Daily-Horoscope-Rashifal-in-Bengali-18th-June-Saturday

১) মেষ‌ রাশি:- আজকে সাফল্যে পেতে হলে সেই‌ সব মানুষের সাহায্য নিন যেসব মানুষের টাকাপয়সা ও ভালো‌ অভিজ্ঞতা আছে। বাড়তি দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে উলোট পালট করবে, আপনি অন্যদের জন্য বেশি কাজ করবেন, অথচ নিজের জন্য কম। আজকে পাওয়া কোনো পুরস্কার বা ক্যান্ডিফ্লস এবং টফি ভাগ করে নেওয়ার যোগ রয়েছে আপনার ভালোবাসার মানুষটির সাথে। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার করে আপনার কাজগুলো বা নিজের ইচ্ছাগুলো পূরন করতে পারেন। আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দের গান শুনতে পারেন। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনি ঘরে একটি ছোট্ট অনুষ্ঠান বা পার্টির আয়োজন করতে পারেন।

২) বৃষ রাশি:- কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন, এমন পরিস্থিতিতে ঘাবড়াবেন না। নিজেকে শক্ত রাখুন। অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজের জন্য কিছু করুন এতে আপনি গর্ব বোধ করবেন। নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে থাকুন,এবং এর পেছনে অর্থ বরাদ্দ করা থেকেও দূরে থাকুন। তাহলে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হবে না। আর্থিক পরিস্থিতি আরও খারাপ হবার প্রবল সম্ভবনা রয়েছে। যাদের সাথে আপনার দেখা সাক্ষাৎ হয়না, তাদের সাথে আজ যোগাযোগ হবার সম্ভবনা আছে। প্রেমের জীবনে আজ আপনি আশীর্বাদ লাভ করবেন। আজকে ফাঁকা সময়টা কোনো অযথা কাজের জন্য নষ্ট হতে পারে আজ, আপনি সকালে কিছু পেতে পারেন যা আপনার সম্পূর্ণ দিনটাকে সুন্দর করে রাখবে। হেয়ারডো বা স্পা গ্রহণের মতো গ্রুমিং কাজে আপনি প্রচুর সময় নষ্ট করতে পারেন , এবং পরে আপনার নিজের সম্পর্কে ভালো লাগবে।

৩) মিথুন রাশি:- বাহিরের খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। ধ্যান এবং যোগ করুন ভালো লাভজনক ফল পাবেন। আপনার কোনও প্রতিবেশী আজ আপনার কাছে ঋন চাইতে আসতে পারে। ঋণ দেওয়ার আগে তাদের ভালো করে পরীক্ষা করুন, ভেবে চিন্তে ঋন প্রদান করুন। অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। আপনি আপনার প্রতিদিনের কাজ থেকে বিরতি নিন এবং বন্ধুদের সাথে বেড়াতে যান। আজ আপনি ঘরের লোকেদের সাথে যুক্তিযুক্ত কথা বলুন। যদি আপনি তা না করেন তাহলে অযথা সময় নষ্ট হতে পারে। আপনার স্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবেন এবং বিশেষ মনোযোগ পেতে পারেন। আজ, আপনার কোনো সাথী আপনাকে কিছু ভালো পরামর্শ দিতে পারে।

৪) কর্কট রাশি:- আপনার স্নায়ুর সমস্যা আপনার রোগ প্রতিরোধ এবং ক্ষমতা , চিন্তাশক্তিকে দুর্বল করে দিতে পারে। আপনার ইতিবাচক মনোভাব বা পজিটিভ চিন্তাভাবনা আপনার রোগের সাথে লড়াই করার ক্ষমতা বাড়িয়ে তুলবে, যা আপনাকে ভালো ফল প্রদান করবে। আজকে যে প্রকার বিনিয়োগ থেকে এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর কৃতিত্বের প্রশংসা করুন। এবং তার সাফল্য ও সৌভাগ্য নিয়ে গর্ব অনুভব করুন। আপনার জীবনসঙ্গীর ব্যবহার ও আচার আচরন আপনার মেজাজ খারাপ করতে পারে। যদি কোনো বিষয়ে আপনার স্ত্রী মতামত চায় তবে তাকে সাহায্য করুন, লজ্জা পাবেন না, এতে আপনি প্রশংসিত হবেন। আজ আপনি আপনার বিবাহের একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন। আজকে আপনি আপনার বাবার সাথে বন্ধুর মতো মিশতে পারেন এবং মন খুলে তার সাথে কথা বলতে পারেন। আপনার কথা শুনে উনি খুশি হবেন।

৫) সিংহ রাশি:- আপনার পূর্ণমাত্রায় জীবন উপভোগ করার আকাঙ্খা আপনার জীবনকে পরম আনন্দ অনুভব করাবে। আজ আপনার অর্থ অনেক কারনে ব্যয় হবে। অর্থ ব্যয় করার আগে একটা সুন্দর পরিকল্পনা করুন তারপর অর্থ ব্যয় করুন। বাড়িতে কোনো ঝামেলার সৃষ্টি হবে , সাবধানতা অবলম্বন করুন। আজ আপনার প্রেমিকার দিনটি সুন্দর করে তুলুন। বাড়ির ছোটোদেরকে একটু সময় দিন, তাদের সাথে কথা বলুন অনেক খুশি হবে ছোটরা। পরিবারের সাথে কেনাকাটা হবার সম্ভাবনা রয়েছে, তবে প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় হতে পারে।

৬) কন্যা রাশি:- আজকের দিনটি আপনার কল্যাণকর দিন, এবং আপনি একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অনেক ব্যবসায়ীরা আজ লাভবান হবেন, যা ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। ফেলে রাখা ঘরের কাজে আজ কিছুটা সময় ব্যয় হবে। আপনি যদি আপনার প্রেমিকাকে বিয়ে করতে চান তবে আপনি আজই তাদের পরিবারের সাথে কথা বলুন। তবে তার আগে আপনার জানা দরকার তারা আপনার সম্পর্কে কি ভাবে। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পচ্ছন্দ করবেন। আপনার মন আজ শান্ত থাকবে, যার কারনে আপনি আজ আপনার বন্ধুদের বা পরিবারের সাথে ঘুরতে যেতে পারেন। তবে অন্যেরা যদি শপিংয়ের ক্ষেত্রে থাকে তবে আপনি কিছুটা আটকে ও বিরক্ত বোধ করতে পারেন।

৭) তুলা রাশি:- হতাশ হবেন না, কোনো কারনে ভেঙে পরবেন না নিজেকে শক্ত রাখুন। আজ আপনার তেমন অর্থ সঞ্চয়ের যোগ নেই। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার করা‌ কাজে বিরক্তি প্রকাশ করবেন। আজ আপনার এক বিশেষ বন্ধু আপনার দুঃখ ঘোচাবে। আজ আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন, সন্ধ্যাবেলা আপনি পারবেন যে আপনি কতো মূল্যবান সময় নষ্ট করেছেন। আজ আপনি এবং আপনার স্ত্রী দুজনেই বেশ কিছু রোমান্টিক কথা বলবেন। দৌড় আপনার স্বাস্থ্যের জন্য ভীষন উপকারি।

৮) বৃশ্চিক রাশি:- যে ব্যাক্তি আপনাকে সাহায্য করে তার বিষয়ে আপনার চিন্তা করা‌ উচিৎ। শুধু চিন্তা করে গেলে কোনো লাভ হবে না, সেই বিষয়ে পদক্ষেপ নিন যা আপনি করতে চান। আপনার সমস্যা হলো আপনি‌ চেষ্টা করেন কম, কল্পনা করেন বেশী। জমিজমা সংক্রান্ত বিষয়ে বিনিয়োগ করতে পারেন, এতে লাভের অঙ্ক বেশি থাকবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উৎসাহের সৃষ্টি হবে। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। আপনার প্রতিযোগিতামূলক ভাবনার জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয়লাভ করবেন।মতপার্থক্যের জন্য আপনার ও আপনার সঙ্গীনীর মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হবে। আপনি আজ আপনার বন্ধুদের বা পরিবারের সাথে ঘুরতে যেতে পারেন।

