Update-about-the-payment-of-Swami-Vivekananda-Scholarship

নমস্কার বন্ধুরা, আজ আমরা আবারও চলে এসেছি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের পেমেন্ট সংক্রান্ত কিছু আপডেট নিয়ে। বেশিরভাগ আবেদন কারীর মনে এই প্রশ্নটি এখন ঘুরছে যে তাদের স্বামী বিবেকানন্দ স্কলারশিপের স্ট্যাটাস বহুদিন ধরে অ্যাপ্রুভ হয়ে পড়ে রয়েছে। তারা কবে টাকা পাবে?

এক্ষেত্রে বলে রাখা উচিৎ যে, স্বামী বিবেকানন্দ স্কলারশিপ একটি সরকারি স্কলারশিপ। সরকারি স্কলারশিপ হওয়ায় এই স্কলারশিপের টাকা কখন ছাড়া হবে সেটা কেউ জানে না, অপরদিকে অনেক ছাত্র-ছাত্রী এমন রয়েছে, যাদের এই স্কলারশিপের ওপর নির্ভর করে পড়াশোনা চলে তাদের এই টাকাটি ঢুকতে দেরি হওয়ায় তারা বিভিন্ন রকম অসুবিধার মুখে পরছে।

সমস্ত স্কলারশিপের সমস্ত রকমের আপডেট পেতে এখুনি যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে- Link

সঠিক ভাবে কোনো ডেট না বলা গেলেও বলা যায় প্রতি মাসের দুটি সময় এই স্কলারশিপের টাকা দেওয়া হয়ে থাকে এক, মাসের মাঝামাঝি সময় এবং দুই মাসের শেষে। যারা ভাবছো তারা টাকা আর পাবে না তাদের উদ্দেশ্যে বলার, যদি তোমার স্কলারশিপ অ্যাপ্রুভ হয়ে থাকে তবে তুমি এই স্কলারশিপের টাকা পাবেই।

More News:- অবশেষে প্রকাশিত হলো অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এখনই আবেদন করুন

আর একটি প্রশ্ন যেটা ছাত্র-ছাত্রীর মনে ঘুরছে সেটি হলো, কদিন আগে যে স্কলারশিপ নিয়ে একটি বড়োসড়ো ফ্রডের কথা শোনা গিয়েছিল সেই কারনে কি স্কলারশিপের টাকার ওপর কোনো প্রভাব পড়বে?

খুব সাধারণ ভাবে দেখতে গেলে যা শোনা গিয়েছিল তা ওয়েসিস স্কলারশিপ নিয়ে, তাছাড়াও সরকারি স্কলারশিপে এরকম কোনো সমস্যা হলেও কোনো ছাত্র-ছাত্রীর টাকা আটকানো হয় না। তোমরা অপেক্ষা করো খুব তাড়াতাড়ি সকলের টাকা ঢুকে যাবে।

• অফিসিয়াল ওয়েবসাইট:- Link