Daily-Horoscope-Rashifal-in-Bengali-19th-June-Sunrday

১) মেষ রাশি:- কিছু সমস্যার সন্মুখীন হতে পারেন,‌ সেই সম্ভবনা রয়েছে। মন খারাপ করবেন না, বরং লক্ষ্যে পৌঁছতে কঠোর পরিশ্রম করুন। প্রতিকূলতাগুলিকে সাফল্যর দিকে পরিণত হতে দিন। যদি কোনো বিপদে পরেন, তবে আত্মীয়দের সাহায্য পাবেন। আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয়ের কৌশল জানতে পারবেন এবং সেটিকে সঠিক কাজে লাগাতে পারেন। প্রতিবেশীর সাথে ঝগড়া সম্ভবনা আছে, এর কারনে আপনার মাথা গরম থাকতে পারে ও মেজাজ খারাপ করতে পারে। মাথা ঠান্ডা রেখে সমস্ত কাজ করুন, যদি আপনি সুযোগ না দেন তাহলে কেউই আপনার সাথে ঝগড়া করতে পারবে না। সম্পর্ক টিকিয়ে বা বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। নিজের রোম্যান্টিকতা সবার সামনে প্রকাশ করবেন না। যারা পরিবারের পেছনে সময় দিতে পারেন না, তারা পরিবারের সদস্যদের একটু সময় দিতে চাইলেও তা সম্ভবপর হয়ে উঠবে না। আপনি আপনার স্ত্রীর সাথে আজকের দিনটি বেশ ভালোই কাটাবেন। আপনার প্রিয়জনের যত্ন নিন, তবে তাদের যত্ন নেওয়ার পরে নিজের স্বাস্থ্যের প্রতিও নজর দিন।

২) বৃষ রাশি:- আপনার ইচ্ছা পূরণের জন্য আপনি ব্যক্তিগত সম্পর্কের অপব্যবহার করতে পারেন, যার কারনে আপনার স্ত্রী বিরক্তি বোধ করবেন। আপনি যদি কোনো ভ্রমণে অংশগ্রহন করে থাকেন, তবে আপনার মূল্যবান জিনিসগুলির সাবধানে রাখুন। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। যারা বাড়ি থেকে দূরে থাকেন তারা আজ নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় নিজের জন্য সময় ব্যয় করবেন। আজ আপনি মন্দির পরিভ্রমন করতে পারেন সাথেই‌ গরীব-দুঃখী মানুষদের কিছু দান‌ করতে পারেন।

৩) মিথুন রাশি:- আজ আপনার শরীর স্বাস্থ্যের অবনতি হতে পারে, স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে বিশ্রাম নিন। দিনের শুরুতে আপনার আর্থিক গোলযোগ দেখা দিতে পারে , যার ভোগান্তি সারাদিন জুরেই থাকবে। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের পেছনে ব্যয় করুন। নিজের লক্ষ্যে এগিয়ে যান। একতরফা মোহ আজ আপনার জন্য ক্ষতিকর হবে। আজকে আপনার অফিসে থেকে তাড়াতাড়ি ছুটি পাবেন, আর আপনি সেটার সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সাথে কোথাও ঘুরতে চলে যেতে পারেন। আপনার স্ত্রী আপনার সাথে আজ অনেক অজানা তথ্য শেয়ার করতে পারে।

৪) কর্কট রাশি:- জটিল রোগের হাত থেকে মুক্তি পাবেন আজ।স্বার্থপর বদরাগী ব্যক্তির থেকে দূরে থাকুন, কারণ তিনি আপনার মানসিক উত্তেজনা বাড়িয়ে দেবে, যা নতুন করে আবার কোনো ঝামেলার সৃষ্টি করবে। ব্যবসার গতি বাড়ানোর জন্য আজ আপনি গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহন করতে পারেন, যার জন্য আপনি নিকটবর্তী কারোর কাছে আর্থিক সহায়তা পাবেন। সতর্ক থাকুন, কারন আপনার বন্ধুর সাথে ঝামেলার কারনে সম্পর্ক ভেঙে যেতে পারে। আজকে আপনি আপনার জীবনসঙ্গীকে সময় দিতে অসমর্থ হবেন। আপনি দু:খ অনুভব করবেন কিন্তু এর কারন জানতে পারবেন না।

৫) সিংহ রাশি:- আপনার সৎ আচরন মানুষের মনে জায়গা করে নেবে ও করে তুলবে। এমন কোনো জিনিস কিনে রাখতে পারেন, যার দাম বাড়বে, যেমন:- সোনা। যাকে আপনি খুব বিশ্বাস করেন তিনি আপনার সাথে আজ ছল করতে পারে। আপনি খুব সহজেই মানুষের মন জয় করে নিতে পারেন, ফলে কোনো ব্যক্তিকে রাজী করানো আপনার কাছে সমস্যা হবে না, যা আপনাকে সাহায্য করবে। আপনি রাতেরবেলা আপনার প্রিয়তমের সাথে পুরানো কোনো বিষয় নিয়ে তর্কাতর্কি করতে পারেন, সাবধান থাকুন। এই রাশির জাতক আজকে খালি সময়ে কিছু সৃষ্টিশীল কাজ করতে পারেন, কিন্তু উনার এই পরিকল্পনা পূরণ হবে না। কর্মক্ষেত্রে জিনিসগুলি আজ আপনার পক্ষে থাকবে। আজ আপনার করার মতো কিছু না থাকলে পাবলিক লাইব্রেরিতে যান এবং নিজেকে সমৃদ্ধ করে তুলুন।

৬) কন্যা রাশি:- আপনার সহ্য-ক্ষমতা এবং নির্ভীকতা ভীষণভাবে আপনার মানসিক শক্তি জোগাবে। এই গতি ধরে রাখুন যাতে যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপনাকে উৎসাহিত করে। আপনার নিজের অর্থ সংগ্রহ করতে হবে এবং সঠিক সময়ে তার ব্যয় করতে হবে বুদ্ধিমত্তার সাথে। নাহলে আপনাকে পরে অনুতাপ করতে হবে। সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, সেটা আপনি আজ অনুভব করতে করবেন। লোকেদের মাঝখানে থেকে আপনি সবার সম্মান করতে জানেন এজন্য সবাই আপনার সুনাম করে।

৭) তুলা রাশি:- আপনার মেধা শক্তি আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন, তাই সবসময়ই পজিটিভ চিন্তাভাবনা মাথায় আনুন। দীর্ঘস্থায়ী বিনিয়োগ করুন। আপনার পরিবারকে একটু সময় দিন। তাদেরকে বোঝান যে আপনি তাদের জন্য ভাবেন। আপনার ভালো সময়টা তাদের সাথে ভাগ করে নিন, অভিযোগ করার কোনো সুযোগ দেবেন না। আজ আপনি ঘরের কিছু গুরুত্বপূর্ণ কাজ করতে পারেন। আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন। জীবনের আনন্দ তখনই আসে, যখন নিজেদের মানুষ গুলো সাথে বা পাশে থাকে। আপনি আজ তা স্পষ্টভাবে বুঝতে পারবেন।

৮) বৃশ্চিক রাশি:- আজ আপনি আপনার চারপাশের মানুষের সমর্থন পাবেন, যার জন্য আপনার মধ্যে একটা আলাদা শক্তি অনুভব হবে। ব্যবসায় আজ বিশেষ লাভ হবে। আপনি বাড়ির অন্যদেরকে গুরুত্ব দিন, কিন্তু বাচ্চাদের না, নাহলে অশান্তির সৃষ্টি হতে পারে। অন্যদের হস্তক্ষেপ আপনার কাজে বাধার সৃষ্টি করবে। দূরের ভ্রমন আজ বিশেষ লাভবান ফল দেবে‌। আপনার স্ত্রী আজ তার পুরোনো বন্ধুর সাথে ব্যস্ত হয়ে পড়বেন, যা আপনাকে অস্বস্তিতে ফেলবে। অনেক বেশি অতিথির ভীড় বা আড্ডা আপনার মেজাজের বারোটা বাজিয়ে দিতে পারে। তবে আশা‌ রাখুন কেননা আপনার পুরোনো বন্ধুদের সাথে দেখা হবার যোগ রয়েছে, যার জন্য অনেক পুরনো স্মৃতি আপনার সামনে ভেসে উঠবে এবং আপনার মুখে হাসি ফোঁটাবে।

৯) ধনু রাশি:- আজ সারাদিন আপনার হাসি-খুশিতে কাটবে। আজ আপনার মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এটি যদিও আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটাবে, কিন্তু আপনার বাবা ও মায়ের আরও ভালোবাসা ও শ্রদ্ধা আপনি লাভ করবেন, এবং সম্পর্ককে আরও মজবুত করবে। আজকে কোনো সুসংবাদের জন্য আপনার পুরো পরিবারে আনন্দ বিরাজ করবে। টাকাপয়সা, ভালোবাসা, পরিবার এই সমস্ত থেকে দূরে গিয়ে আজ আপনি কোনো সাধু বা সন্ন্যাসীর সাথে দেখা করতে যেতে পারেন। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালোবাসেন সেটা তাকে আজ জানান। আপনি আপনার জীবনসঙ্গী বা বন্ধুদের সাথে অনলাইনে কোনো মুভি বা সিরিয়াল দেখতে পারেন।

১০) মকর রাশি:- আজ আপনার সম্পূর্ণ বিশ্রাম নেওয়া প্রয়োজন, কারন দুর্বল শরীর মনকেও দুর্বল করে দেয়, এটি‌ আপনার বোঝা দরকার। কারন আপনি শক্তি নয়, ইচ্ছা হারাচ্ছেন। আজ জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে, এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। ভালোবাসার লোককে হতাশ করবেন না, পরে আপশোস করতে হবে। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনার মনে সন্তুষ্টি এনে দেবে। আজ আপনি আপনার স্ত্রীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। আপনার থেকে আপনার চেয়ে কম বয়সী কারও পরামর্শ গ্রহন করবেন না।

১১) কুম্ভ রাশি:- কোনো আধ্যাত্মিক ব্যাক্তির আশীর্বাদ লাভ করবেন আজ। এর কারনে মানসিক শান্তি পাবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। এই মূহূর্তে আপনার বাচ্চা আর পরিবার আপনার প্রধান লক্ষ্য হয়ে দাঁড়াবে। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়ার একটা সুযোগ হবে। লেখালেখিতে একটু যত্নশীল হোন। আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন। আজ আপনার ভ্রমণের সময়ে কোনও অপরিচিত ব্যক্তি আপনাকে বিরক্ত করতে পারে।

১২) মীন রাশি:- আজ আপনার শৈশবের কিছু স্মৃতি খুব মনে পড়বে। মাঝে মাঝে আপনার শিশুসুলভ আচরন আপনার উদ্বেগ এবং চাপের কারণ হবে।অভিজ্ঞ ব্যাক্তির পরামর্শ গ্রহন করুন যে কোনো বিষয়ে। আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা একটু কঠিন হবে, কিন্তু আপনি আপনার চারপাশের মানুষদের জ্বালাতন করবেন না বা আপনি তাদের ছেড়ে চলে যাবেন না। প্রেম হলো একটি অনুভূতি, যা আপনার ভালোবাসার মানুষটির সাথে ভাগ করে নিন। আপনি আজকে মানসিক শান্তি পাবেন। বাগান আপনাকে শিথিলতার অনুভূতি দেবে, এটি পরিবেশের জন্যও গুরুত্বপূর্ণ।

প্রতিদিন রাশি সংক্রান্ত আপডেট পেতে আমাদের পেজটি ফলো করে রাখুন।