Daily Horoscope Rashifal in Bengali 17th June Friday

১) মেষ‌ রাশি:- কোনো কারণে আজ আপনার ধৈর্য্যশক্তির পরীক্ষা দিতে হতে পাড়ে, তাই এই দিকটায় বিশেষ সতর্ক হোন। যে সকল ব্যক্তি অহেতুক প্রচুর টাকা পয়সা নষ্ট করেন তারা টাকা পয়সা সঞ্চয়ের দিকে বিশেষ যত্ন নিন, নাহলে বিপদে পরবেন। কোনো বিচার শালায় বা আপনার থেকে যদি কেউ কোনো সিদ্ধান্তের পরামর্শ চায়, তাহলে একটু সতর্কতা অবলম্বন করুন, হুট করে কোনো সিদ্ধান্ত গ্রহন করবেন না। কারন তারা আপনার সহানুভূতি আশা করেন। আপনি আজ আপনার প্রেমিক/প্রেমিকাকে চোখে হারাবেন ও বিরহকাতর হয়ে উঠবেন। আপনার চারপাশে যা ঘটছে সেই দিকে খেয়াল রাখুন। আপনার করা কাজের সুনাম কোনো দ্বিতীয় ব্যাক্তি অর্জন করতে পারে। আজও আপনার ব্যায়াম করতে ইচ্ছা করবে, কিন্তু তা করে উঠতে পারবেন না। আপনার পরিকল্পনা কোনো অতিথির কারনে বিঘ্নিত হতে পারে, কিন্তু এর দ্বারাই আপনার দিনটি তৈরী করে হবে।

২) বৃষ রাশি:- আজকের দিনটি আপনার একটু মানসিক চাপে কাটবে। ভুলভাল জায়গায় অর্থ ব্যয় করবেন না, বুঝে শুনে খরচ করুন নাহলে সমস্যার মুখোমুখি হতে হবে আপনাকে। ঝুর ঝামেলার যোগ রয়েছে এই রাশির জাতক/জাতিকাদের, তাই একটু সাবধানতা বজায় রাখুন ও এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। মেজাজ ঠিক রাখুন, বেশী করে জল পান করুন। সম্পর্ক বজায় রাখতে বা ধরে রাখতে আপ্রাণ চেষ্টা করুন। প্রেমের জন্য দিনটি খুব একটা সুবিধের নয়। যারা আপনার কাজে বাধা হয়ে দাঁড়াবে তারাই আজ বিপদে পড়বে। আজকের দিনটি কোনো ধার্মিক স্থানে গিয়ে কাটান, এতে মানসিক শান্তি পাবেন। আজ আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দেবে। আপনার প্রয়োজন একটু ভালো কথা বলা।

৩) মিথুন রাশি:- আজকের দিনটি আপনার বেশ ভালোই কাটবে। বিনিয়োগ করুন কিন্তু তার আগে কোনো অভিজ্ঞ ব্যাক্তির সাথে কথা বলুন। আপনার পারিবারের সদস্যরা আপনার কথা মতোই কাজ করবে, তবে সেই কাজ করতে কখনোই তাদের জোর করবেন না, নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। অংশীদারি কোনো কাজে পা বাড়াবেন না। আপনার আপনজনদের সাথে আজ কোনো বিষয়ে তর্কাতর্কি হতে পারে। প্রেমের ক্ষেত্রে আজ একে অপরের জন্য সুবর্ণ দিন ।

৪) কর্কট রাশি:- আপনার বুদ্ধিমত্তাকে সঠিক কাজে লাগান ও তার ব্যাবহার করুন। মন্দির-মসজিদে কিছু দান করুন। আপনি আপনার ঘরের কোনো কিছু পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি নিন। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি মুখ বুজে তা সহ্য করুন ও প্রেমের প্রদর্শন করুন। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। নিজের জন্য আজ আপনি সময় বের করতে পারবেন না। আর্থিক কোনো সমস্যার জন্য স্ত্রীর সাথে ঝামেলা হতে পারে।

৫) সিংহ রাশি:- প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনে আজ আপনার সাহস ও শক্তি দুটোই বৃদ্ধি পাবে। কোনও ঋণ নিতে চাইলে আজকের দিনটি আপনার জন্য ভালো। আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় কাটান। এমন মানুষদের সাথে মিশুন যারা সৃষ্টিশীল এবং আপনার অনুরূপ ধারণাপোষণ করেন। সেই জিনিস গুলোর পুনরাবৃত্তি করবেন না যেগুলা আপনার জীবনে কোনো মূল্যই নেই, সেটা আপনার জন্য ঠিক হবে না। এইরকম হলে শুধু আপনার সময়ই নষ্ট হবে আর কিছু না। আজ আপনি আপনার কৈশোরে ফিরে গিয়ে, পুরোনো দিনের সেই সব স্মৃতিচারনা করুন, যে গুলো আপনাকে পুনরায় আনন্দ ফিরিয়ে দেবে।

