Daily-Horoscope-Rashifal-in-Bengali-15th-June-Wednesday

১) মেষ‌ রাশি:- প্রতিদিন মদ্যপানের অভ্যাস থেকে আজ মুক্তি পেতে পারেন। মাথায় রাখবেন মদ্যপান স্বাস্থ্যের জন্য অত্যন্ত ক্ষতিকর এবং এটি আপনার সক্ষমতাকেও ব্যাহত করে। জুয়া খেলায় যারা অর্থ ব্যয় করেছিলো, তাদের আজ ক্ষতির সম্মুখীন হতে হবে‌। অতএব, জুয়া থেকে দূরে থাকুন। ছাত্র/ছাত্রীরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে অতিবাহিত হবে। আজকের কোনো সফর আপনাকে নতুন একটি ব্যবসার সুযোগ এনে দেবে। খেলাধুলা অবশ্যই জীবনের একটা প্রয়োজনীয় অংশ, তাই বলে খেলাধুলার জন্য নিজের পরাশোনা নষ্ট করবেন না। আপনার বিবাহিত জীবনে অনেক বাধাবিপত্তি কাটাবার পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

২) বৃষ রাশি:- আপনার সুন্দর নম্র-ভদ্র ব্যবহারের জন্য প্রশংসা লাভ করবেন, অনেকে আপনার সামনেই মৌখিক প্রশংসা করবে। আজকে আপনার আর্থিক উন্নতি লাভ হবে। পারিবারের কোনো আলোচনায় আজ আপনি প্রাধান্য পাবেন। আপনার প্রেমিকা আজ আপনার থেকে বেশ কিছু বিষয় লুকিয়ে যাবে, যার জন্য বিরক্তি বোধ করতে পারেন। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে, যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের কাজগুলো আপনাকে আজ অসাধারণ আনন্দ দেবে। কোনো তৃতীয় ব্যক্তির দ্বারা আজ আপনাদের সম্পর্ক প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

৩) মিথুন রাশি:- স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি আজকে আপনার অস্বস্তি সৃষ্টি করবে। আজ কারোর সাথে আপনার ঝগড়ার সম্ভবনা রয়েছে এবং এটি কোর্ট পর্যন্ত যেতে পারে। যেই কারণে আপনার বেশ কিছু টাকা অপচয়‌ হবে। বাড়ি নির্মান বা অন্যান্য কাজের জন্য আজ সারাদিন ব্যস্ত থাকবেন। দিনটি আপনার ভালবাসার জীবনের অকল্পনীয় । আজ উচ্চ সম্পাদনা এবং উচ্চ প্রোফাইলের দিন। অনেকেই দূরের যাত্রার জন্য প্রস্তুতি নেবেন। এই যাত্রা ক্লান্তিকর হলেও-অত্যন্ত লাভজনক হবে। ভালো খাবার, রোমান্টিক মুহুর্ত, সব মিলিয়ে দিনটি জমজমাট থাকবে।

৪) সিংহ রাশি:- আজকে এই রাশির জাতক-জাতিকারা সমস্ত ধরনের বিনিয়োগ থেকে দূরে থাকুন। আপনি স্ত্রীর সঙ্গে ভালোবাসা এবং আরামের মাধ্যমে শান্তি খুঁজে নিন। আপনার প্রি়য় মানুষটি আজ কোনো বিষয়ে আপনার প্রতিশ্রুতি চাইতে পারে। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই বুদ্ধি ও মনোবল থাকবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিনটি হলো আজ। অনেক গড়পড়তা দিনের পরে আপনি এবং আপনার স্ত্রী আবার একে অপরের প্রেমে পড়বেন।

৫) কর্কট রাশি:- অফিস থেকে তাড়াতাড়ি ছুটি নিন এবং যা আপনার মন চাই তাই করুন। নেশা জাতীয় দ্রব্যের জন্য অর্থ ব্যায় না করাই ভালো আপনার জন্য, এই নেশা শুধু আপনার স্বাস্থ্যকেই নয়, বরং আপনার আর্থিক পরিস্থিতিকেও খারাপ করবে। আপনার উদাসীন জীবনযাপন ও চিন্তাভাবনা আপনার পিতা মাতার চিন্তার কারণ হবে। তাই আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আপনি বাস্তববতার সাথে বোঝাপড়া করতে করতে প্রিয় মানুষটিকেই ভুলে যাবেন। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। আপনার স্ত্রী আজ আপনার প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যার কারনে আপনার মন খারাপ হতে পারে।

৬) কন্যা রাশি:- আজকে আপনি এমন কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। যদিও আপনারা আর্থিক অবস্থানের বৃদ্ধি হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তার সৃষ্টিগুলো অনুভব করবেন। রাতের সময় আজ আপনি ঘরের মানুষের থেকে দূর হয়ে ছাদে বা পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। আপনি আজ আবার নতুনভাবে আপনার স্ত্রীর প্রেমে পড়বেন, কারণ তিনি তার যোগ্য।

৭) তুলা রাশি:- নিজের উপর আত্মবিশ্বাস রাখুন। আজকে আপনার অর্থ ভালো কাজে বিনিয়োগ হবে অর্থাৎ ধর্মীয় অনুষ্ঠানে বিনিয়োগ হবে। এবং সম্ভবত মানসিক শান্তি ও স্থিতিশীলতার ব্যয় হতে পারে। আপনার স্ত্রীর সাথে করা ভালো বোঝাপড়া গুলোর জন্য ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আসবে।হঠাৎ কোনো বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনার সদাচরন আপনাকে একটি মাত্রা দেবে, সময়ের চাকা খুব দ্রুত চলে সেইজন্য সময়ের সঠিক ব্যাবহার করুন। প্রকৃত প্রেম কি সেটা আজ তারা বুঝতে পারবেন।

৮) বৃশ্চিক রাশি:- আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলা করুন ও ব্যায়াম করে আপনার সময় কাটান। অতিথিদের প্রতি রেগে যাবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারই শুধু হতাশ হবে না এতে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে। আবেগ প্রবণতাকে সামলে রাখুন, নাহলে প্রেমে ভাঙ্গন আসতে পারে। ভালবাসায় আজ স্বপ্ন ও বাস্তবতা মিলে মিশে একাকার হয়ে যাবে। আজকে আপনি আপনার প্রেমিকের সাথে সময় কাটাতে পারবেন, আর তার সামনে আপনার অনুভূতিগুলো প্রকাশ করবেন। আপনার সমস্ত ক্লান্তি আজ আপনার সঙ্গিনী দূর করে দেবে।

৯) ধনু রাশি:- এই রাশির জাতক-জাতিকারা আজ একটু রিলিফ বা নিস্তার পাবেন। তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন শরীরের পেশী ঠিক থাকবে। কোনো ব্যক্তি সাময়িক ঋণ চাইতে এলে তাকে এড়িয়ে যান। প্রেমের জন্য আজকের দিনটি শুভ নয়। আজ আপনার কোনো জিনিস জানবার আগ্রহ বাড়বে। শত ব্যস্ততার মধ্যেও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন। ফাঁকা সময়ে আপনি কিছু সৃজনশীল কাজ করতে পারেন, এতে কিছুটা শান্তি পাওয়া যাবে। আপনার স্ত্রীর শরীর স্বাস্থ্য আপনার কাজে বাধা হয়ে দাঁড়াবে, কিন্তু আপনি সবটা‌ সামলে নেবেন বা‌ সমর্থ হবেন।

১০) মকর রাশি:- অন্যান্য ব্যক্তিদের মতামত নিন ও ভালো করে শুনুন এখান থেকেই সমাধানের পথ পাবেন। অর্থনৈতিক দিক থেকে আজ আপনার কোনো সমস্যা হবে না । আজ আপনি আপনার ধারে দেওয়া টাকা ফেরৎ পাবেন। আজ আপনি অন্যদের প্রতি মনোনিবেশ করুন। বাচ্চাদের প্রতি উদারতা ঝামেলার দিকে নিয়ে যেতে পারে, সেই বিষয়ে সাবধান। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখতে একান্তে সময় কাটাবেন। আপনার স্ত্রীর চুম্বনের ফলে আপনার সমস্ত ক্লান্তি দূর হয়ে যাবে আজ।

১১) কুম্ভ রাশি:- আপনি আজ ভালো অর্থ উপার্জন করতে সমর্থ হবেন। কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় খুব একটা হবে না। পারিবারিক দায়িত্ববোধ আপনার মধ্যে জেগে উঠবে। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান , তা নাহলে নিজেই বিপদে পড়বেন। কর্মক্ষেত্রে সাহসী ও বিচক্ষন হোন। আপনার কাছে সময় থাকবে, কিন্তু এমন কিছু করতে পারবেন না যেটাতে আপনি সন্তুষ্ট হবেন। আপনার স্ত্রীর কারণে আপনাকে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি নিজের ভুল বুঝতে পারবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

১২) মীন রাশি:- আপনার ক্ষমতা শক্তি প্রচুর। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি অতিরিক্ত টাকাপয়সা নষ্ট করেন না। বিষয়টি ভালোভাবে বুঝতে পারবেন যখন বাড়ির কাজ ক্লান্তিকর হয়ে উঠবে এবং যার বড় কারণ হবে মানসিক দুশ্চিন্তা তখন।অভিনব উপায়ে ভালোবাসা প্রকাশ করুন, জানলাতে ফুল রেখে। যারা প্রতিযোগীতামূলক পরীক্ষায় বসছেন তারা নিজেকে শান্ত রাখুন। পরীক্ষার ভয়ে আপনি কখনোই বিচলিত হবেন না। আপনার উদ্যম বা শক্তি নিশ্চয়ই ইতিবাচক ফল আনবে। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনার বাড়িতে অতিথি আগমন হতে পারে। আপনার বিবাহিত জীবন মধুর হয়ে উঠবে।

প্রতিদিন রাশি সংক্রান্ত আপডেট পেতে ফিনিক্স বাংলা পেজটি অনুসরন করুন।