Apply-Three-Tricks-for-Lottery

আপনি কী অনেকবার লটারি কেটেও কখনও কোনো বড়ো পুরস্কার জিততে পারেননি? তাহলে এই খবরটি পুরোটা পড়ুন। বর্তমানে অনেক মানুষ লটারি কেটে নিজের ভাগ্যের চাকা ঘোরানোর চেষ্টা করে থাকেন কিন্তু সিংহভাগ ক্ষেত্রেই সফলতা অর্জন করতে পারেন না। এর মূল কারণ হলো সঠিক লটারি টিকিট নম্বর না কাটা। প্রায় অধিকাংশ মানুষই লটারির দোকানে গিয়ে নিজের ইচ্ছেমতো যেকোনো নম্বরের লটারি কিনে নিয়ে আসেন। কিন্তু লটারি নম্বর কেনার ক্ষেত্রেও লুকিয়ে রয়েছে বহু কৌশল (Tricks for Lottery), যা মুহূর্তের মধ্যেই আপনার ভাগ্যকে বদলে দিতে পারে। চলুন জেনে নেওয়া যাক, লটারির টিকিট সম্পর্কিত সেইসব গুরুত্বপূর্ণ কৌশলগুলি সম্মন্ধে।

ধরুন আপনি লটারির টিকিট কিনতে চাইছেন, তাহলে সবসময় নম্বরটি ভালো করে লক্ষ্য করবেন।ধরুন লটারিটির টিকিট নম্বর – 6 : 0 : A : 9 : 3 : 4 : 3 : 9 প্রথমের তিনটে নম্বর বাদ দিয়ে শেষের পাঁচটি নম্বর ভালো করে লক্ষ্য করবেন। শেষের পাঁচটি নম্বরের ভিত্তিতেই বেশিরভাগ জনপ্রিয় লটারি কোম্পানিগুলো থেকে বিজেতাদের পুরস্কার দেওয়া হয়। আমাদের ধরা লটারি টিকিটের ক্ষেত্রে তা 93439

১) যদি কখনও এরকম হয় যে টিকিট নম্বরে একই কোনো সংখ্যা দু’বার রয়েছে ও তার মাঝখানে যেকোনো একটি সংখ্যা রয়েছে, সেই টিকিট নম্বরগুলোর ক্ষেত্রে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি।

যেমন– উপরের টিকিট নম্বরটিতে 93439 তে 343 এর ক্ষেত্রে একই সংখ্যা 3 দুবার রয়েছে ও তার মাঝখানে যেকোনো একটি সংখ্যা 4 রয়েছে। যেমন 76368 এটিতে 636 এ, 52536 তে 525 এ একই সংখ্যা মাঝখানের একটি সংখ্যার দু’পাশে রয়েছে।

২) টিকিটে জোড়া নম্বরের ক্ষেত্রে অর্থাৎ একই সংখ্যা দুবার থাকলে সেই টিকিটের লটারি জেতার বিশাল সম্ভাবনা রয়েছে। যেমন– 76647 এই নম্বরটির ক্ষেত্রে 66, 54559 এই নম্বরটির ক্ষেত্রে 55, 11769 এই নম্বরটির ক্ষেত্রে 11 এরকম টিকিট গুলো সম্প্রতি বহু পুরস্কার জিতছে।

৩) যেই জোড়া নম্বরগুলো মাঝখানে রয়েছে সেই টিকিটগুলো কাটার বেশি চেষ্টা করবেন। যেমন – উপরেই আলোচনা করা জোড়া নম্বরগুলোর মধ্যে 54559 এ জোড়া নম্বর 55 মাঝখানে রয়েছে কিন্তু 11769 এই নম্বরটিতে জোড়া নম্বর 11 প্রথমে অর্থাৎ একপ্রান্তে রয়েছে। এই সামনের বা পিছনের প্রান্তের জোড়া নম্বর বিশিষ্ট টিকিটগুলোর চেয়ে মাঝখানে থাকা জোড়া নম্বর যুক্ত লটারির টিকিটগুলোর পুরস্কার জেতার সম্ভাবনা বেশি।

৪) এবার উপরে বর্ণিত নিয়মগুলোর মধ্যে কোন নম্বরগুলির বেশি পরিমানে পুরস্কার জিতছে সেগুলো সম্পর্কে ধারণা দেওয়া হলো – প্রথমে সেই নম্বরগুলো যেগুলোতে একই সংখ্যার মাঝখানে যেকোনো সংখ্যা রয়েছে, সেগুলোর ক্ষেত্রে যে নম্বরগুলো বেশি পুরস্কার জিতছে সেগুলো হলো – 3 A 3, 7 A 7, 2 A 2, 6 A 6, 8 A 8 এই নম্বরগুলো ; এখানে A হলো যেকোনো একটি নম্বর। আপনি খালি একই সংখ্যা দু’পাশে থাকলে উপরের এই সংখ্যাবিশিষ্ট টিকিটগুলো কিনতে পারেন।

আবার জোড়া নম্বরগুলোর ক্ষেত্রে আপনি 55, 33, 22, 88, 11, 44 এই জোড়া নম্বরগুলোর লটারি জেতার সম্ভাবনা বেশি।

সুতরাং উপরোক্ত ট্রিকগুলো কাজে লাগিয়ে ভালোভাবে লটারির টিকিট কাটবেন তাহলে অন্য যেকোনো মানুষের তুলনায় আপনার লটারি জেতার চান্স যথেষ্ট বেশি।