Important-update-about-Swami-Vivekananda-Scholarship

সকলকে স্বাগত, আজ আমরা আলোচনা করবো স্বামী বিবেকানন্দ স্কলারশিপের আর‌ও একটি গুরুত্বপূর্ণ আপডেট নিয়ে। কিছু ছেলে-মেয়ের প্রশ্ন, আমার কাছে টাকা আসার মেসেজ এসেছে কিন্তু টাকা আসেনি এই সমস্যার সমাধান কি? আজ এই সমস্যার পুরোপুরি সমাধান নিয়ে আলোচনা করবো এবং আর‌ও জানাবো পরের ফান্ড কবে আসবে

বন্ধুরা আপনারা যারা এই স্কলারশিপে আবেদন করেছেন তারা সকলেই জানেন টাকা পাঠানোর পর সবার প্রথমে আপনার মোবাইলে মেসেজ আসে এবং তারপর সেটি ব্যাঙ্কে অ্যাড হয়। যারা যারা এটি নিয়ে চিন্তায় আছেন; যে তাদের মেসেজ এসেছে কিন্তু টাকা ক্রেডিট হয়নি! তাদের চিন্তা করবার কোনো কারন নেই, কারন এটি কোনো সমস্যাই না।

স্বামী বিবেকানন্দ স্কলারশিপ ও অনান্য সমস্ত গুরুত্বপূর্ণ স্কলারশিপ সমস্ত আপডেট সবার আগে জানতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে- Link

বিকাশ ভবন থেকে আপনার টাকাটি আপনার ব্যাঙ্ক একাউন্টে পাঠিয়ে দেওয়ার পর, আপনার কাছে মেসেজ আসে এবং ব্যাঙ্ক যে সময় সেই টাকাটিকে অ্যাপ্রুভ করে তখন সেটি আপনার অ্যাকাউন্টে ক্রেডিট হয়। এখন এখানে দু-একটি বিষয় খুব গুরুত্বপূর্ণ, স্বাভাবিকভাবে মেসেস আসার ৪৮ ঘন্টার মধ্যে টাকা ক্রেডিট হয়ে যায়। কিন্তু কোনো কোনো সময় ছুটির দিন পড়ে যায় যখন ব্যাঙ্ক বন্ধ থাকে। সেই সময় গুলিতে টাকা ঢুকতে সামান্য দেরি হয়।

যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সঠিক থাকে তবে মেসেজ আসার পর আপনার ব্যাঙ্কে টাকা ক্রেডিট হয়ে যাবে এ নিয়ে টেনশন করবার কোনো কারন নেই। হয়তো একটু দেরি হতে পারে।

এবার আসি নেক্সট ফান্ড কবে আসবে? স্বাভাবিকভাবে সেরকম করে নির্দিষ্ট ডেট বলা সম্ভব নয়, বিকাশ ভবনে ফোন করলেও তারা নির্দিষ্ট ডেট জানাতে পারে না। কিন্তু আগের ফান্ড গুলো লক্ষ্য করলে আপনি দেখতে পাবেন ফান্ড সাধারণত মাসের দুটো সময় আসে প্রথম, মাসের মাঝামাঝি সময় এবং দ্বিতীয়, মাসের শেষ দিকে। সেদিকে নজর দিলে আন্দাজ করে বলা যায় নেক্সট ফান্ড খুব তাড়াতাড়ি আসতে চলেছে।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link