Jio-launches-the-two-cheapest-recharge-plan

আপনি কি জানেন জিওর এই রিচার্জ প্যাকগুলিতে (Jio launches the two cheapest recharge plan) আনলিমিটেড কল এর পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন আপনি? যদি না জেনে থাকেন তবে এই খবরটি আপনার জন্য। ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা হল রিলায়েন্স জিও। গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন সুবিধাসহ সুলভ মূল্যের রিচার্জ প্ল্যানের সুবিধা প্রদানের ক্ষেত্রে জিওর জুড়ি মেলা ভার। জিওর রিচার্জ প্ল্যান (Jio recharge plan) গুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো ডেইলি ডেটা প্যাকের প্ল্যানগুলি। ২০২১ সালের শেষে অন্যান্য টেলিকম সংস্থাগুলির সাথে রিলায়েন্স জিওর বিভিন্ন রিচার্জ প্যাকের দাম বাড়লেও গ্রাহকদের চাহিদা অনুসারে আনলিমিটেড কল এবং ডেলি ডেটা প্যাক সহ বিভিন্ন রিচার্জ প্ল্যান বাজারে এনেছে রিলায়েন্স জিও। জিওর এমন দু’টি রিচার্জ প্ল্যান রয়েছে যেগুলিতে আপনি আনলিমিটেড কল এর পাশাপাশি রোজ ২ জিবি ডেটা পেয়ে যাবেন।

চলুন তবে দেখে নেওয়া যাক, রিলায়েন্স জিও এর কোন প্ল্যানগুলিতে প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধা পাবেন আপনি :-

• ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স জিওর এই রিচার্জ প্যাকটিতে আপনি ২৯৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন আনলিমিটেড কল। এর পাশাপাশি পেয়ে যাবেন রোজ ২ জিবি করে ডেটা এবং ১০০ টি এসএমএস এর সুবিধা। এছাড়াও এই রিচার্জ প্যাকের সাথে সম্পূর্ণ বিনামূল্যে আপনি পেয়ে যাবেন জিও টিভি (Jio Tv), জিও ক্লাউড (Jio Cloud) এবং জিও সিকিউরিটি (Jio Security) এবং জিও টিউন (Jio Tune) এর মতো জিওর সমস্ত অ্যাপগুলোর সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যাকের বৈধতা ২৮ দিন।

• আরও পড়ুন:- শুধু মোবাইলে আবেদন করেই পেয়ে যাবেন নতুন ডিজিটাল রেশন কার্ড

• ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স জিও রিচার্জ প্যাকটিতে ২৪৯ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন ২৩ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও দৈনিক ১০০ টি এসএমএস এবং প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা। এর পাশাপশি এই রিচার্জ প্যাকের সাথে আপনি পেয়ে যাবেন জিও টিভি (Jio Tv), জিও ক্লাউড (Jio Cloud) এবং জিও সিকিউরিটি (Jio Security) এবং জিও টিউন (Jio Tune) এর মতো জিওর সমস্ত অ্যাপগুলোর সাবস্ক্রিপশন, সম্পূর্ণ বিনামূল্যে।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে