Daily-Horoscope-Rashifal-in-Bengali-13th-June-Monday

১) মেষ রাশি:- আজ আপনার ক্ষমতা-শক্তি অন্যান্য দিনের চেয়ে বেশী থাকবে। আজকে যে কোনো বিনিয়োগ আপনার জন্য অত্যন্ত শুভফলদায়ক হবে। পারিবারিক কোনো দায়িত্ব কর্তব্য পালনে আপনি সমর্থ্য হতে পারেন, এর ফলে এক অদ্ভুত অনুভূতি হবে। যে সব ব্যক্তিরা বাগদত্ত, তারা আজ তাদের বাগদত্তার জন্য এক আনন্দ অনুভব করবেন। কর্মক্ষেত্রে আপনার উচ্চপদস্থরা আজ আপনার সাথে ছল করতে পারে। অপরিচিত ব্যক্তির সাথে কথাবার্তা হিসেব করে বলুন, নিজের কোনো গোপন তথ্য তার সাথে শেয়ার করবেন না এতে বিপদে পড়তে পারেন। আপনি যে সঠিক লোককে নিজের জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তা আজ উপলব্ধি করবেন। কারন আপনার স্ত্রী আপনার প্রকৃত বন্ধু।

২) বৃষ রাশি:- আজ আপনার বন্ধুরা আপনার সাথ দেবে এবং আপনাকে হাসিখুশি রাখবে। অকারনে অতিরিক্ত অর্থ ব্যয় করবেন না, নাহলে আপনার অর্থাভাব হতে পারে। পুরোনো সম্পর্কগুলো আজ নতুন করে জীবন পাবে, আজ সম্পর্ক স্থাপনের জন্য দিনটি শুভ। প্রেমিক- প্রেমিকাদের জন্য দিনটি শুভ। কোনো সিদ্ধান্ত গ্রহনের আগে অন্যান্য ব্যাক্তিদের মতামত শুনুন এবং তাদের মতামতকে গুরুত্ব দিন। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে, যারা নিজেদের সাহায্য করে। আজকের দিনটি অনুকূল কর্মক্ষেত্রে এর সঠিক ব্যবহার করুন।

৩) মিথুন রাশি:- স্বাস্থ্যের জন্য আজকের দিনটি বেশ ভালো, পুরোনো কোনো রোগ থাকলে সেড়ে উঠবে। শরীর ভালো থাকায় আজ আপনার বন্ধুদের সাথে খেলতে ইচ্ছা করবে। আপনি যদি সুন্দর জীবনযাপন করতে চান তবে আপনাকে আর্থিক সম্পর্কে মনোযোগী হতে হবে। পছন্দের মানুষের সাথে তর্কাতর্কি এড়িয়ে চলুন, নচেৎ আপনাদের সম্পর্ক খারাপ হতে পারে। প্রেমিকার মন্তব্যে আজ আনন্দিত হবেন। নিজের আবেগকে নিয়ন্ত্রন করুন, এবং যে কোনো প্রকার ঝুর-ঝামেলা থেকে এড়িয়ে যান।কর্মক্ষেত্রে আজ আপনার মনোনিবেশ হবে, অফিসের কলিগদের থেকে প্রশংসিত হবার সুযোগ রয়েছে। আপনার কাজে সন্তুষ্ট হয়ে আপনার বস আপনাকে উচ্চপদে নিয়োগ করতে পারেন। ব্যাবসায়ীদের জন্য দিনটি শুভ। কোনো সাধু বা বয়স্ক ব্যাক্তির দ্বারা পথ প্রদর্শণ হতে পারে। আপনার স্ত্রীর শরীর স্বাস্থ্যের কারনে টেনশনে থাকতে পারেন।

