Important-update-about-GDS-Cycle-3-result-out

বেশ কিছুদিন আগেই GDS Cycle 3 এর ফর্ম ফিলাপ সম্পন্ন হয়েছে। তারপর বহুদিন চলে যাবার পরও কোনো রকম রেজাল্টের আপডেট আসেনি। অবশেষে সরকারের নতুন নিয়ম অনুযায়ী GDS Cycle 4 এর রিক্রুটমেন্ট নোটিফিকেশনও প্রকাশিক হবার সময় হয়ে এসেছে। কিন্তু GDS Cycle 3 এর রেজাল্ট না বাড়ানো পর্যন্ত কোনো ভাবেই এই রিক্রুটমেন্ট নোটিফিকেশন বের হওয়া সম্ভব হচ্ছে না। আজ আমরা এই ছোট্ট প্রতিবেদনে আলোচনা করবো GDS Cycle 3 এর রেজাল্ট বেরোনোর সম্ভাব্য ডেট নিয়ে।

সূত্রের খবর অনুযায়ী পশ্চিমবঙ্গের সার্কেল অফিস অর্থাৎ যোগাযোগ ভবন থেকে পুরো রেজাল্ট পাঠিয়ে দেওয়া হয়েছে হায়দ্রাবাদে। এবার হায়দ্রাবাদ সংস্থা কবে রেজাল্ট বের করবে এটা সম্পূর্ন তাদের ওপর নির্ভরশীল, এই মুহুর্তে পশ্চিমবঙ্গ সার্কেল অফিসের আর কোনো কিছু করবার নেই।

পশ্চিমবঙ্গ সার্কেল থেকে মোট ১৬ হাজার ৫০০ জনের ভেরিফিকেশন করে সেই লিস্ট পাঠিয়ে দেওয়া হয়েছে হায়দ্রাবাদে। এবং এই সার্কেলে মোট সিট রযেছে ২৩৫৭ টি। অর্থাৎ প্রতি সিট পিছুর ৭ জনকে রাখা হয়েছে। এই রেজাল্টটি তৈরি হয়েছে পুরোটাই মাধ্যমিকের নাম্বারের ওপর ভিত্তি করে যে ১৬ হাজার ৫০০ জন প্রথম সারিতে এসেছে তাদেরকেই এই লিস্টে রাখা হয়েছে।

এই মুহুর্তে নির্দিষ্ট কোনো ডেট না বলা গেলেও এটা নিশ্চিত ভাবে বলা যায় যে, খুব শীঘ্রই GDS Cycle 3 এর রেজাল্ট বেরোতে চলেছে। এবং ঠিক তার পরেই GDS Cycle 4 এর রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশিত হবে।

এক সংখ্যক ছেলে-মেয়ে মনে করছে GDS Cycle 3 বাতিল হয়ে গিয়েছে। তাদের উদ্দেশ্যে জানানো যাচ্ছে যে, এটি সম্পূর্ন ভুল একটি তথ্য। যোগাযোগ ভবন থেকে লিস্ট পাঠিয়ে দেওয়া হয়েছে হায়দ্রাবাদে। খুব শ্রীঘ্রই লিস্ট বের হবে।

  • অফিসিয়াল ওয়েবসাইট:- Link

সমস্ত চাকরির খবর সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।