Important-updates-about-Aikyashree-Scholarship

নমস্কার বন্ধুরা। পশ্চিমবঙ্গের একটি বিখ্যাত স্কলারশিপ ঐক্যশ্রী স্কলারশিপ। বেশ কিছুদিন ধরে বিভিন্ন ছাত্র ও ছাত্রীর মনে এই স্কলারশিপ নিয়ে বিভিন্ন প্রশ্ন রযেছে। আজ আমরা দুটো গুরুত্বপূর্ণ প্রশ্ন যথা পরবর্তী লট নাম্বার কবে দেওয়া হবে এবং পরবর্তী টাকা কবে ঢুকবে? এই নিয়ে আলোচনা করবো।

গত মাস অর্থাৎ মার্চ মাসের ২৬ তারিখ থেকে ৩০ তারিখের মধ্যে অনেক আবেদনকারীর লট নাম্বার দেওয়া হয়েছে এবং তাদের পেমেন্টও বেশিরভাগ হয়ে গিয়েছে। এই লট নাম্বারে বিশেষ করে রিনুয়ালদের লট এবং টাকা দেওয়া হয়েছে। রিনুয়াল বাদেও কিছু ফ্রেশ আবেদনকারীদেরও টাকা দেওয়া হয়েছে। কিন্তু আমাদের প্রশ্ন হলো পরবর্তী লট নাম্বার কবে থেকে দেওয়া শুরু হবে। অফিসে ফোন করে যেটুকু জানা গিয়েছে সেই হিসেবে মার্চের শেষের মতো এপ্রিলের শেষে আবার লট জেনারেট হওয়া শুরু হবে।

অর্থাৎ যে সমস্ত ছাত্র ও ছাত্রীরা লট নিয়ে চিন্তায় আছো তাদের চিন্তা করবার কোনো কারন নেই। এপ্রিল মাসের শেষের দিকে নতুন করে লট নাম্বার দেওয়া শুরু হবে।

এবার আসি পরবর্তী টাকা কবে ঢুকবে। যারা এই স্কলারশিপ থেকে আগে টাকা পেয়েছো তারা হয়তো জানো লট জেনারেট হওয়ার দু’সপ্তাহের মধ্যে টাকা অ্যাকাউন্টে দিয়ে দেওয়া হয়। অর্থাৎ আমরা বলতে পারি যবে লট জেনারেট হবে তারপর দু’সপ্তাহের মধ্যে সমস্ত ছাত্র-ছাত্রী তাদের অ্যাকাউন্টে পেমেন্ট পেয়ে যাবে।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

সমস্ত স্কলারশিপ সংক্রান্ত যে কোনো প্রশ্নের জন্য আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে