Apply-these-tricks-while-buying-lottery-and-get-guaranteed-prize

আপনি কী বহুবার লটারি কেটেও কোনো পুরস্কার জিততে পারেননি? তাহলে এই খবরটি আপনার জন্য। লটারি কেনার সময় ইচ্ছেমতো টিকিট নম্বর কিনলেই পুরস্কার জেতা যায় না। পুরস্কার জেতার জন্য কিছু স্পেশাল ট্রিক থাকে (Lottery Tricks), যেগুলো অনুসরণ করে টিকিট কাটলে আপনার লটারিতে পুরস্কার জেতার সম্ভাবনা যথেষ্ট বেশি থাকবে। আজকের এই প্রতিবেদনে এই স্পেশাল ট্রিকগুলো সম্পর্কে আলোচনা করা হলো।

সাধারণত জনপ্রিয় লটারি কোম্পানির টিকিটগুলো পাঁচ সংখ্যা বিশিষ্ট হয়। কোনো লটারির টিকিট নম্বর ABCDE হলে A হলো ব্যাক নম্বর, BC হলো মিডল নম্বর, DE হলো লাস্ট ডিজিট নম্বর।

যেমন – 54368 নম্বরবিশিষ্ট লটারির টিকিটতে 5 হলো ব্যাক নম্বর, 43 হলো মিডল নম্বর, 68 হলো লাস্ট ডিজিট নম্বর।

• পুরস্কার জেতার স্পেশাল ট্রিকস (Lottery Tricks)
(১) প্রথমে কিছুদিন আগের লটারির রেজাল্টগুলো ভালোভাবে চেক করুন তারপরে যে মিডলটি পরবর্তীতে প্রাইজ জিততে পারে সেটি টার্গেট করুন।

যেমন – ধরলাম আগের দিন 64 মিডলটি একাধিকবার লটারি জিতেছে তাহলে আজকে ফের সেটিকে টার্গেট করে টিকিট কাটবেন।

• সমস্ত রকম সরকারি ভাতা, স্কলারশিপ, প্রকল্পের আপডেট পেতে এখুনি যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলে- Link

(২) টিকিটের দোকানে সেই মিডল নম্বর বিশিষ্ট টিকিটগুলোর ক্ষেত্রে যেকোনো একরকম ব্যাকনম্বর ও লাস্ট ডিজিট নম্বরের প্রথম নম্বর বিশিষ্ট টিকিটগুলোর ক্ষেত্রে শেষের সংখ্যাটির নম্বর কীভাবে বাছবেন সে সম্পর্কে ধারণা দেওয়া হলো –

ধরলাম আপনি 64 মিডলকে টার্গেট করেছেন এবং লটারির দোকানে 64 মিডলের 5 ব্যাক ও লাস্ট ডিজিটের প্রথম নম্বর 3 রয়েছে অর্থাৎ প্রথম চারটি নম্বর 5643 বিশিষ্ট টিকিটগুলো রয়েছে তাহলে শেষের সংখ্যাটি হবে হয় 6 নাহলে 4 কিংবা 5 ; এখানে 6,4,5 টিকিটের প্রথম তিনটি সংখ্যার ভিত্তিতে বাছবেন। তাহলে টিকিট নম্বরগুলো হবে 56436,56434,56435 ; বাকি শেষ সংখ্যাবিশিষ্ট উক্ত ক্যাটাগরির টিকিটের পুরস্কার জেতার সম্ভাবনা খুবই কম।

(৩) এছাড়া প্রথম সংখ্যাটির বিপরীত নম্বরও শেষ সংখ্যা হিসেবে choose করতে পারেন।

যেমন– 5643 এর ক্ষেত্রে শেষ ডিজিট 5 এর বিপরীত 0 ধরে টিকিট কাটতে পারেন। তাহলে টিকিট নম্বরটি হবে 56430

[ লটারির চলতি নিয়ম অনুযায়ী ‘1 ও 6’ , ‘0 ও 5’ , ‘2 ও 7’ , ‘3 ও 8’ , ‘4ও 9’ একে অপরের বিপরীত (opposite) নম্বর।]

অর্থাৎ 5463 ঘরের চারটি টিকিট নম্বর 56436,56434,56435,56430 কাটতে পারেন তাহলে কোনো একটিতে লটারি জেতার সম্ভাবনা যথেষ্ট বেশি।

বিঃদ্রঃ- আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না।