New-update-about-Swami-Vivekananda-Scholarship

নমস্কার বন্ধুরা আজ আমরা আবার‌ও চলে এসেছি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের নতুন একটি আপডেট নিয়ে। আজকে যে বিষটি নিয়ে আলোচনা করবো সেটি হলো স্বামী বিবেকানন্দ স্কলারশিপের স্ট্যাটাস Application Forwarded by HOI বহু ছাত্র-ছাত্রী এরকম রয়েছে বিশেষ করে যারা রিনুয়াল অ্যাপ্লিকেশন করেছিলেন তাদের স্কলারশিপ স্ট্যাটাস বহুদিন ধরে Application Forwarded by HOI দেখাচ্ছে। এরকম দেখালে আপনি কি করবেন? আদেও কি আপনার কিছু করার আছে সেই নিয়েই আজকের আলোচনা।

সবার প্রথমে জানিয়ে রাখি আপনার স্ট্যাটাস Application Forwarded by HOI দেখাচ্ছে এর অর্থ আপনার আবেদন পত্রটি আপনার স্কুল বা কলেজ থেকে ভেরিফাই করে হায়ার এডুকেশন ডিপার্টমেন্টে পাঠিয়ে দিয়েছে। হায়ার এডুকেশন ডিপার্টমেন্ট ভেরিফাই করে দিলেই আপনার অ্যাপ্লিকেশনটি অ্যাপ্রুভ হয়ে যাবে।

আপনার করনীয় কি? এক্ষেত্রে আপনার নির্দিষ্ট ভাবে কোনো কিছু করনীয় নেই। এমন অনেক সময় দেখা গিয়েছে কিছু ছেলে মেয়ের বহুদিন ধরে অ্যাপ্লিকেশন Forwarded by HOI দেখানোর পর হঠাৎ দুদিনের মধ্যে তাদের অ্যাপ্লিকেশন অ্যাপ্রুভ হয়ে গিয়েছে এবং তারা টাকাও পেয়ে গিয়েছে। তাই আপনি অপেক্ষা করুন।

এই পর্যায়ে কি অ্যাপ্লিকেশন রিজেক্ট হতে পারে? হ্যাঁ আপনার স্ট্যাটাস যদি Application Forwarded by HOI তবে এখনো আপনার স্কলারশিপ রিজেক্ট হতে পারে। তবে রিজেক্ট হলে ভয়ের কোনো কারন নেই আমাদের সাইটে আপনার আ্যাপ্লিকেশন রিজেক্ট হলে কি করবেন সেই নিয়েও প্রতিবেদন রয়েছে আপনার স্কলারশিপ যদি রিজেক্ট হয় তবে স্কলারশিপ সেকসনের স্বামী বিবেকানন্দ স্কলারশিপে গিয়ে সেটি পড়ে নিন।

স্কলারশিপ সংক্রান্ত যে কোনো ধরনের আপডেট পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন এবং স্কলারশিপ সংক্রান্ত যে কোনো ধরনের সমস্যা সমাধান জানতে আমাদের সমস্যা উল্লেখ করে মেইল করুন। মেইন আইডি- [email protected]