৯) ধনু রাশি:- আপনার সবচেয়ে বড় শক্তি হলো আপনার হাসি-ঠাট্টা বোধ, যা আপনার অসুস্থতা দূর করতে বা কাটাতে সাহায্যে করবে। এই রাশিচক্রের ব্যাক্তিরা‌ আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। আপনার ভাইয়ের বিশেষ সাহায্য লাভ করবেন, যা আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন, সেই সব লোকেদের থেকে দূরত্ব বাড়িয়ে নিন যাদের কথা আপনি বুঝতে পারেন না। এর ফলে ভবিষ্যতে আপনি অনেক সুবিধা লাভ করবেন। আজ আপনি বাবা-মায়ের মন জয় করতে পারেন।

১০) মকর রাশি:- কোনো ব্যাক্তি কষ্ট বা দুর্দশায় থাকলে তাকে সাহায্য করুন। মনে রাখবেন এই শরীর যদি কারোর উপকারে নাই আসে তবে কি লাভ। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আপনি ও আপনার স্ত্রী একসাথে বাজারে যেতে পারেন কিছু মূল্যবান জিনিস কিনতে, যা আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা টানটান করে তুলতে পারে। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা, তাদেরকে গুরুত্ব দেওয়া। বাচ্চাদের প্রতি আজ অতটা মাথা না ঘামানোই মঙ্গলের। আপনার জীবনসঙ্গী আজ আপনাকে অবাক করে তুলবে তার কর্মদক্ষতায়। আপনি যেটা‌ করতে ভালোবাসেন বা আপনার পছন্দের কোনো কিছুর জন্য আজকে আপনি সময় পাবেন। আজ আপনার পরিবারের সদস্যরা আপনার কথা শুনবে না বা আপনাকে গুরুত্ব দেবে না। এটির কারনে আপনি তাদের রেগে থাকতে পারেন।

১১) কুম্ভ রাশি:- কাজের চাপ আপনার ব্যবহার খিটখিটে করে তুলবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না, তাতে লোকসান হবে। যদি আপনি বিনিয়োগ করার সময় সব দিক লক্ষ্য রাখেন, তবে লোকসান নাও হতে পারে। এমন মানুষদের থেকে দূরে থাকুন যারা আপনার খারাপ অভ্যেস তৈরি করে। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। আজ আপনি মানুষের থেকে প্রশংসা লাভ করবেন। বিবাহের পর একসাথে বসবাস করলেও সবসময় রোমান্টিক হয় না, তবে আজ সত্যিই সত্যিই রোমান্টিক হবে দিনটি। আপনার সঙ্গী আজকে আপনার জন্য আপনার মন পছন্দের রান্না করতে পারে, যার জন্যে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে ও মনমেজাজ ভালো করে তুলবে।

১২) মীন রাশি:- বয়স্ক ব্যাক্তিরা তাদের স্বাস্থ্যের যত্ন নিন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে, যখন আপনি কিছু পরিমান সঞ্চয় করেন বা করতে চেষ্টা করেন, এই বিষয়টি আপনিও ভালভাবে বুঝতে পারবেন। দূরসম্পর্কের আত্মীয়ের জন্য বাড়িতে অনুষ্ঠানের সম্ভবনা রয়েছে। হঠাৎ পুরোনো প্রেম জেগে ওঠার কারনে একটু অস্বস্তিবোধ করতে পারেন। নিজের জন্য একটু সময় বার করুন আর নিজের ঘাটতি গুলো বের করে মেটাবার চেষ্টা করুন। এটি আপনার ব্যক্তিত্ববোধ বাড়াতে সহায়ক হবে। সারাদিন বিরক্ত হওয়ার পরিবর্তে হয় একটি ভাল বই পড়ুন বা একটি ব্লগ পোস্ট লিখুন কিছুটা রিলিফ পাবেন‌। মন পছন্দের গান শুনতে বা ধার্মিক স্থানে যেতে পারেন মানসিক শান্তি পাবেন।

প্রতিদিন রাশি সংক্রান্ত আপডেট পেতে আমাদের পেজটি ফলো করে রাখুন