New-update-about-Swami-Vivekananda-Scholarship-2022

আপনি যদি স্বামী বিবেকানন্দ স্কলারশিপ করে থাকেন এবং আপনার স্কলারশিপ যদি অ্যাপ্রুভ হয়ে থাকে তবে এই পোস্টটি আপনার জন্য। গত দুদিন ধরে বহু ছাত্র-ছাত্রীর মেলে স্বামী বিবেকানন্দ স্কলারশিপের তরফ থেকে একটি মেইল এসেছে যেখানে বলা হয়েছে, আপনার টাকা আপনার অ্যাকাউন্টে পাঠানো সম্ভব হচ্ছে না। দয়া করে নিজের ব্যাঙ্ক এর সঙ্গে যোগাযোগ করুন এবং তারপর বিকাশ ভবনে সমস্ত ডকুমেন্টস সহ এসে যোগাযোগ করুন।

মেইলটা এরকম – Dear (your name), Disbursement of scholarship amount for your SVMCMS Application has been failed. At first please contact your bank in this regard and then visit 9th Floor, Bikash Bhavan with updated Bank Details by 31st May, 2022.

এটি মেইল আকারে বহু ছাত্র-ছাত্রীর কাছে আসছে। এখনো পর্যন্ত এ নিয়ে স্বামী বিবেকানন্দ স্কলারশিপের অফিসিয়াল ওয়েবসাইটে কোনো রকম আপডেট দেওয়া হয়নি। তবে বিকাশ ভবনে ফোন করে জানা গিয়েছে এই মেইলটি সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের পাঠানো হয়েছে যাদের টাকা গত বছর আটকে গিয়েছিল। বিকাশ ভবন থেকে আর‌ও জানানো হয় যদি আপনার টাকা আপনি আগের বছর ফেইল হয়ে যাবার পরও পেয়ে গিয়ে থাকেন তবে আপনার আর কোনো কিছু করবার প্রয়োজন নেই।

আর যে সমস্ত ফ্রেশ ছাত্র-ছাত্রীর এই মেসেজটি এসেছে তারা যত শীঘ্র পারবে নিজের ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করুন। কারন আপনার এই মেইল এসেছে কারন আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট হয় মাইনর নয়তো কোনো সমস্যা রয়েছে যার জন্য আপনার অ্যাকাউন্টে টাকা ক্রেডিট হতে সমস্যা হচ্ছে। আপনারা প্রথমে ব্যাঙ্কে গিয়ে দেখুন যদি আপনার অ্যাকাউন্ট মাইনর হয়ে থাকে তবে সেটি মেজর অ্যাকাউন্টে কনর্ভাট করুন বা যদি আপনার অ্যাকাউন্ট বন্ধ হয়ে থাকে তবে সেটি চালু করুন এবং ব্যাঙ্কের কাজ শেষ করে মেলের নির্দিষ্ট সময়সীমার মধ্যে বিকাশ ভবনে গিয়ে যোগাযোগ করুন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে আপনার বন্ধু বান্ধবের সঙ্গে শেয়ার করুন। এরকম আর‌ও তথ্য সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম  আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।