Jio-Recharge-Plans-new-update-2022

আপনি কি ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশনের জন্য আলাদাভাবে টাকা খরচ করছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। বর্তমানে ভারতের বহুল জনপ্রিয় টেলিকম সংস্থা হল রিলায়েন্স জিও (Jio Recharge Plans new update)। ২০২১ এর শেষে অন্যান্য টেলিকম সংস্থার সাথে জিও রিচার্জ প্ল্যানগুলোর দাম বাড়লেও গ্রাহকদের চাহিদা অনুযায়ী সুলভে বিভিন্ন সুবিধাসহ বিভিন্ন রিচার্জ প্ল্যান বাজারে এনেছে রিলায়েন্স জিও।

রিলায়েন্স জিও-এর বিশেষ কিছু প্ল্যানের সাথে আনলিমিটেড ভয়েস কল, ডেইলি ডেটা, এসএমএস এর সাথে আপনি আরও পেয়ে যাচ্ছেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) এর ৩ মাসের সাবস্ক্রিপশন এবং নন-স্টপ স্ট্রিমিংয়ের সুবিধা।

তবে চলুন এক নজরে দেখে নেওয়া যাক, এই প্ল্যানগুলির দাম এবং এই প্ল্যানগুলিতে আপনি কি কি সুবিধা পাবেন:-

• রিলায়েন্স জিও-এর ৩৩৩ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স জিও-এর ৩৩৩ টাকার প্ল্যানটির বৈধতা ২৮ দিন। এই রিচার্জ প্ল্যানটিতে আপনারা পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এর সাথে রয়েছে দৈনিক ১.৫ জিবি ডেটা এবং ১০০ ফ্রি এসএমএস এর সুবিধা। এর সাথে উপরিপাওনা হিসেবে রয়েছে ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) এর ৩ মাসের সাবস্ক্রিপশন এবং নন-স্টপ স্ট্রিমিংয়ের সুবিধা। এর সাথে এই রিচার্জ প্ল্যানটির সাথে আপনি পেয়ে যাবে জিও টিভির সুবিধা। তবে দৈনিক ১ জিবি ডেটা শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

• রিলায়েন্স জিও-এর ৫৮৩ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স জিও-এর এই প্ল্যানটিতে আপনারা ৫৮৩ টাকার বিনিময়ে পেয়ে যাচ্ছেন ৫৬ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও রয়েছে দৈনিক ১.৫ জিবি ডেটার সুবিধা এবং দৈনিক ১০০ এসএমএস এর সুবিধা। এর পাশাপশি আপনারা পেয়ে যাচ্ছেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) এর ৩ মাসের সাবস্ক্রিপশন এবং নন-স্টপ স্ট্রিমিংয়ের সুবিধা।এক্ষেত্রেও দৈনিক ১জিবি ডেটা শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

• রিলায়েন্স জিও-এর ৭৮৩ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স জিও-এর ৭৮৩ টাকার এই রিচার্জ প্ল্যানটির বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানটিতে আপনারা পেয়ে যাবেন ৮৪ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধা। এরসাথে রয়েছে ১.৫ জিবি দৈনিক ডেটা এবং ১০০ টি ফ্রি এসএমএস। এরসাথে আপনারা পেয়ে যাচ্ছেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) এর ৩ মাসের সাবস্ক্রিপশন এবং নন-স্টপ স্ট্রিমিংয়ের সুবিধা। এই প্ল্যানটিতেও দৈনিক ১জিবি ডেটা শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

এই তিনটি রিচার্জ প্ল্যান ছাড়াও রয়েছে,
• রিলায়েন্স জিও-এর ১৫১ টাকার রিচার্জ প্ল্যান:-
এটি শুধুমাত্র একটি অ্যাড অন প্ল্যান (Add-on Data)। অর্থাৎ এই প্ল্যানটিতে আপনি পেয়ে যাবে ৮ জিবি হাইস্পিড ডেটা। কিন্তু এর সাথে রয়েছে ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) এর ৩ মাসের সাবস্ক্রিপশন এবং নন-স্টপ স্ট্রিমিংয়ের সুবিধা।

এক্ষেত্রে আপনাকে রিচার্জের পর আপনার জিও-এর ফোন নম্বরটি দিয়ে ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে সাইন-ইন করতে হবে। এরপর আপনার জিও-এর ফোন নম্বরটিতে যে OTP আসবে সেটি লিখতে হবে।
সাইন ইন এর প্রক্রিয়াটি সম্পূর্ণ করলেই পেয়ে যাবেন ৩ মাসের ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) মোবাইল সাবস্ক্রিপশন।

পোষ্টটি ভালোলাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং এরকম আর‌ও তথ্য পেতে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে