BSNL-new-cheap-recharge-plan-update-2022

আপনি কি BSNL টেলিকম কোম্পানির গ্রাহক? তবে এই খবরটি আপনার জন্য। Airtel, VI এবং Relience Jio এর মতো জনপ্রিয় টেলিকম কোম্পানিগুলোর জেরে খানিকটা হলেও বাজারে জনপ্রিয়তা কমেছে BSNL এর। আর তাই ফের স্বমহিমায় বাজারে ফিরতে মরিয়া BSNL। ফলত গ্রাহকদের পছন্দ অনুসারে বাজারের কম দামে বিভিন্ন রকম রিচার্জ প্ল্যান এনেছে BSNL। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় রিচার্জ প্ল্যানটি হল ২২ টাকার রিচার্জ প্ল্যান, যার বিনিময়ে আপনি পেয়ে যাবেন ৯০ দিনের বৈধতা। অন্যদিকে Airtel, VI এবং Relience Jio এর মতো টেলিকম কোম্পানিগুলি ২০২১ সালের শেষে নিজেদের রিচার্জ প্যাকের দাম বাড়ালেও গ্রাহকদের মন পেতে বাজারে এরকমই কম দামের কতোগুলি রিচার্জ প্যাক এনেছে।

চলুন তবে জেনে নেওয়া যাক, কতো টাকার বিনিময়ে আপনি কি কি সুবিধা পাবেন এই রিচার্জ প্ল্যানগুলিতে:-

• BSNL এর ২২ টাকার প্ল্যান:-
BSNL এর এই রিচার্জ প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন ৯০ দিনের বৈধতা আর তার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ২২ টাকা। তবে এই প্ল্যানে প্রতিটি STD কলের জন্য আপনার খরচ হবে ৩০ পয়সা। এছাড়া এই প্ল্যানের সাথে কোন রকম এসএমএস এর সুবিধা আপনি পাবেন না। তবে এই রিচার্জ প্ল্যানটি দেশের সর্বত্র প্রযোজ্য নয়, যে সকল অঞ্চলে BSNL এই রিচার্জ প্ল্যানটি ঘোষণা করে সেই সকল অঞ্চলেই কেবলমাত্র এই রিচার্জ প্ল্যানটি উপলব্ধ।

• Relience Jio এর ২৫ টাকার রিচার্জ প্ল্যান:-
Relience Jio এর রিচার্জ প্ল্যানটিতে মাত্র ২৫ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন ২ জিবি 4G ডেটা। আপনার ফোনে সক্রিয় রিচার্জ প্ল্যানটির যা বৈধতা এই প্ল্যানটিরও সেই একই বৈধতা থাকবে। তবে একবার এই ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪ Kbps হয়ে যাবে।

• Airtel এর ১৯ টাকার রিচার্জ প্ল্যান:-
Airtel এর এই ১৯ টাকার রিচার্জ প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন ১ জিবি ডেটা। তবে এক্ষেত্রে এই ডেটার মেয়াদ মাত্র একদিন অর্থাৎ রিচার্জ করার ২৪ ঘণ্টার মধ্যে এই ১ জিবি ডেটা শেষ করে ফেলতে হবে। এর পাশাপাশি গ্রাহকদের জন্য Airtel বাজারে এনেছে ২০ টাকার একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান, যাতে আপনি পেয়ে যাবেন ১৪.৯৫ টাকার টকটাইম।

• VI এর ১৯ টাকার রিচার্জ প্ল্যান:-
এয়ারটেল এর মতোই গ্রাহকদের মন পেতে VI বাজারে এনেছে ১৯ টাকার রিচার্জ প্ল্যান, যাতে আপনি পেয়ে যেতে চলেছেন ১ জিবি ডেটা। তবে এক্ষেত্রেও একইভাবে এই ডেটার মেয়াদ মাত্র একদিন। এছাড়াও VI এর তরফে গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে ২০ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন ১৪.৯৫ টাকার টকটাইম।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে