Find-out-the-lowest-plan-of-jio

আপনি যদি একজন জিও গ্রাহক হয়ে থাকেন তবে আপনার জন্য রয়েছে একটি গুরুত্বপূর্ণ আপডেট। বর্তমানে টেলিকম কোম্পানিগুলোর মধ্যে যে পরিমাণ কম্পিটিশন করে রিচার্জের দাম বাড়ানো হচ্ছে তাতে করে সাধারণ মানুষের দম আটকে যাবার মত অবস্থার সৃষ্টি হয়েছে। বর্তমানে বেশি সংখ্যক মানুষ জিও-ভিআই-এয়ারটেল ছেড়ে বিএসএনএল এর দিকে মুখ ঘুরিয়েছে। এতে করে বিএসএনএল কোম্পানির লাভ হলেও ক্ষতির মুখে পড়ছে বিভিন্ন টেলিকম কোম্পানিগুলি।

অপরদিকে বলতে গেলে বিএসএনএল মানুষের মন জয় করতে পারলেও তার পরিষেবা মানুষের মন জয় করতে পারেনি। এই সুযোগকে কাজে লাগিয়ে জিও বিভিন্ন রকম অফার প্যাক লঞ্চ করছে। আজ আমরা আলোচনা করবো জিওর সবচেয়ে কম দামি দুটো প্ল্যান সমন্ধে।

জিওর সবচেয়ে কমদামি প্যাকটি হলো ৭৫ টাকার প্যাক। আপনি যদি আপনার জিও সিমটিকে শুধুমাত্র অ্যাক্টিভ রাখতে চান তবে এই প্ল্যানটি দিয়ে রিচার্জ করতে পারেন। এই প্ল্যানে আপনি পাবেন আনলিমিটেড কল এবং গোটা ২৩ দিনের জন্য আড়াই জিবি নেট। যে নেটটি আপনি আপনার সুবিধা মতো এই ২৩ দিনে যেকোনো সময় ব্যবহার করতে পারবেন। এছাড়াও আপনি পাবেন ৫০ টি এস‌এম‌এসের সুবিধা।

আপনি যদি আপনার সিমটিকে অ্যাক্টিভ রাখতে চান তবে এই রিচার্জটি আপনার জন্য গুরুত্বপূর্ণ রিচার্জ হতে পারে।

এছাড়াও ১০০ টাকার মধ্যে জিওর আরেকটি প্ল্যান রয়েছে, যেটির বৈধতা ২৮ দিন অর্থাৎ এক মাস। এই প্ল্যানটি জিওর ৯১ টাকার প্ল্যান। এই প্ল্যানেও আপনি পেয়ে যাবে ১ মাসের আনলিমিটেড কল। এবং ৩ জিবি নেট, যে নেটটি আপনি গোটা মাসের যেকোনো সময় ব্যবহার করতে পারবে। এছাড়াও থাকছে ৫০ টি এস‌এম‌এসের সুবিধা।

এরকম আর‌ও তথ্য সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম  আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।