Recruitment-at-Group-C-post-at-Municipality-of-West-Bengal

আপনি কি সরকারি চাকরি খুঁজছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। উত্তর ২৪ পরগনা জেলার অন্তর্গত ভাটপাড়া মিউনিসিপ্যালিটির তরফে মিউনিসিপ্যাল কাউন্সিলারের অফিসে কমিউনিটি সার্ভিস প্রোভাইডার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে (Recruitment at Group-C post at Municipality of West Bengal)। পশ্চিমবঙ্গবাসী যেকোনো মহিলা এই পদের জন্য আবেদন করতে পারবেন। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

• আবেদনের শেষ তারিখ:- ৩১ শে মে, ২০২২

(ক) পোস্টের নাম:- কমিউনিটি সার্ভিস প্রোভাইডার

• শূন্যপদ:- এই পদের জন্য শূন্যপদের সংখ্যা ১১টি।

• বয়স:- এই পদের জন্য আবেদনের ক্ষেত্রে প্রার্থীর বয়স হতে হবে ২১ থেকে ৪৫ বছরের মধ্যে। বয়স হিসেব করতে হবে ১লা জানুয়ারি, ২০২২ তারিখের পরিপ্রেক্ষিতে।

• শিক্ষাগত যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো গভর্নমেন্ট স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক কিংবা সমতুল্য কোনো পরীক্ষায় পাশ হতে হবে।

• আবেদন পদ্ধতি:- এই পদের জন্য অফলাইনে আবেদন করতে হবে। সমস্ত প্রয়োজনীয় তথ্য পূরণ করে এবং ফর্মে উল্লিখিত নথিগুলি যুক্ত করে ফর্মটি একটি মুখবন্ধ খামে ভরে মিউনিসিপ্যালিটির ড্রপ বক্সে দিয়ে আসতে হবে। এর পাশাপাশি খামের ওপরে ইংরেজিতে বড় হাতের অক্ষরে এমপ্লয়মেন্ট নোটিশ নম্বর (EMPLOYMENT NOTICE NO.) এবং যে পদের জন্য আবেদন করেছেন (NAME OF THE POST APPLIED FOR) তা উল্লেখ করতে হবে নয়তো আবেদনপত্র গ্রাহ্য হবে না। ইমেইল, অডিনারি পোস্ট অথবা রেজিস্ট্রার পোস্টের মাধ্যমে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

• আবেদন করার সময় যে সকল নথি লাগবে সেগুলি হলো:-
১. বয়সের প্রমাণপত্র
২. মাধ্যমিকের মার্কশিট অথবা সার্টিফিকেট
৩. প্রার্থী SC, ST কিংবা OBC হলে কাস্ট সার্টিফিকেট
৪. ৫ টাকার পোস্টাল স্ট্যাম্প লাগানো দুটি সেল্ফ অ্যাটেস্টেড এনভেলাপ।
৫. সাম্প্রতিককালের দুটি কালার ফটো ৪.৫ সেমি × ৩.৫ সাইজের।

• আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা:-
ভাটপাড়া মিউনিসিপ্যালিটি, ১/১ ওয়েস্ট ঘোষপাড়া রোড, পোস্ট: কাঁকিনাড়া, ডিস্ট্রিক্ট: উত্তর ২৪ পরগনা, পিন কোড: ৭৪৩১২৬ (Bhatpara Municipality, 1/1 West Ghosh Para Road, P.O- Kankinara, Dist.- North 24 Pargana, Pin- 743126)
অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ের সেকেন্ড ফ্লোরে ৩০১ নম্বর ঘরে ড্রপবক্সটি রয়েছে।

• নিয়োগের স্থান:- এই নিয়োগটি করা হবে উত্তর ২৪ পরগনা জেলার অন্তর্গত ভাটপাড়া মিউনিসিপ্যালিটির মিউনিসিপ্যাল কাউন্সিলারের অফিসে।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

° আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তবে অবশ্যই সবার আগে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে নিন, এবং তারপর আবেদন করুন।

• অফিসিয়াল নোটিফিকেশন:- Link

বিঃ দ্রঃ আমরা শুধুমাত্র বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনের ওপর ভিত্তি করে আপনাদের সামনে নিত্ত নতুন চাকরির আপডেট তুলে ধরি। আমরা নিজেরা কোনো রকম চাকরি প্রদান করি না।

সমস্ত চাকরির খবর সবার আগে পেতে ডানদিকের নীচে থাকা টেলিগ্রাম আইকনে ক্লিক করে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন।