Swami-Vivekananda-Scholarship-payment-update

নমস্কার বন্ধুরা, আজ আমরা চলে এসেছি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের আরও একটি গুরুত্বপূর্ণ পেমেন্ট আপডেট নিয়ে (Swami Vivekananda Scholarship payment update)। বহুদিন অপেক্ষার পর প্রায় বড়ো সংখ্যক ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ Approved থেকে Sanctioned হয়েছে। এখন সকলের মধ্যে যে গুরুত্বপূর্ণ প্রশ্নটি ডানা বাঁধছে সেটি হলো আমরা টাকা কবে পাবো?

এই প্রশ্নের উত্তর দেবার আগে জানিয়ে রাখি, আপনার আবেদন পত্র যখন অ্যাপ্রুভ করা হয় তখন সেটি লটের অপেক্ষায় থাকে। টাকা বিভিন্ন লটে আসে। এবার প্রতি লট থেকেই কিছু সংখ্যক ছাত্র-ছাত্রীর আবেদনকে Sanctioned করা হয় অর্থাৎ সিলেক্ট করা হয় টাকা দেওয়ার জন্য এবং তাদের টাকা দেওয়া হয়।

আপনার স্বামী বিবেকানন্দ স্কলারশিপের আবেদনের স্ট্যাটাস যদি Sanctioned দেখায়, তার মানে আপনাকে সিলেক্ট করা হয়েছে টাকা দেবার জন্য। এবার কবে পাবেন সেই টাকা? স্বাভাবিক ভাবে দেখলে Sanctioned হবার ১৫ দিনের মধ্যে টাকা দিয়ে দেওয়া হয়। এটি সব স্কলারশিপের জন্যই প্রযোজ্য।

আরও পড়ুন:- SC, ST, OBC সার্টিফিকেট কীভাবে বানাবেন? আবেদন পদ্ধতি সম্পূর্ণ জেনে নিন

আপনার অ্যাকাউন্টে টাকা পাঠানো হলে আপনারা সবার প্রথমে একটি মেসেজ পাবেন বিকাশ ভবন থেকে। যে মেসেজে বলা হবে, আপনার অ্যাকাউন্টের উদ্দেশ্যে টাকা পাঠিয়ে দেওয়া হয়েছে এবং তার ৪৮ ঘন্টার মধ্যে সেই টাকা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে যাবে। কখনো কখনো মাঝে শনি-রবি বার পরে যাবার কারনে টাকা ঢুকতে দেরি হয় ব্যাঙ্ক বন্ধের কারনে।

এখনও অনেক ছাত্র-ছাত্রীর স্ট্যাটাস পেন্ডিং অবস্থায় রয়েছে, তাদের চিন্তা করবার কোনো কারন নেই। আপনার আবেদনপত্র অ্যাপ্রুভ হয়েছে মানে আপনি টাকা পাবেনই। কিছুটা অপেক্ষা করতে হবে! সমস্ত স্কলারশিপের সমস্ত রকমের আপডেট পেতে এখুনি যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে- Link

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link