৪) কর্কট রাশি:- আপনার বন্ধু আপনার মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারে। আপনার আদর্শ যাতে হার না মানে সে দিক থেকে সতর্ক হোন এবং নিজ সিদ্ধান্তে অবিকল থাকুন।যারা ব্যাঙ্কে কাজ করেন তারা খুব সতর্কতার সাথে নিজের কাজ করুন। যার তার সাথে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না বিশেষ করে যারা আপনার সাময়িক সাথী‌। যেসকল ব্যাক্তি ভালোবাসার মানুষটির সাথে কিছু দিনের ছুটি কাটাচ্ছেন তাদের কাছে স্মরণীয় হয়ে থাকতে পারে আজকের দিনটি। কাজের জায়গায় ধৈর্য্য ধরে মানুষদের সাথে লেনদেন করুন। ছোটদের সাথে গল্প করে ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। আপনার ও আপনার স্ত্রীর কাছে আজকের সন্ধ্যাটা চির স্মরণীয় হয়ে থাকবে।

৫) সিংহ রাশি:- নিজের উপর আত্মবিশ্বাস রাখুন ও সবসময় পজিটিভ দিকটি বেছে নিন।আজকে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। তবে আপনার আগ্রাসী মনোভাবের জন্য আপনি ইচ্ছামতো উপার্জন করতে পারবেন না। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে ভালো‌ সময় কাটবে। প্রেম জীবন গতিশীল হবে। আপনার নিজের করা কোনো কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব অনায়াসে মানুষের মন জয় করে নেয়। আপনার স্ত্রী আপনার গুরুত্বপূর্ণ কাজে আপনাকে সাহায্য করবে।

৬) কন্যা রাশি:- সবসময় ঢাকা দেওয়া খাবার খাবেন নাহলে অসুস্থ হয়ে পড়বেন। আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন। পারিবারিক সদস্যরা আপনার ইচ্ছা পূরণ নাও করতে পারে। তাদের প্রতি কোনো এক্সপেক্টেশন রাখবেন না বরং তারা যে কাজটি করতে চায়, সেখানে তাদের সাহস জোগান‌।শক্তি ও সাহস হারাবেন না- ব্যর্থতা একটি স্বাভাবিক বিষয় , এগুলোই তো জীবনের সৌন্দর্য্যের চাবিকাঠি। কর্মক্ষেত্রে আজ আপনার সন্মান বৃদ্ধি হবে। এই রাশির ছাত্র/ছাত্রী দের আজ পড়াতে মন বসাতে একটু সমস্যা হতে পারে। আজকে আপনি আপনার মূল্যবান সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। কিছু বিষয়ে আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণ হারাতে পারে।

৭) তুলা রাশি:- আপনার দুর্বলতার কারনে আজ দীর্ঘ যাত্রা না করাই শ্রেয়, দূরের যাত্রা এড়িয়ে যান। এমন কোনো কাজে নিজেকে যুক্ত করুন যেখান থেকে ভালো উপার্জন করতে পরেন, এতে আপনার সমস্যা কিছুটা দূর হবে। আপনার বিশেষ মাধুর্যতা এবং ব্যক্তিত্বের কারনে আপনার কিছু নতুন বন্ধু তৈরি হবে। ভুল বোঝাবুঝির কারনে দিনটি খারাপ যেতে পারে। আপনার পদ্ধতিতে সত্যপরায়ণ এবং যথাযথ হোন। কিছু আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। কোনো কারন ছাড়াই আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

৮) বৃশ্চিক রাশি:- আপনার মনোমুগ্ধকর আচরণ মানুষের মনোযোগ আকর্ষণ করবে। অর্থনৈতিক দিক থেকে দিনটি বেশ শক্তিশালী হবে। আজ আপনার বকেয়া‌ অর্থ ফেরত পেতে পারেন ।আপনার কাজে কেউ বাধার সৃষ্টি করতে পারে। কর্মে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে আজ। বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে থাকুন এতে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আপনার স্ত্রীর মিথ্যা কথায় আপনি হতাশ হতে পারেন, যদিও এটি একটি নিছকই সামান্য বিষয়।

৯) ধনু রাশি:- শরীরকে ঠিক রাখতে এবং শারীরিক সক্ষমতাকে বজায় রাখতে ব্যায়াম ও বিভিন্ন খেলা-ধূলায় যোগদান করুন। নতুন কোনো চুক্তির ক্ষেত্রে সাবধানতা বজায় রাখুন। লাভের আশায় প্রভাবিত হবেন না, তেমন কোনো লাভ আসবে না। আর্থিক বিনিয়োগের সময় ভেবে চিন্তে সিদ্ধান্ত গ্রহন করুন নাহলে সমস্যার সন্মুখীন হতে পারেন । আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার কাটানো সুন্দর সুন্দর দিনগুলি ফিরে পেতে , আপনার কটানো ভালো মূহুর্তগুলো মনে করুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা অনুকূল নয় । আজ বিশ্রামের সময় খুব একটা পাবেন না। যেহেতু স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত করে রাখবে। নতুন ধারণা প্রয়োগের পক্ষে আদর্শ সময় আজ । আজ আত্মীয়দের কারণে কোনো ঝামেলার সম্মুখীন হতে পারেন। কিন্তু দিনের শেষে সময়ের সাথে সাথে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

১০) মকর রাশি:- আপনার স্বাস্থ্যের কারনে চিৎকার করবেন না। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি অতিরিক্ত খরচ নিজেকে সরিয়ে রাখেন, আজ আপনি এই জিনিসটি উপলব্ধি করবেন। কারোর জন্য পরিবারে কোনো কারনে উৎসব এবং অনুষ্ঠান হবার সম্ভাবনা রয়েছে। আজকে প্রেমের কোন আশা নেই। সহকর্মীর আজ থেকে দুশ্চিন্তা পাবেন। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারেন তার জন্য আপনার হতে সময় থাকবে। আজ আপনাদের প্রেম বিনিময়ের আদর্শ সময়। আজ আপনার স্ত্রী আপনার অতীতের কোনো ঘটনার কারনে কষ্ট পাবেন।

১১) কুম্ভ রাশি:- আপনার মানসিক স্বাস্থ্যের প্রতি দৃষ্টি রাখুন। মন হল জীবনের প্রবেশদ্বার তাই ভালো বা মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। মন জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে ও জীবনের পথ দেখাতে সাহায্য করে। কর্মক্ষেত্রে আপনার বাবার উপদেশ গ্রহন করুন, যা আপনাকে ইতিবাচক ফল দিবে। কোনো বার্তা বা চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আজ পুরনো প্রেমিক বা প্রেমিকার সাথে হঠাৎ সাক্ষাৎ হতে পারে। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে আপনার কাজ দ্রুত শেষ হবে এবং মনে আনন্দ থাকবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর হতে পারে। আজ আপনার স্ত্রীর সাথে আপনার দারুন মজার সময় কাটবে কিন্তু প্রচুর অর্থ ব্যয় হবে।

১২) মীন রাশি :- আপনার আচার আচরণ অন্যদের মনোযোগ আকর্ষণ করবে। যদি আপনি একটু বাড়তি উপার্জন চান, তাহলে সিকিউর আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। অন্যদের মনে সহজেই ছাপ ফেলার যে ক্ষমতা আপনার মধ্যে রয়েছে তা আপনাকে আজ প্রশংসিত করবে। নিজের রোম্যান্টিক ভাব সবার সামনে প্রকাশ করবেন না। ভ্রমণের মাধ্যমে আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হতে পারে।আপনার স্ত্রী আপনার উপরে অভিমান করতে পারেন, কারণ আজ আপনি তার সাথে কিছু শেয়ার করতে ভুলে যেতে পারেন।

প্রত্যেকদিন রাশি ভিত্তিক রাশিফল এর আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের ফিনিক্স বাংলা পরিবারের সাথে এবং আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন।