Status-update-of-Oasis-scholarship

নমস্কার বন্ধুরা আজ আমরা আলোচনা করবো ওয়েসিস স্কলারশিপের একটি নতুন আপডেট নিয়ে। যারা যারা ওয়েসিস স্কলারশিপে আবেদন করেছিলেন তাদের কিছু জনের লট নাম্বার দিয়ে দেবার পর হঠাৎ লট নাম্বারের জায়গায় তাদের স্ট্যাটাস চেঞ্জ হয়ে দেখাচ্ছে Payment has been withheld temporarily এরকম দেখাচ্ছে কেন? বা এরকম দেখালে কি করতে হবে আপনাকে? এই নিয়ে আজকের আপডেট। চলুন তবে শুরু করা যাক।

ইতিমধ্যেই বহু ছাত্র-ছাত্রীকে ওয়েসিস স্কলারশিপের টাকা দেওয়া সম্পন্ন করেছে সরকার। যাদের টাকা দেওয়া বাকি ছিল তাদেরও টাকা দেওয়া হচ্ছে আস্তে আস্তে। কিন্তু কিছু ছেলে-মেয়ের লট নাম্বার দিয়ে দেবার পর হঠাৎ স্ট্যাটাস চেঞ্জ হয়ে Payment has been withheld temporarily এই লেখাটি শো করছে, আপনাদের প্রথমেই জানিয়ে রাখি এখানে ভয়ের কিছু নেই। এই স্ট্যাটাসের মানে বুঝতে আপনাকে জানতে হবে স্কলারশিপের টাকা আসার পুরো পদ্ধতিকে।

যে সময় আপনার জেলায় টাকা আসে সে সময় আপনার জেলার কিছু ছেলে-মেয়েকে সিলেক্ট করা হয় টাকা দেবার জন্য এবং তাদেরকে লট নাম্বার দেওয়া হয়। লট নাম্বার পাবার ১০-১৫ দিনের মধ্যে তাদের অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেওয়া হয়।

এবার এই স্ট্যাটাসের ক্ষেত্রে ব্যাপারটি হয়েছে আপনার লট নাম্বার দিয়েছে অর্থাৎ আপনাকে টাকা দেবার জন্য সিলেক্ট করা হয়েছে কিন্তু কোনো কারন বসত আপনার জেলায় ফান্ড ফুরিয়ে গিয়েছে যে কারনে আপনাকে এই মুহুর্তে টাকা দেওয়া সম্ভব হচ্ছে না এবং আপনার লট নাম্বারের জায়গায় Payment has been withheld temporarily স্ট্যাটাস দেখানো হচ্ছে। এই স্ট্যাটাসের সাধারন মানে পেমেন্টটি আটকে রাখা হয়েছে।

এবার আপনার করনীয় কি? এখানে আপনার করনীয় কিছুই নেই। অপেক্ষা করুন আপনার জেলায় ফান্ড এলেই আপনার অ্যাকাউন্টে টাকা ক্রেডিট হয়ে যাবে।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

এরকম গুরুত্বপূর্ণ স্কলারশিপের আপডেট পেতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে