Send-messages-in-WhatsApp-without-saving-their-number

অনেক সময় এমন কিছু মানুষকে আমাদের হোয়াটসঅ্যাপ এ মেসেজ পাঠাতে হয় যাদের নাম্বার আমরা সেভ করতে চাইনা। এপর্যন্ত কাউকে মেসেজ পাঠাতে হলে আপনাকে তার নাম্বার প্রথমে সেভ করতে হতো এবং তারপর তাকে মেসেজ পাঠাতে হতো। কিন্তু আজ আমরা আপনাদের সঙ্গে এমন একটি পদ্ধতি শেয়ার করে নেবো যার মধ্যে দিয়ে আপনি যে কোনো নাম্বারে হোয়াটসঅ্যাপ করতে পারবেন তার নাম্বার সেভ না করেই।

এটি একটি খুবই সহজ পদ্ধতি, এটি করবার জন্য সবার প্রথমে যাকে মেসেজ পাঠাতে চান তার নাম্বারটি জোগাড় করুন এবং তারপর মোবাইলের যে কোনো একটি ব্রাউজারে যান এবং https://wa.me/phonenumber এই লিঙ্কটি পেস্ট করুন। খেয়াল রাখার বিষয় হলো, লিঙ্কের যে অংশ phonenumber লেখা রয়েছে সেখানে আপনাকে সেই ব্যক্তির নাম্বার বসাতে হবে।

ধরুন আপনি 1234567890 এই নাম্বারে মেসেজ করতে চান। এরজন্য আপনাকে আপনার ব্রাউজারে গিয়ে টাইপ করতে হবে https://wa.me/1234567890 এবং তারপর enter এ ক্লিক করতে হবে। আপনি দেখতে পাবেন আপনার সামনে একটি সবুজ বক্স ওপেন হবে এবং তাতে লেখা থাকবে CONTINUE TO CHAT সেটিতে ক্লিক করলেই, আপনাকে আপনার হোয়াটসঅ্যাপ এ নিয়ে যাওয়া হবে সেই নাম্বারের ইনবক্সে। এরপর আপনি আপনার ইচ্ছে মতো সেই ব্যাক্তির সঙ্গে মেসেজে কথা করতে পারবেন।

এরকম আর‌ও মজাদার টপিক জানতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে