Recruitment-at-Post-office-at-Madhyamik-Pass

আপনি কি সরকারি চাকরি খুঁজছেন? তবে এই পোষ্টটি আপনার জন্য। রাজ্যের পোস্ট অফিসে সরাসরি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। গোটা রাজ্যের সমস্ত জেলা থেকে ছেলে ও মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। কোনো রকম পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। চাকরির বিষয় বস্তু যেমন কোন পদে নিয়োগ হবে, আবেদনের ধরন, আবেদনের শেষ তারিখ সমস্ত কিছু নিয়ে নীচে বিস্তারিত ভাবে আলোচনা করা হলো।

পদের নাম:- যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হলো পোস্টাল এজেন্ট

শিক্ষাগত যোগ্যতা:- এই চাকরিতে আবেদন করবার জন্য আপনাকে মাধ্যমিক পাশ হতে হবে। মাধ্যমিক পাশ করা যে কোনো ব্যক্তি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।

বয়স:- এই পদে আবেদন করবার জন্য আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৫০ বছরের মধ্যে। বয়স গগনা করা হবে ১/১/২০২২ এর হিসাবে।

আবেদন পদ্ধতি:- এই চাকরির জন্য কোনোরূপ আবেদন করবার দরকার নেই। আপনি যদি এই চাকরিতে ইন্টারেস্টেড হয়ে থাকেন তবে প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে সরাসরি ইন্টারভিউ-এ অংশ গ্রহন করতে হবে।

নিয়োগ পদ্ধতি:- ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস:- ইন্টারভিউতে অংশগ্রহন করবার জন্য আপনাকে কিছু গুরুত্বপূর্ণ ডকুমেন্টস সঙ্গে নিয়ে যেতে হবে। সেগুলি হলো,
ক) মাধ্যমিকের অ্যাডমিট,
গ) মাধ্যমিকের রেজাল্ট,
ঘ) আধার কার্ড অথবা ভোটার কার্ড,
ঙ) পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি।

নিয়োগ স্থান:- South Hooghly Division

ইন্টারভিউয়ের স্থান- The Senior Superintendent of Post Office, South Hooghly Division, 2nd Floor, Serampore Head office Building, Serampore, Pin-712201

• অফিসিয়াল নোটিফিকেশন:- Link

ইন্টারভিউয়ের সময়:- ইন্টারভিউ হবে ২৮ শে ফেব্রুয়ারী ২০২২ তারিখ সকাল ১১ টায়। ইন্টারভিউ শেষ হবে বিকাল ৩ টা পর্যন্ত।

বিঃ দ্রঃ আমরা শুধুমাত্র বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনের ওপর ভিত্তি করে আপনাদের সামনে নিত্ত নতুন আপডেট তুলে ধরি।

এরকমই আরও সমস্ত খবর সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।