Important-two-notices-for-customer-of-axis-bank

আপনার কি অ্যাক্সিস ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে? তবে এই পোষ্টটি আপনার জন্য। অ্যাক্সিস ব্যাঙ্কের তরফ থেকে একটি নতুন নোটিশ বেরিয়ে এসেছে যেটি লাগু হবে পয়লা এপ্রিল ২০২২ থেকে। আপনি যদি এই ব্যাঙ্কের গ্রাহক হয়ে থাকেন তবে এই পোষ্টটি গুরুত্ব সহকারে পড়ুন। কারন এই তথ্যটি না জানলে আপনার অ্যাকাউন্ট থেকে বিভিন্ন কারনে টাকা কাটা হতে পারে। চলুন তবে সেই নোটিশটির ব্যপারে জেনে নেওয়া যাক। এবং আপনারা যদি সেই নোটিশটি পড়তে চান তবে পোষ্টের নীচে তার লিঙ্ক দেওয়া থাকবে।

অ্যাক্সিস ব্যাঙ্কের সকল গ্রাহকের মোবাইলে এতক্ষনে এই মেসেসটি অবশ্যই পৌঁছে গিয়েছে, যেটিতে লেখা রয়েছে অ্যাক্সিস ব্যাঙ্ক তাদের বিভিন্ন চার্জের পরিবর্তন করতে চলেছে এবং এটি লাগু হবে আগামী মাসের ১ তারিখ থেকে এবং এই নিয়মটি লাগু হবে শুধু মাত্র সেভিংস অ্যাকাউন্টের ওপর।

নোটিসে প্রথমে যে খবরটি উঠে এসেছে সেটি হলো আপনার অ্যাকাউন্টে আগে আপনাকে ১০ হাজার টাকা মেইনটেইন করতে হতো, যা এবার থেকে ১২ হাজার টাকা করে মেইনটেইন করতে হবে। যদি আপনি তা না করেন তবে আপনার এক্সট্রা চার্জ দিতে হবে।

দ্বিতীয় নিয়ম অনুযায়ী এখনো পর্যন্ত আপনারা আপনার অ্যাকাউন্ট থেকে মাসে ২ লাখ টাকা তুলতে পারতেন। এই এপ্রিল মাস থেকে আপনারা ২ লাখের বদলে দেড় লাখ টাকাই ক্যাশ তুলতে পারবেন।

• অফিসিয়াল নোটিফিকেশন:- Link

আপনার কোনো পরিচিত যদি অ্যাক্সিস ব্যাঙ্কের হয়ে থাকে তবে অবশ্যই তার সঙ্গে এই পোষ্টটি শেয়ার করুন। আর এরকমই আপডেট পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।