BECIL-Recruitment-2022-apply-now

আপনি কি চাকরি খুঁজছেন? তবে এই খবরটি আপনার জন্য। ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্টেন্ট ইন্ডিয়া লিমিটেড (BECIL)ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

আবেদনের শেষ তারিখ:- ২২ শে মে, ২০২২

পোস্টের নাম:- ডাটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator)

মোট শূন্যপদ:- মোট ৮৬ টি শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য আগ্রহী আবেদনকারীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন পাশ হতে হবে। এর পাশাপাশি প্রার্থীকে অবশ্যই টাইপিং জানতে হবে। ইংরেজিতে প্রতি মিনিটে ৩৫টি শব্দ এবং হিন্দিতে প্রতি মিনিটে ৩০টি শব্দ টাইপ করতে জানতে হবে।

বেতন:- এই পদের জন্য মাসিক বেতন ২১,১৮৪ ধার্য করা হয়েছে।

আবেদন পদ্ধতি:- আবেদন করতে হবে অনলাইনে। ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্টেন্ট ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইট www.becil.com এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রথমেই ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্টেন্ট ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটের কেরিয়ার অপশনে ক্লিক করতে হবে, তারপর ফর্মটির সমস্ত প্রয়োজনীয় তথ্য পূরণ করতে হবে এবং প্রয়োজনীয় ডকুমেন্টহগুলি আপলোড করতে হবে। এরপর অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে ফর্মটি সাবমিট করতে হবে। সবশেষে আবেদনপত্রের শেষ অংশে উল্লিখিত ইমেইল আইডিতে প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি স্ক্যান করে ইমেইল করতে হবে।

আবেদন ফি:- জেনারেল ও ওবিসি শ্রেণির প্রার্থীদের জন্য আবেদন ফি ৭৫০ টাকা ধার্য করা হয়েছে। অবসরপ্রাপ্ত কর্মী, মহিলাদের ক্ষেত্রেও ৭৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। জনজাতি/উপজাতি, আর্থিকভাবে পিছিয়ে পড়া শ্রেণি ও শারীরিকভাবে অক্ষম প্রার্থীদের জন্য ৪৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

নিয়োগের পদ্ধতি:- লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

° আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তবে অবশ্যই সবার আগে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে নিন, এবং তারপর আবেদন করুন।

• অফিসিয়াল নোটিফিকেশন:- Link

• অফিসিয়াল য়েবসাইট:- Link

বিঃ দ্রঃ আমরা শুধুমাত্র বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনের ওপর ভিত্তি করে আপনাদের সামনে নিত্ত নতুন চাকরির আপডেট তুলে ধরি। আমরা নিজেরা কোনো রকম চাকরি প্রদান করি না।

সমস্ত চাকরির খবর সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।