New-list-of-Yuvashree-prakalpa-has-been-published

নমস্কার বন্ধুরা, আজ আমরা সকলের জন্য নিয়ে এসেছি যুবশ্রী প্রকল্প নিয়ে নতুন আপডেট। আপনারা যারা যুবশ্রী প্রকল্পে আবেদন করেছিলেন তাদের জন্য উঠে এলো খুশির খবর। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

যারা যুবশ্রী প্রকল্পে আবেদন করেছিলেন তাদের জন্য বেরিয়ে এলো যুবশ্রী প্রকল্পের নতুন লিস্ট, এই লিস্টে মোট ৩২৭ টা পেজ রয়েছে। যার মধ্যে হাজার হাজার নাম উঠেছে যুবশ্রী আবেদনকারীদের। তারই সঙ্গে এই লিস্টে যাদের নাম উঠেছে তাদের জন্য এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে একটি নোটিশও। যে নোটিশে বলা হয়েছে, যে সমস্ত ব্যাক্তির এই লিস্টে নাম উঠেছে তারা যেন এপ্রিলের ৪ তারিখ থেকে ৩০ তারিখের মধ্যে ANNEXURE-I ফর্মটি প্রিন্ট আউট করে তাদের এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিসে জমা দিয়ে আসে। এই ফর্মটি কোথায় পাবেন তা নীচে বলা হলো।

লিস্টটি আমাদের টেলিগ্রাম চ্যানেলে আপলোড করা রয়েছে। আপনারা পাশের লিঙ্কে ক্লিক করে আমাদের টেলিগ্রাম চ্যালেনে যুক্ত হয়ে এখনই পিডিএফটি ডাউনলোড করে নিন- Link

এবার আসি আপনারা এই নামের লিস্টটি ওয়েবসাইট থেকে কিকরে পাবেন? লিস্টটি এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইটে আপলোড করা রয়েছে, সেটি ডাউনলোড করতে নীচে থাকা অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক করে এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইটে যেতে হবে এবং তারপর  About The Scheme সেকশনের নীচে থাকা তিন নাম্বার অপশন তথা VIEW YUVASREE WAITING LIST এ ক্লিক করতে হবে। তবেই আপনার সামনে একটা পিডিএফ খুলে যাবে।

আর পিডিএফে যদি আপনার নাম থাকে তবে VIEW YUVASREE WAITING LIST এর নীচের অপশনে যথা SUBMIT ANNEXURE-I ক্লিক করে আপনাকে আপনার ফর্মটি ডাউনলোড করে নিতে হবে এবং সেটা আপনার এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিসে জমা দিতে হবে। সেখান থেকে আপনাকে আরও একটি ফর্ম দেওয়া হবে, আপনার কাজ হবে দুটো ফর্ম সহ সমস্ত ডকুমেন্টস সঠিক ভাবে ফিলাপ করে সেখানে জমা দেওয়া। ঠিকঠাক জমা দিলে আপনার অ্যাকাউন্টে টাকা পাঠানো শুরু হবে।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

যুবশ্রী প্রকল্পের নতুন লিস্ট:- Link