Do-you-love-to-play-game-Then-you-should-know-these-two-websites

আমরা ছোটোবেলায় সকলেই গেম খেলতাম, এখন‌ খেলিনা এমনটা বলবো না। তবে মোবাইলে বিভিন্ন দরকারি ফাইল থাকার দরুণ আমরা ভারী ভারী গেম অ্যাপ গুলো মেবাইলে ইনস্টল করতে ভয় পাই, কারন বর্তমান সময়ে ক্লাস থেকে শুরু করে পরীক্ষা সবই অনলাইনে হচ্ছে। এখন আমি যদি আপনাদের বলি যে আপনারা যে কোনো গেম খেলতে পারবেন কোনো রকমের অ্যাপ ইনস্টল না করেই! অবাক হবার মতো কথা হলেও এমন কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে আপনারা সরাসরি যে কোনো গেম খেলতে পারবেন, চলুন তবে সেই দুটি সাইটের কথা জেনে নেওয় যাক।

প্রথম ওয়েবসাইটির নাম হলো poki.com এখানে আপনি প্রচুর এমন গেম পাবেন যেগুলোর অ্যাপ সাইজ অনেকটা বড়ো এবং এই গেমের অ্যাপ গুলো ডাউনলোড করলে আপনার মোবাইল হ্যাঙ করে। আপনাকে শুধু গুগলে গিয়ে poki.com লিখে সার্চ করতে হবে। তারপর আপনার সামনে গেমের লিস্ট চলে আসবে, আপনার পছন্দ মত গেম চুজ করে ক্লিক করলেই গেমটি শুরু হয়ে যাবে।

দ্বিতীয় ওয়েবসাইট bgames.com এই ওয়েবসাইটের একটি প্লাস পয়েন্ট হলো এখানে মোবাইলের পাশাপাশি কম্পিউটার গেমও পেয়ে যাবেন। আপনি গুগলে গিয়ে সার্চ করুন bgames.com। এরপর যে সাইটটি খুলবে, তার মধ্যে থেকে আপনার মনপছন্দ গেম আপনার মোবাইলে এবং পিসিতে খেলা চালু করে দিন।

পোষ্টটি ভালোলাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং এরকম আর‌ও তথ্য পেতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে