Daily-Horoscope-Rashifal-in-Bengali-16th-June-Thursday

১) মেষ রাশি:- অযথা সময় নষ্ট করবেন না, প্রয়োজনীয় কাজ করুন এবং সময়ের সঠিক ব্যবহার ও উপযুক্ত কাজ করুন। আজকে আপনার যা টার্গেট , ব্যবসাতে সেই পরিমান লাভ আসবে না। সামাজিক জীবনকে অবহেলা করবেন না। আপনার ব্যস্ততার মধ্যেও পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন, এতে পরিবারের সদস্যরা খুশি হবেন। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচেও দূর হবে। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে আজ পুরস্কার/উপহার লাভ করবেন, যা আপনাকে উৎসাহ যোগাবে। কর্মক্ষেত্রে পুরানো কাজের জন্য প্রশংসা লাভ করবেন, সাথে আপনার পদোন্নতির সম্ভবনা রয়েছে। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা বৃদ্ধির জন্য অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন। এই রাশির যে সব জাতক/জাতিকারা বৃদ্ধ, আজ তাদের পুরোনো কিছু বন্ধুর সাথে সাক্ষাৎ হতে পারে। আপনি এবং আপনার স্ত্রী দুজনে মিলে আজ আপনাদের বিবাহিত জীবনের শ্রেষ্ঠ স্মরণীয় সময়ের সৃষ্টি করবেন।

২) বৃষ রাশি:- আজ আপনার শরীর স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীদের আজ খুব ভেবেচিন্তা বিনিয়োগ করতে হবে। আজ সারাদিন আপনার খুব খুশিতে কাটবে, আপনার স্ত্রী আপনাকে আনন্দ দিতে সফল হবেন। আপনার ভালোবাসার মানুষটি আজ বেশ রোম্যান্টিক মেজাজে থাকবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ আপনার কাজের ক্রেডিট নিতে পারে। আপনার বিচক্ষণতায় আজ অন্যরা সন্তুষ্টি বোধ করবে এবং অতিরিক্ত অর্থ প্রদান করতে পারে। আজ আপনি বিবাহের সত্যতা জানতে পারবেন।

৩) মিথুন রাশি:- আপনার উদারতা অন্যদের খুশি করবে। আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের একত্রে নিয়ে বাইরে বেরোতে পারেন এবং প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। বাড়ির ছোটো সদস্যরা আপনাকে বাড়ির কাজ শেষ করতে সাহায্য করবে। আপনি আবার প্রেমে পড়তে পারেন এমন সুযোগ প্রবল, কিন্তু ব্যাক্তিগত আর গোপন কোনো তথ্য কোনোভাবেই প্রকাশ করবেন না। কর্মক্ষেত্রে যারা আপনার বাধা সৃষ্টি করেছিলো বা সাফল্যের পথে কাঁটা হয়েছিলো তারা আজ আপনার চোখের সামনে একটি গুরুতর আঘাত পাবে। আপনার পক্ষে যে গ্রহগুলি আছে সেগুলি আপনাকে সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনি আপনার স্ত্রীর অর্থের পরিমান জানতে পারবেন।

৪) কর্কট রাশি:- নিজের মানসিক চাপ কমাতে ঈশ্বরের নাম গান করুন। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। রক্ষণশীল বিনিয়োগ করুন এতে অনেক বেশি অর্থ উপার্জন হবে। সন্ধ্যাবলা ঘরে অতিথিরা ভিড় বারাবেন এবং জমজমাটভাবে সন্ধ্যাটা কাটবে। আপনার বার্তালাপ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন নাহলে আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে সম্পর্ক খারাপ হতে পারে এবং শান্তি বিঘ্নিত হতে পারে। কোনো নতুন যৌথ উদ্যোগ বা অংশীদারি কজে এগোবেন না। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য চেষ্টা করবেন কিন্তু তা পূরন হয়ে উঠবে না। আজকের বাজে খরচ আপনার জীবন সঙ্গিনীর সাথে আপনার সম্পর্কের অবনতি ঘটাতে পারে।

৫) সিংহ রাশি:- কোনো ঝামেলার বা বিবাদের কারনে আপনার মেজাজ খারাপ থাকতে পারে। বিবেচক হোন এবং যদি পারেন তো যে কোনো ঝামেলাকে এড়িয়ে যান, কারন সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। অর্থিক সমস্যার জন্য আপনি উদ্বিগ্নে থাকবেন। যারা বিশ্বস্ত তাদের বিশ্বাস করুন। সামাজিক কোনো অনুষ্ঠানে উপস্থিতির সুযোগ আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠে আনবে। কারো কারোর জন্য আজকের সন্ধ্যাটা হবে সুন্দর এবং ফুলে ভরা রোম্যান্টিক। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। যতটা পারবেন লোকজনের থেকে দূরে থাকুন। নিজেকে সময় দিন এটাই আপনার জন্য মঙ্গলের হবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য এক দেবদূত।

৬) কন্যা রাশি:- নিজের কাজে মনযোগী হন, নাহলে কোনো ব্যাক্তি আপনাকে অপমান করতে পারে। চাপ এবং উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ আসা টাকাপয়সা বা কোনো রসিদের যথাযথ হিসেব রাখুন। আপনার পরিবার যদি কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশগ্রহন করে তবে তা অন্যদের আনন্দ বা খুশি প্রদান করবে। প্রেমিক/প্রেমিকার থেকে আজ কিছুতেই দূরে থাকতে পারবেন না। দিনটিকে কি করে ভালো রাখবেন, তার জন্য নিজের প্রতি সময় বার করুন। স্ত্রীর সাথে হওয়া কোনো ঝামেলা দূরত্বের সৃষ্টি করলেও সন্ধ্যাবেলায় সব মিটে যাবে।

৭) তুলা রাশি:- কাজের চাপে আজ আপনার কিছুটা উত্তেজনার সৃষ্টি হবে। নির্দিষ্ট কিছু কাজ আপনার অর্থনৈতিক অবস্থার জন্য আটকে যেতে পারে। যারা মানসিক ভরসা খুঁজছেন, তারা বয়স্কদেরকে পাশে পাবেন। স্বপ্ন ও দুশ্চিন্তা ছেড়ে দিন এবং আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। আপনি আজ কর্মক্ষেত্রে স্বাধীনতা পাবেন। জীবনের আনন্দ উপভোগ করুন, বন্ধুদের একটু সময় দিন। যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন, তাহলে আপনার প্রয়োজনে কেউ আপনার পাশে থাকবেনা। আজকের দিনটি আপনার স্ত্রীর সাথে কাটানো বেষ্ট হতে পারে।

৮) বৃশ্চিক রাশি:- এই রাশির জাতক/জাতিকাদের শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না, খাদ্য-খাবার একটু বাছ-বিচার করে খান। বিপরীত লিঙ্গের কোনও নেটিভের সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। অন্যদের হস্তক্ষেপ আপনার কাজে বিরোধের সৃষ্টি করবে। আপনার কাজের জন্য আপনি আপনার বসের থেকে বাহবা পাবেন। রাতে কোনো চিন্তায়, আপনি ছাদে বা বাবারান্দায় পাইচারি করতে পারেন। আজ আত্মীয়দের সাথে আপনার স্ত্রীর মতোবিরোধ বা কথা কাটাকাটি হতে পারে।

৯) ধনু রাশি:- দীর্ঘ ভ্রমণ পরিত্যাগ করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আসবে, বকেয়া এবং রসিদের টাকা প্রদান করার ফল ভালো হবে ।আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জন করবেন। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি আপনাকে আনন্দ প্রদান করবে। আপনার গুরুজনেদের মোটেও সহজভাবে নেবেন না। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।আপনার স্ত্রীর সাথে কাটানো পুরাতন সুন্দর দিনগুলি মনে করার চেষ্টা করুন।

১০) মকর রাশি:- আপনার নির্ভীকতা আজ আপনার মানসিক সাহস জোগাবে। এই গতি ধরে রাখুন, যাতে যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপনাকে উৎসাহিত করে। আপনার বাচ্চার কৃতিত্বের কারনে আপনি গর্বিত অনুভব করবেন। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে ও আপনার সংকল্পকে ধরে রাখতে পারেন তাহলে আপনি লাভবান হবেন।শ্বশুরবাড়ি থেকে কিছু খারাপ খবর পেতে পারেন, যার কারণে আপনার মন খারাপ হতে পারে।আজ স্ত্রীর সাথে আপনার বিতর্ক হতে পারে।

১১) কুম্ভ রাশি:- স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্নে নিন। বাড়তি উপার্জনের জন্য আপনার চিন্তা শক্তি বাড়ান। পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে কিছুটা সময় বের করুন এবং তাদের সাথে ভালো করে মিশুন। খোলামেলা কথা বলুন এবং আপনার হৃদয় পরিষ্কার রেখে কথা বলুন। ব্যবসার বিষয়ে কোনো সিদ্ধান্ত নিজেই নিন। আজকে আপনার সন্তানকে নিয়ে বাইরে বা পার্কে বা শপিং মলে যেতে পারেন। আপনার স্ত্রীর জন্য আপানি গর্ব অনুভব করবেন। আজ এই মুহূর্তটির সদব্যবহার করুন ও কাজে লাগান।

১২) মীন রাশি:- বিপদ এলে নিজের ধৈর্য্য হারাবেন না। বুঝেশুনে খরচ করুন এবং বাজে খরচ বন্ধ করুন। কোনো কিছু জানার ইচ্ছা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ভালোবাসার লোককে হতাশ করবেন না। পরে এর জন্য আপনাকে আপশোস করতে হবে। কর্মক্ষেত্রে আজ সবাই আপনার কথা শুনবে। আজকে যে কোনো ভ্রমণ লাভদায়ক হবে।

দৈনিক রাশি সংক্রান্ত আপডেট পেতে আমাদের ফিনিক্স বাংলা পরিবারের সাথে থাকুন।