Important-update-about-Swami-Vivekananda-Scholarship

নমস্কার বন্ধুরা আজ আমরা আবারও চলে এসেছি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন ও তার উত্তর নিয়ে। যারা স্বামী বিবেকানন্দ স্কলারশিপে আবেদন করেছিলের তারা অনেকেই টাকা পেয়ে গেছেন। বিশেষ করে বেশিরভাগ ফ্রেশ ক্যান্ডিডেট টাকা পেয়েছে। আজ আমরা মূলত আলোচনা করবো যারা টাকা পায়নি তাদের নিয়ে অর্থাৎ যাদের স্ট্যাটাস বহুদিন ধরে অ্যাপ্রুভ হয়ে আছে তারা কবে টাকা পাবে।

আপনারা হয়তো অনেকেই জানেন বেশ কিছুদিন আগে বেশ কিছু ছাত্র-ছাত্রীর মোবাইলে একটি মেসেজ আসে, যেখানে তাদের মেসেজটি বহুদিন আগে এলেও তাদের টাকা ঢোকার ডেট দিয়ে দেওয়া হয়েছিল ২০ বা ২১ তারিখ, সেক্ষেত্রে দেখা গিয়েছে তাদের ডেট অনুযায়ী তাদের প্রায় বেশিরভাগ অ্যাকাউন্টে টাকা ক্রেডিট হয়ে গিয়েছে। গুটিকয় ছাত্র-ছাত্রী টাকা পায়নি তাদেরও আগামী ৪৮ ঘন্টার মধ্যে টাকা ঢুকে যাবে।

এবার আসি যাদের স্ট্যাটাস এপ্রুভ দেখাচ্ছে বহুদিন ধরে টাকা কবে টাকা পাবে? বিকাশ ভবন সূত্রে সেরকম কিছু না জানানো হলেও পূর্ব অভিজ্ঞতা অনুযায়ী আমরা বলতে পারি আপনার স্ট্যাটাস যদি অ্যাপ্রুভ দেখায় তবে আপনি টাকা পাবেন তার জন্য আপনাকে ফান্ড অ্যাভেলেবল হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

যাদের স্কলারশিপ আগে অ্যাপ্রুভ করা হয়েছে তাদের আগে টাকা দেওয়া হচ্ছে, আপনার স্কলারশিপ যদি সবে সবে অ্যাপ্রুভ হয়ে থাকে তবে তবে আপনাকে কিছুদিন অপেক্ষা করতে হবে। চিন্তা করবার কোনো কারন নেই আপনার অ্যাপ্লিকেশন অ্যাপ্রুভ হয়েছে অর্থাৎ আপনি টাকা পাবেনই।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

এরকম আর‌ও তথ্য সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম  আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।