Daily-Horoscope-Rashifal-in-Bengali-14th-June-Tuesday

১) মেষ রাশি:- আপনার প্রবল ইচ্ছাশক্তির জন্য আজ আপনি পুরস্কৃত হতে পারেন, কারণ আজ আপনি কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করবেন। আবেগপ্রবণ সিদ্ধান্ত গ্রহন করতে, আপনাকে আজ মাথা ঠান্ডা রাখতে হবে। আপনার বাড়িতে একজন প্রবীণ আপনাকে অর্থায়নে সাহায্য করবে। পরিবারের সদস্যদের সাথে খারাপ ব্যাবহার করবেন না, এতে শান্তি বিঘ্নিত হতে পারে। প্রেমে মাতোয়ারা হয়ে আপনি বেশি সময় কাটানোর আশায় আপনার প্রেমিক বা প্রেমিকাকে জ্বালাতন করবেন। কর্মক্ষেত্রে আপনার সাথে আপনার বনিবনা নেই তার সাথে আজ আপনার কথা হবে ও সুসম্পর্ক গড়ে উঠবে। নিজের পরিবারকে একটু সময় দিন । দীর্ঘদিন ধরে চলে আসা বিবাহিত জীবনের বিভিন্ন সমস্যার দূর হবে এবং সবকিছু ঠিকঠাক চলবে।

২) বৃষ রাশি:- যাদের চোখে ছানি পরেঊছে তারা ধোঁয়া বা দূষিত বাতাবরনের কাছে যাবেন না, এতে আপনার চোখ আরো ক্ষতিগ্রস্ত হতে পারে। যদি সম্ভব হয় তাহলে অতিরিক্ত সূর্য়ের আলোর সংস্পর্শ থেকে এড়িয়ে চলুন। আজ, আপনি আপনার ভাই বা বোনের সাহায্য পেতে পারেন। কোনো আত্মীয়ের সাথে দেখা করুন যিনি অসুস্থ। ব্যবসায়ীদের আজ ভ্রমন যোগ রয়েছে। কর্মরত ব্যাক্তিরা অফিসের গসিপ থেকে দূরে থাকুন। আপনার রসালো বোধ আপনার শ্রেষ্ঠ সম্পদ হতে পারে আজ। আপনার স্ত্রীর দ্বারা আপনি বিশেষভাবে খুশি হতে চলেছেন, আপনার খুশির জন্য আপনার স্ত্রী আজ সব করতে পারে।

৩) মিথুন রাশি:- আপনার আচরন আজ শিশুসুলভ থাকবে ও মন মেজাজ খুব ভালো থাকবে। বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করা ত্যাগ করতে হবে। পরিবারে আপনার সন্তান দ্বারা কোনো ঝামেলার সৃষ্টি হতে পারে। কোনো পদক্ষেপ গ্রহন করার আগে সত্যতা যাচাই করে নিন। প্রেমের নিবেদনের জন্য দারুন সময়। আজকে আপনি বুঝতে পারবেন যে, আপনার কর্মক্ষেত্রে যদি কেউ ভালো কিছু করে থাকে তাহলে তা আপনার পরিবার। এমন কোনো পুরোনো বিষয় নিয়ে ভাববেন না, যার এখন আপনার জীবনে কোনো মূল্যই নেই। এমনটা হলে আপনার শুধু সময়ই নষ্ট হবে লাভের লাভ কিছু হবে না। ভুল যোগাযোগের জন্য সমস্যার সৃষ্টি হতে পারে, কিন্তু সেটা আপনাকে ঠান্ডা মাথায় সামালাতে হবে।

৪) কর্কট রাশি:- স্বাস্থ্য ভালো থাকবে আজ। আজ, আপনি আপনার ভাই বা বোনের থেকে সাহায্য বা সুবিধা লাভ করবেন। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার পরিবারের সদস্যদের মতামত নিন। আপনার একতরফা সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করবে। ভাল ফল পেতে পরিবারে একতা বজায় রাখুন। আপনার ভালোবাসার মানুষটি আজ রোম্যান্টিক মুডে থাকবে। যারা কর্মক্ষেত্রে জড়িত তাদের আজ সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভবনা রয়েছে। আজকে আপনি কোনো ভূল কাজের জন্য‌ অফিসে বকুনি খেতে পারেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি সাধারণ। আজকে আপনি নিজেকে সময় দিতে পারবেন না। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক চেষ্টা করবে।

৫) সিংহ রাশি:- আজকের দিনটি এই রাশির জাতক/জতিকাদের জন্য শুভ, অনেক পুরোনো রোগ থেকে আজ মুক্তি পেতে পারেন। নিজের জন্য অর্থ সাশ্রয় করতে আজ আপনি সমর্থ হবেন ও যথাযথভাবে সংরক্ষণ করতে সক্ষম হবেন। তাদের ধন্যবাদ জানান যারা আপনাকে বিপদের সময়ে সাহায্য করছেন। আজ আপনার স্বপ্নের নারীর দেখা পেতে পারেন এর জন্য আপনার হৃদস্পন্দন বেড়ে যাবে। এমন ব্যক্তির সাথে যোগাযোগ রাখুন যারা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ সম্পর্কে আপনাকে অভিজ্ঞতা প্রদান করবে। টিভি,মোবাইল প্রয়োজনের থেকে বেশি ব্যবহার করলে আপনার সময় খারাপ হতে পারে। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন যা চিরস্মরণীয় হয়ে থাকবে।