৬) কন্যা রাশি:- আজ আপনার দ্বারা অসাধারণ কিছু হতে পারে, যা আপনাকে শক্তি জোগাবে।আপনার আজকের দিনটি বাকি দিনগুলির মতো অর্থাভাব থাকবে না। আজ আপনার যথেষ্ট অর্থ উপার্জন হবে। পরিবারে অতিথি আগমনের জন্য অনুষ্ঠানের যোগ রয়েছে। ভালোবাসার ছলনা সারাদিন আপনাকে আবদ্ধ করে রাখবে, সুখ অনুভব করুন। বৃদ্ধ ব্যক্তিদের সাথে বার্তালাপ করুন, এতে অনেক জিনিস তাদের থেকে জানতে পারবেন। যা আপনার জীবন পথে চলতে সাহায্য করবে। খেলাধুলা করুন কিন্তু এর পেছনে অতিরিক্ত সময় নষ্ট করবেন না , এতে আপনার অন্যান্য দিনগুলো পিছিয়ে যাবে। আপনার স্ত্রীর সাথে শারীরিক অন্তরঙ্গতা চরম মাত্রায় পৌঁছবে।

৭) তুলা রাশি:- আপনার মন মেজাজ ভালো বা পরিবর্তন করতে কোন সামাজিক কাজে যোগ দিন। আজ হঠাৎ অর্থ লাভ হবে , যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। আপনার সঙ্গী আপনাকে সহায্য করবে এবং আপনার সহযোগী হবে। আপনার সঙ্গ বিচ্যুতি হবে, ফলে আপনার সবকিছুই ফ্যাকাশে লাগবে । এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন, আপনি এই সময়ের ব্যবহার করে আপনার ইচ্ছা পূরণ করতে পারেন। আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দ গান শুনতে পারেন।

৮) বৃশ্চিক রাশি:- আজ আপনার ভেতরের অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করেবে। ভয়, সন্দেহ, রাগ, লোভ এই সমস্ত নেতিবাচক ভাবনাগুলো দূরে করুন। কারণ এগুলি চুম্বকের মতো কাজ করে এবং আপনি যা চাইছেন ঠিক তার উল্টোটাকেই আকর্ষণ করে। আপনার বেশিরভাগ উপার্জন অপ্রত্যাশিত জায়গা থেকে আসবে। কোনো পুরোনো পরিজন আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। ভালবাসার যে ঢেউ তা উপভোগ করুন। জরুরী কোনো প্রকল্প যার সাথে আপনি দীর্ঘদিন থেকে যুক্ত বা কাজ করছেন তা আরও বিলম্বিত হবে। এই রাশির জাতক কোনো সমস্যা সমাধান করার চেষ্টা করতে পারে। আজ, আপনার স্ত্রীর কাছে আপনি আরও বেশি রোম্যান্টিক হয়ে উঠবেন।

৯) ধনু রাশি:- আপনি সাবধানে চলাফেরা করুন কেননা আপনার দ্বারা কারোর ক্ষতি হতে পারে। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার জন্য আজ উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সহযোগিতায় কাজ করুন। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে, যে কোনো বিষয়ে আনন্দ অনুভব করবেন কারণ আপনি প্রেমে পড়ে গেছেন। আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই কারন সেগুলি বাস্তবায়িত রুপ নেবে। ভ্রমণ এবং শিক্ষা এই দুই আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। আজ গোলাপ আরো লাল হবে এবং বেগুনি নীল হবে কারণ ভালবাসার নেশা আপনাকে একটি উচ্চ আসনে পৌঁছে দেবে।

১০) মকর রাশি:- পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। দূরের আত্মীয়দের সাথে আজ যোগাযোগ হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কারণ আপনার প্রি়য়জন আপনাকে সাহস জোগাবে এবং আপনার সাথ দেবে। চুক্তিবদ্ধ হওয়ার আগে নিজের বুদ্ধিকে ব্যবহার করুন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

১১) কুম্ভ রাশি:- ব্যস্ততার মাঝেও আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কোনো ব্যবসায়ী যদি কৃতিত্বের জন্য আপনার কাছে আসে তবে তাদেরকে এড়িয়ে যান। আপনি আপনার একঘেঁয়ে সময় কাটানোকে দূর করতে বন্ধুদের সাথে আড্ডা দিন বা ঘুরতে বেরোন। আজকে আপনার পুরোনো ঝগড়া মিটিয়ে নিন। অফিসের কলিগদের সাহায্য লাভ করবেন ফলে অফিসের কাজে গতি বাড়বে। সময়ের থেকে বড়ো কিছু নেই। এইজন্য আপনি সময়ের সঠিক ব্যবহার করুন।অনেক সময় জীবন কে নমনীয় করার জন্য পরিবারের লোকেদের সাথে সময় কাটান। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করবে।

১২) মীন রাশি:- অনেক পুরোনো জটিল রোগ থেকে মুক্তি মিলবে। কোনো নতুন অর্থনৈতিক বোঝাপড়া চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনার জ্ঞান এবং মিষ্টি আচরন চারপাশের মানুষের মনে হিংসার সৃষ্টি করতে পারে। আপনার স্ত্রীর পরিবারের সদস্যদের বাধা হওয়ায় আপনার দিনটা একটু খারাপ হতে পারে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার জীবন সঙ্গী আপনাকে কতটা ভালোবাসে। সমাজে স্বীকৃতি পাবেন। আজ আপনার স্ত্রী আপনাকে তার ভালো দিকটি সম্পর্কে অবগত করাবেন।

প্রতিদিন রাশি সংক্রান্ত আপডেট পেতে আমাদের পেজটি ফলো করে রাখুন।