Important-update-about-Oasis-scholarship

নমস্কার বন্ধুরা, আমরা আবার হাজির হয়েছি ওয়েসিস স্কলারশিপের একটি গুরুত্বপূর্ণ আপডেট নিয়ে। ওয়েসিস স্কলারশিপের লাস্ট ডেট বহুদিন আগে চলে গিয়েছে। তাই যারা এখনো পর্যন্ত ওয়েসিস স্কলারশিপে আবেদন করেননি বা করতে পারেননি তারা আর এবছর ওয়েসিস স্কলারশিপে আবেদন করতে পারবেন না। তবে এর থেকেও একটি গুরুত্বপূর্ণ নোটিস ওয়েসিস স্কলারশিপের সাইটে প্রকাশিত হয়েছে সেটি নিয়েই আজকের আলোচনা।

ওয়েসিস স্কলারশিপে আবেদন করবার পর, আবেদন পত্র ও প্রয়োজনীয় ডকুমেন্টস জমা দিতে হয় নিজস্ব নিজস্ব শিক্ষাপ্রতিষ্ঠানে এবং তারপর সেখান থেকে সেটি ভেরিফাই করে পাঠিয়ে দেওয়া হয় উঁচু লেভেলে। সাইটের নতুন নোটিস অনুযায়ী যাদের স্কলারশিপের স্ট্যাটাস এখনো Block Level Pending দেখাচ্ছে তাদের জন্যই। এই স্ট্যাটাসটি দেখানোর মূল কারন হলো আপনি হয়তো আবেদন করেছেন কিন্তু সেই আবেদন পত্র ও প্রয়োজনীয় ডকুমেন্টস নিজের শিক্ষা প্রতিষ্ঠানে জমা দেননি। আরো একটি কারণ হতে পারে সেটি হলো আপনি আবেদনপত্র জমা দিয়েছেন, সেই আবেদন পত্র শিক্ষা প্রতিষ্ঠান কোনো কারন বসত ভেরিফাই করে পাঠায়নি।

অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী আগামী ২৮/০২/২০২২ এর মধ্যে যদি আপনার আবেদন পত্র শিক্ষা প্রতিষ্ঠান লেভেল পার না করে তবে আপনার স্কলারশিপ বাতিল হতে পারে।

এবার আপনার করনীয় কি?
সবার প্রথমে আপনি যদি আপনার আবেদন পত্র এখনো পর্যন্ত জমা না দিয়ে থাকেন তবে যত শীঘ্র পারেন আপনার আবেদন পত্র আপনার শিক্ষা প্রতিষ্ঠানে জমা করুন। এবং আপনি যদি আপনার আবেদন পত্র জমা দিয়ে থাকেন তবুও আপনার স্ট্যাটাস চেঞ্জ না হয় তবে আপনি আপনার শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে গিয়ে যোগাযোগ করুন, হতে পারে আপনার স্কলারশিপে কোনো ভুল রয়েছে। মোদ্দাকথা আগামী ২৮ তারিখের মধ্যে আপনার স্কলারশিপ আপনার শিক্ষা প্রতিষ্ঠানের লেভেল পার না করলে আপনার স্কলারশিপ বাতিল হয়ে যাবে।

• নিজের স্কলারশিপের স্ট্যাটাস কিকরে চেক করবেন তা জানতে লিঙ্কে ক্লিক করে আমাদের এই পোষ্টটি পড়ুন- Link

• ওয়েসিস স্কলারশিপে কোন স্ট্যাটাসের কি মানে- Link

অফিসিয়াল ওয়েবসাইটঃ- Link

এরকম আরও খবর সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।