৬) কন্যা রাশি:- আপনার দ্বারা কোনো ব্যাক্তি কোনো কিছু বুঝতে সক্ষম হবেন‌ আজ। আপনার অফিসের সহকর্মীরা আপনার কোনো জিনিস চুরি করতে পারে এ বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। আপনার মেজাজ আজ খিটখিটে থাকবে কাজেই সবার সাথে সাবধানে কথা বলুন। আপনার সঙ্গ বিচ্যুতির ফলে আপনার হাসির কোন অর্থ নেই, হাসির কোন শব্দ নেই, হৃদয় স্পন্দন করতে ভুলে গেছে। সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন, এর ফলে আপনার সাহস বেরে যাবে। যদি আপনি বাড়ি থেকে দূরে থাকেন তবে আজ বাড়ির লোকেদের সাথে কথা হবে। বাড়ির কোনো খবর শুনে আপনি আনন্দিত হবেন। আপনার স্ত্রীর সাথে আপনার মান অভিমান বারবে।

৭) তুলা রাশি:- অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার মান বাড়াবে। আজ আপনার উচিৎ জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। আজ আপনি আত্মীয়দের সমর্থন লাভ করবেন যা আপনার মন থেকে বোঝা সরিয়ে নেবে অনেকটা হলকা হবেন। আপনার দুঃখগুলো আজই শেষ হবে। আজ আপনার কাজের তদন্ত হতে পারে এবং আপনাকে জরিমানাও দিতে হতে পারে। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যাবসা শুরু করতে পারেন। আপনি আজ কোনো আমন্ত্রণ পেতে পারেন। আজ একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন।

৮) বৃশ্চিক রাশি :- আজ ধর্মীয় ও আধ্যাত্মিক চিন্তাভাবনার জন্য দিনটি বেশ ভালো। রাতে আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা রয়েছে। আপনার দেওয়া ঋনের টাকা ফেরৎ পেতে পারেন আজ। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের মানুষজনকে আনন্দ দেবে এবং চারিদিকের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রেম জীবন একটা নতুন মোড় নিতে যাচ্ছে কারণ আপনি একটি ভাল সম্পর্কের বিকাশ ঘটাচ্ছেন। আপনার অনেক কিছু অর্জন করার আছে, তাই সুযোগের সাথে এগিয়ে চলুন।

৯) ধনু রাশি:- আজ আপনার সুযোগকে সদ্ব্যবহার করুন। সারাদিনে অনেক চাপের মধ্যে থাকলেও নিজের শক্তি এতটুকু কমবে না। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন। প্রেমিক প্রেমিকারা পরিবারের সমর্থন ও সহানুভূতিশীল পাবেন। লোভের বশবর্তী হয়ে কোনো হঠকারি সিদ্ধান্ত নেবেন না এতে আপনার ক্ষতি হবে। নিজের জিনিসপত্র সম্পর্কে সচেতন হন নাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনি আজ প্রকৃত ভালোবাসা অনুভব করবেন।

১০) মকর রাশি:- উল্টো পাল্টা ভাবনা না ভেবে , নিজের শক্তির অপচয় না করে সঠিক রাস্তা বেছে নিন। অন্য ব্যক্তির পরামর্শে যারা অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। আপনার সময়মত সাহায্য কাউকে দুর্ঘটনার হাত থেকে বাঁচিয়ে তুলতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি বেশ ভালো- সন্ধ্যেবেলাটা উপভোগ করুন ও রোম্যান্টিক করতে চেষ্টা করুন। আজ কর্মক্ষেত্রে সকলের সমর্থন পাবেন। কোনো নতুন কাজ শুরু করার আগে একজন অভিজ্ঞ ব্যাক্তির পরামর্শ নিন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশিতে ভরিয়ে তুলবে।

১১) কুম্ভ রাশি:- আজকে আপনি দাঁতে ও পেটের যন্ত্রণায় ভুগবেন, রেহাই পেতে ডাক্তারের পরামর্শ নিন। আপনার নিজের অর্থ সংগ্রহ করুন ও বিনিয়োগের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করতে চান তাহলে আজকে করতে পারেন। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং লাভজনক প্রতিশ্রুতি দেবে। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর নিজের পছন্দ মতো কাজ করতে পারেন, এতে
মনে শান্তি পাবেন। একটি দীর্ঘ সময় পরে, আজ আপনার ও আপনার স্ত্রীর দিনটি বেশ রোমাঞ্চকর হবে।

১২) মীন রাশি:- আপনার বন্ধুর থেকে পাওয়া প্রশংসা আপনাকে আজ খুব খুশি করবে। অনেকের জন্য আজ ভ্রমণ ক্লান্তিকর, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। যে কোনো ধর্মানুষ্ঠান বা শুভ অনুষ্ঠান নিজের ঘরেই করুন এর ফল হবে অত্যন্ত শুভ। আপনার ভালবাসা একটি নতুন মাত্রা নিবে। আজ আপানার দিনটি শুরু হবে আপনার প্রিয় মানুষটির হাসি দিয়ে এবং শেষ হবে একে অপরের স্বপ্নের আদান প্রদানের মধ্যে দিয়ে। মনের কাছের মানুষের সাথে আপনার সময় কাটাতে ইচ্ছা করবে কিন্তু আপনি সেটা করতে সক্ষম হবেন না। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই চমৎকার একটি দিন ।

প্রতিদিন রাশি সংক্রান্ত সমস্ত আপডেট পেতে আমাদের ফিনিক্স বাংলা পেজটি ফলো করে রাখুন ও আপনার পরিবার পরিজনেদের সাথে শেয়ার করুন।