবেন পুরো ২৮ দিন আনলিমিটেড কল এবং রোজ ১ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। তারই সঙ্গে থাকছে রোজ ১০০ টি করে SMS পাঠানোর সুযোগ।

(ঘ) আমাদের চতুর্থ প্ল্যানটি হলো ১৪৭ টাকার প্ল্যান। এই প্যাকটির ভ্যালিডিটি ৩০ দিন। এই প্ল্যানে আপনি পাবেন ২৮ দিনের জন্য আললিমিটেড কলের সুবিধা এবং তারই সঙ্গে ১০ জিবি নেট।

(ঙ) এবং আমাদের শেষ রিচার্জ প্ল্যানটি হলো ১৩৯ টাকার প্ল্যান। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। এই প্ল্যানে আপনি পুরো ৩০ দিন আনলিমিটেড কলের সুবিধা পাবেন। এবং এই প্যাকে ডেটা ব্যবহারের সুবিধা থাকবে ২ জিবি।

ওপরের সমস্ত প্ল্যানগুলিরই দৈনিক ডেটা শেষ হয়ে যাবার পর ডেটা স্পিড নেমে আসবে ৮০ কেবিপিএস এ।

সমস্ত খবর সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।