Important-update-about-Oasis-Scholarship

যে সমস্ত ছাত্র-ছাত্রী ওয়েসিস স্কলারশিপে আবেদন করেছিলেন তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ আপডেট রয়েছে। যে সমস্ত ছাত্র-ছাত্রীরা ইতিমধ্যেই স্কলারশিপের টাকা পেয়ে গিয়েছেন তাদের সকলকে অনেক শুভেচ্ছা এবং যারা এখনো টাকা পাননি তারা এই পোষ্টটি পুরোটা পড়ুন।

ওয়েসিস স্কলারশিপের ওয়েবসাইটে একটি নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। যেটিতে বলা হয়েছে এই মাসের ২৩ তারিখ ওয়েসিস স্কলারশিপের ব্লক এবং মিউনিসিপ্যালিটি ভেরিফিকেশনের লাস্ট ডেট। অর্থাৎ কোনো ছাত্র-ছাত্রীর স্কলারশিপ যদি এই ২৩ তারিখের মধ্যে ব্লক বা মিউনিসিপ্যালিটি ভেরিভাই না হয় তবে সেই ছাত্র-ছাত্রীরা এই বছর আর এই স্কলারশিপ থেকে কোনোরকম টাকা পাবে না।

আপনাদের কি করনীয়? আপনারা সবার প্রথমে আপনাদের ওয়েসিস স্কলারশিপের স্ট্যাটাস চেক করুন, যদি ব্লক বা মিউনিসিপালিটি ভেরিফাই হয়ে যায় তবে আপনার চিন্তা করবার মতো কিছু নেই। যদি আপনার স্ট্যাটাস Block Level Pending বা Municipality Level Pending দেখায় তবে আপনারা আপনাদের ব্লক বা মিউনিসিপ্যালিটিতে গিয়ে আপনাদের স্কলারশিপটি ভেরিফাই করাবার জন্য অনুরোধ করুন। আর এটা করতে হবে ২৩ তারিখের মধ্যে।

আজ এই ছোট্ট আপডেটটি ছিল। স্বামী বিবেকানন্দ স্কলারশিপ এবং ওয়েসিস স্কলারশিপের সকল রকম সমস্যার সমাধান পেতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যালেনে