How-to-open-Aadhaar-Card-Center

নমস্কার বন্ধুরা। আমরা এর আগে আধার কেন্দ্র খোলা নিয়ে মোট ৫ টি কপি আপলোড করেছি। যেখানে সমস্ত রকম পদ্ধতি ও পরীক্ষার কথা খুব সুন্দর করে তুলে ধরা হয়েছে। আপনারা যারা সেই পোষ্ট গুলো পড়েননি তারা আমাদের টেক নিউজ ক্যাটাগরিতে গিয়ে সেই কপি গুলো পড়তে পারেন।

আজ আমরা শিখবো আধার পরীক্ষা না দিয়েই কিকরে আধার কেন্দ্র খুলে আধারের যাবতীয় কাজ করা সম্ভব। আপনার যদি একটি দোকান থাকে তবে আপনি সেখানে এই পদ্ধতি কাজে লাগিয়ে আধার কার্ডের যাবতীয় কাজ করতে পারবেন।

আধার কার্ডের যাবতীয় কাজ করবার জন্য আপনাকে যেতে হবে myaadhaar.uidai.gov.in এই ওয়েবসাইটে। এই সাইটে এন্টার করতেই আপনাদের সামনে বিশেষ কিছু অপশন খুলে যাবে যা দিয়ে আপনারা আধার কার্ডের কাজ করতে পারবেন।

এই সাইটে কি কি কাজ করা সম্ভব:- খুব সহজ ভাষায় বললে এই সাইটটিতে আধার কার্ডের ৭৫% কাজ করা সম্ভব। তার মধ্যে পরে আধার কার্ডের ভুল সংশোধন, আধার কার্ড ডাউনলোড, আধার পিভিসি কার্ড ডাউনলোড, আধার কার্ডের স্ট্যাটাস চেক, মোবাইল এবং ইমেল আইডি ভেরিফাই। এছাড়াও আরো অনেক কিছু করতে পারবেন এই সাইটের মাধ্যমে। তাই আর দেরি না করে সাইটটি ভিজিট করুন এবং আধারের কাজ শুরু করুন।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

আর আপনি যদি আধার সেবা কেন্দ্র খুলে কাজ করতে চান তবে আমাদের টেক নিউজ ক্যাটাগরিতে গিয়ে সেসব আর্টিক্যাল পড়তে পারেন। এরকম আর‌ও তথ্য সবার আগে পেতে নীচের টেলিগ্রাম ও হোয়াটসঅ্যাপ আইকনে ক্লিক করে এখনিই আমাদের সঙ্গে যুক্ত হন।