Swami-Vivekananda-Scholarship-payment-update

নমস্কার বন্ধুরা, আজ আমরা আবারও চলে এসেছি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের পেমেন্ট সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ আপডেট (Swami Vivekananda Scholarship payment update) নিয়ে। কদিন আগে যে সমস্ত ছাত্র-ছাত্রীর আবেদন অ্যাপ্রুভ থেকে ডিসবার্সড হয়েছে তাদের জন্য আজ রয়েছে একটি খুশির খবর।

যে সমস্ত ছাত্র-ছাত্রীর আবেদন ডিসবার্সড হয়েছিল আজ থেকেই সেই সমস্ত ছাত্রছাত্রীর অ্যাকাউন্টে টাকা পাঠানো শুরু হয়েছে। আপনার স্ট্যাটাস যদি চেঞ্জ হয়ে থাকে তবে আপনি খুব তাড়াতাড়ি টাকা পাঠানোর মেসেজ পেতে চলেছেন। ইতিমধ্যেই বহু ছাত্র ছাত্রীর অ্যাকাউন্টে টাকা ক্রেডিট হয়ে গিয়েছে।

এমন‌ও দেখা গিয়েছে টাকা পাঠানোর মেসেজ আসেনি কিন্তু টাকা অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে গিয়েছে। তাই আপনি আপনার অ্যাকাউন্টের স্ট্যাটাস একবার চেক করুন। এমনটা আপনার সঙ্গেও হতে পারে।

আরও পড়ুন:- মাধ্যমিক পাশে কলকাতা পুলিশে কনস্টেবল ও লেডি কনস্টেবল নিয়োগ

আর আপনি যদি এখনো টাকা না পেয়ে থাকেন তবে অপেক্ষা করুন, সবে এটি শুরু হয়েছে। আগামী দু- চার দিনের মধ্যে সমস্ত ছাত্র-ছাত্রীকে টাকা দিয়ে দেওয়া হবে।

যদি কোনো কারনে আপনার পেমেন্ট ফেইল হয়ে গিয়ে থাকে এবং আপনার মোবাইলে পেমেন্ট ফেলের মেসেজ আসে তবে যতদ্রুত সম্ভব আপনার ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করুন। বিশেষ কিছু কারনে এটি হয়ে থাকে যেমন মাইনর অ্যাকাউন্ট, পেমেন্ট লিমিট ইত্যাদি।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link

সমস্ত স্কলারশিপের সমস্ত রকমের আপডেট পেতে এখুনি যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে- Link