New-update-about-Duare-Sarkar-Camp

পশ্চিমবঙ্গের সাধারণ মানুষের সুযোগ সুবিধার কথা ভেবে তাদের নানাবিধ পরিষেবা দেওয়ার উদ্দেশ্যে রাজ্যের সমস্ত দপ্তরের মধ্যে সমন্বয় সাধন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুরু করেছিলেন দুয়ারে সরকার ক্যাম্প। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের বহু মানুষ দুয়ারে সরকার ক্যাম্পের মাধ্যমে পরিষেবা পেয়েছেন। একদিকে যেমন বিভিন্ন প্রকল্পের সুবিধা পেয়েছে সাধারণ মানুষ, অন্যদিকে রকম সমস্যার সমাধান হয়েছে এই দুয়ারে সরকার ক্যাম্প এর মাধ্যমে।

নিজের পাড়ায় থেকেই এ সকল সুবিধা পেয়েছে পশ্চিমবঙ্গের সাধারণ মানুষেরা। রীতিমত সাড়া ফেলেছে এই দুয়ারে সরকার কর্মসূচি। উত্তরপ্রদেশের এলাহাবাদে পুরস্কৃত হয়েছে দুয়ারে সরকার কর্মসূচি। আগামী দুয়ারে সরকার ক্যাম্পটি কবে হতে চলেছে? চলুন জেনে নেওয়া যাক।

আগামী মাসেই ফের বসতে চলেছে দুয়ারে সরকার ক্যাম্প। যতদূর জানা গিয়েছে, আগামী ৫ ই মে থেকে ৫ ই জুন তারিখ পর্যন্ত চলতে পারে দুয়ারে সরকার কর্মসূচি।

ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে ১.৩৭ লক্ষ দুয়ারে সরকার ক্যাম্প হয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গের প্রায় ৬ কোটিরও বেশিমানুষ এসেছেন এই দুয়ারে সরকার ক্যাম্পে। যার মধ্যে প্রায় ৪ কোটি ৫০ লক্ষ মানুষ উপকৃত হয়েছেন এই দুয়ারে সরকার কর্মসূচির মাধ্যমে। এখনও বহু মানুষের আবেদন জমা পড়েছে।

পোষ্টটি ভালোলাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং এরকম আর‌ও তথ্য পেতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে